সুফল না পেলে বৃহত্তর আন্দোলনের পথে নামতে হবে, আরজি কর কাণ্ড নিয়ে বিস্ফোরক বিদীপ্তা

বলেন, ৫ সেপ্টেম্বর সুপ্রিম কোর্টের পরবর্তী শুনানি এরপর আবারও বৃহত্তর আন্দোলনের পথে নামা হবে।… আমাদের মিছিলটা ভন্ডুল করে দেওয়ার চেষ্টা চলেছে। যাঁরা করছেন অত্যন্ত ন্যক্কারজনক।

Sayanita Chakraborty | Published : Aug 30, 2024 2:33 PM IST

এখনও মেলেনি দোষীদের খোঁজ। অধিকাংশই দাবি করছেন, আরজি কর কাণ্ডে জড়িত রয়েছে একাধিক ব্যক্তি। তবে, এখনও সেই ঘটনার তদন্ত চলছে।

অন্যদিকে, চলছে প্রতিবাদ। দোষীদের শাস্তির দাবিতে সাধারণ থেকে সেলেব সকলে করে চলেছেন প্রতিবাদ। ১ সেপ্টেম্বর মহামিছিলের ডাক দিয়েছে শহরবাসী। এর আগেও হয়েছে মিছিল। তারকাদের প্রতিবাদ মিছিলও দেখেছি আমরা। সেই মিছিলের মুখ হয়ে উঠতে দেখা গিয়েছে টলিপাড়ার বেশ কিছু তারকা। প্রতিবাদ মিছিলে নজর কাড়েন সোহিনী সরকার, বিদীপ্তা চক্রবর্তী, মধুরিমা গোস্বামী। এই মিছিল নিয়ে সাধারণ মানুষকে সতর্ক করল বিদীপ্তা ও সোহিনী। বললেন, মহামিছিলের নাম করে টাকা তোলা হচ্ছে। এপ্রসঙ্গে বিরক্তি প্রকাশ করেন বিদীপ্তা।

Latest Videos

বলেন, ৫ সেপ্টেম্বর সুপ্রিম কোর্টের পরবর্তী শুনানি এরপর আবারও বৃহত্তর আন্দোলনের পথে নামা হবে।… আমাদের মিছিলটা ভন্ডুল করে দেওয়ার চেষ্টা চলেছে। যাঁরা করছেন অত্যন্ত ন্যক্কারজনক। যদিও কে বা কারা আছে এর পিছনে তা এখনও ধরতে পারিনি আমরা।

তিনি আরও বলেন, তোমরা আমাকে রক্ত দাও, আমি তোমাদের স্বাধীনতা দেব। নেতাজি এটাই শিখিয়ে গিয়েছেন। আসলে বিপ্লবটা এভাবেই আসে। এখনও খুব ভদ্র ভাবে রয়েছি। কোনও হিংসা চাই না। ধৈর্যের পরীক্ষা দিয়ে যাচ্ছি। তবে ৫ তারিখ সুপ্রিম কোর্টের শুনানিতে কী হয় দেখি। সুফল না পেলে বৃহত্তর আন্দোলনের পথে নামতে হবে।

এদিকে আরজি কর কাণ্ড নিয়ে একের পর এক সত্য সামনে আসছে। অধ্যক্ষের দুর্নীতির কথা এসেছে প্রকাশ্যে। শবদেহ দুর্নীতি ও আর্থিক দুর্নীতিতে নাম জড়িয়েছে তাঁর। এখনও আসল দোষীদের শাস্তি। 

Share this article
click me!

Latest Videos

'মুখ্যমন্ত্রী নয়, দিদি হিসাবে এসেছি' হঠাৎ জুনিয়র চিকিৎসকদের ধর্না মঞ্চে হাজির Mamata Banerjee
'ওই পাপিষ্ঠ মুখে দেবী দুর্গার নাম উচ্চারণ করবেন না' মমতাকে বেলাগাম আক্রমণ দেবশ্রী চৌধুরীর | R G Kar
RG Kar Protest Live : কালীঘাটে ভেস্তে গেল মমতা-ডাক্তারদের সঙ্গে বৈঠক, দেখুন
নবান্ন নয় এবার কালীঘাটে বৈঠক, লাইভ স্ট্রিমিং-এর দাবি থেকে সরলেন জুনিয়র ডাক্তাররা! | RG Kar Protest
সরাসরি সম্প্রচার নিয়ে জটিলতা কালীঘাটে! কি বললেন ডাক্তাররা, দেখুন | RG Kar Doctors Protest |