পরনে লাখ টাকার টি শার্ট! "এত টাকা কোথায় পেলেন" বনি সেনগুপ্তের জামা ঘিরে চাঞ্চল্য নেট পাড়ায়

ফের আলোচনায় অভিনেতা বনি সেনগুপ্ত। পরনে প্রায় লাখ টাকার টি শার্ট! হতবম্ব নেটিজেনরা…

Anulekha Kar | Published : Apr 12, 2024 6:11 AM IST / Updated: Apr 12 2024, 12:44 PM IST

ফের আলোচনায় অভিনেতা বনি সেনগুপ্ত। পরনে দামি টি শার্ট! আর তাতেই ট্রোল। উড়ে এল নেটিজেনদের একের পর এক কটাক্ষ। বিখ্যাত ক্লোথিং ব্র্যান্ড 'বালমা প্যারিস' টি-শার্ট পরে ছিলেন অভিনেতা। এই ভিডিয়ো ভাইরাল হতেই ট্রোলিংয়ের শিকার অভিনেতা। 'এত পয়সা কে দেয়'? প্রশ্নে ভরে গেল মন্তব্য বাক্স।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অঙ্কুশ হাজরার প্রথম প্রযোজিত ছবি ' মির্জা'। এই ছবিরই প্রিমিয়ারে হাজির হয়েছিলেন বনি। সঙ্গে ছিলেন প্রেমিকা কৌশানী মুখোপাধ্যায়ও। সেখানেই ‘বালমা প্যারিস’-এর ওই টিশার্ট পরতে দেখা যায় তাঁকে।

যা দেখেই শোরগোল পড়ে যায় নেট মাধ্যমে। একজন নেটিজেন লেখেন, “বালমা প্যারিস পরে কোন টাকা দিয়ে ভাই এঁরা? কী এমন সিনেমা করে? কটা করে?” শুধু তাই নয়, বডিগার্ড রাখার কারণেও সমালোচনার মুখে পড়েন বনি। অভিনেতার ‘প্রথম সারির অভিনেতা” প্রসঙ্গ টেনে এনেও ট্রোল করা হয় তাকে তাঁকে । বালমা প্যারিসের টিশার্টের দাম শুরু হয় ৮০ হাজার থেকে। বনির টি-শার্টটি কম করে এক লক্ষ, এমনটাই দাবি নেটিজেনদের। তবে শুধু বনি নয়। বালমা প্যারিস পরেছেন কৌশানি সেনগুপ্তও। রঙ মিলিয়েই পোশাক পরেছিলেন এই দুই অভিনেতা।

এবছর ভোটের প্রচারে দেখা যায়নি বনি বা কৌশানীকে। গত বিধানসভা ভোটে কোমর বেঁধে তৃণমূলের প্রচারে নেমেছিলেন কৌশানী। তবে এই লোকসভা ভোটে আর প্রচারে দেখা যাচ্ছে না তাঁকে। অন্যদিকে বিজেপির হয়েও আর সুর গাইছেন না বনি সেনগুপ্ত।

Share this article
click me!