বাগদানের পর ৯ বছরের সম্পর্কে ভাঙন, অফিসিয়ালি ব্রেক-আপের খবর দিয়ে ভক্তদের চমকে দিলেন নুসরত

প্রেমিক রনি রিয়াদ রশিদের সঙ্গে আংটি বদলের পর দীর্ঘ ৯ বছরের সম্পর্ক ছেড়ে বেরিয়ে গেলেন নুসরত। ভক্তদের এই খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন নুসরত। যা শুনে হতবাক হয়েছেন অনুরাগীরা।

Web Desk - ANB | Published : Mar 2, 2023 5:30 AM IST

ওপার বাংলার কন্যার শরীরী হিল্লোলে মজেছে এপার বাংলাও। নুসরত ফারিয়াকে নিয়ে চর্চা দিনদিন যেন বেড়েই চলেছে। বাংলাদেশের জনপ্রিয় মুখ নুসরত এবার চমকে দিলেন ভক্তদের। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদের ঘোষণা করলেন নুসরত ফারিয়া। আজ থেকে তিন বছর আগে যেদিন বাগদানের খবর শেয়ার করেছিলেন, ঠিক তিন বছর পর সেদিনেই বিচ্ছেদের খবর ঘোষণা করলেন বাংলাদেশের স্বনামধন্য অভিনেত্রী নুসরত ফারিয়া। দীর্ঘ ৯ বছরের সম্পর্ক ছেড়ে বেরিয়ে ভক্তদের সঙ্গে সেকথা নিজেই জানিয়েছেন নুসরত। যা শুনে হতবাক হয়েছেন অনুরাগীরা।

নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে নুসরত জানিয়েছেন, তিন বছর আগে আজকের গিনেই আমাদের সম্পর্কের কথা, বাগদানের কথা ঘোষণা করেছিলাম। তবে বর্তমানে অনেক বাধা-বিপত্তি পেরিয়ে ৯ বছরের সম্পর্কে এখানেই ইতি টানছি। আমরা ভাগ্যবান যে আমাদের মধ্যে অসাধারণ বন্ধুত্ব রয়েছে, যা সারাজীবন আমাদের মধ্যে বেঁচে থাকবে। আমার অনুরাগী এবং শুভাকাঙ্খীদের কাছে আবেদন আমার এই কঠিন সময়ে যেন ও আমার পাশে থাকে, এবং আমাকে আশীর্বাদ করে। এই পোস্ট ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

 

 

২০২০ সালে মার্চ মাসে বাগদান সেরেছিলেন নুসরত ফারিয়া। প্রেমিক রনি রিয়াদ রশিদের সঙ্গে আংটি বদলের ছবি শেয়ার করে নিয়েছিলেন নুসরত। বাগদানের ছবি শেয়ার করে নুসরত লিখেছিলেন, সাত বছর ধরে আমাদের মধ্যে সম্পর্ক ছিল। দুই পরিবারের সম্মতিতে পারিবারিকভাবে বাগদান সম্পন্ন হয়েছে। সাংবাদিকদের মুখোমুখি হয়ে নুসরত বলেছিলেন, হঠাৎ করে সবকিছু ঠিকঠাক হয়েছিল। করোনা মহামারী কাটলেই অনুষ্ঠান করে বিয়ে করব। এবং তখন সবাইকে নিমন্ত্রণ করে খাওয়াব। তবে তারপর কেটে যায় দু বছরের বেশি সময়। বিয়ে কবে করছেন তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করলে ২০২২ সালের শেষের দিকেই নুসরত জানিয়েছিলেন, তারা বিয়ে করছেন না। তবে রণির সঙ্গে তাদের যোগাযোগ থাকছে এবং বন্ধুত্বও থাকছে। বাংলাদেশের সংবাদমাধ্যমেও তিনি আগেই জানিয়েছিলেন, যে আমাদের মধ্যে কোনও সম্পর্ক নেই, কোনও দ্বন্দ্ব নেই তবে বিয়েটা আর হচ্ছে না। এবার পাকাপাকিভাবে অফিসিয়ালি সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদের ঘোষণা করলেন নুসরত। বাংলাদেশি অভিনেত্রী বর্তমানে এদেশেও কাজ করেছেন বেশ কয়েকটি সিনেমায়। টলি ইন্ডাস্ট্রির সুপারস্টার জিতের বিপরীতেও দেখা গেছে তাকে। বেশ কয়েকটি সিনেমাতেই তার উজ্জ্বল উপস্থিতি নজরে এসেছে। মাত্র কয়েকদিন আগেই অভিনেতা অঙ্কুশের বিপরীতে 'ভয়' ছবিতে দেখা গেছে তাকে। এছাড়াও তার হাতে আরও কয়েকটি ছবির কাজও রয়েছে।খুব শীঘ্রই অঙ্কুশের সঙ্গে বিবাহ অভিযান ছবিতে দেখা যাবে নুসরত ফারিয়াকে।

 

Share this article
click me!