'মুসলিম নামের কলঙ্ক'- সিঁদুর পরে কটাক্ষের মুখে নুসরত, বিজয়ার দিন বিতর্কে জড়ালেন নায়িকা

বিজয়া দশমীর দিনেও বিতর্কে জড়ালেন নায়িকা। তাও যশের নামে সিঁদুর পরে।

Sayanita Chakraborty | Published : Oct 25, 2023 6:09 AM IST / Updated: Oct 25 2023, 05:50 PM IST

ফের বিতর্কে নুসরত। বিতর্ক যেন নায়িকার পিছু ছাড়ে না। বিজয়া দশমীর দিনেও বিতর্কে জড়ালেন নায়িকা। তাও যশের নামে সিঁদুর পরে।

বিজয়ার দিনে দেখা যায় সিঁদিরে সিঁথি রাঙিয়ে দাঁড়িয়ে আছেন নুসরত। পুজো মন্ডপে তাঁর পাশে দাঁড়িয়ে যশ। চেতলা অগ্রণীর পুজো মণ্ডপে ছিলেন তাঁরা। লাল-সবুজ ভেলভেট শাড়িতে দেখা গেল নুসরতকে। গলা খানি, কানে ভারী ঝুমকো। খোলা চুল আর হালকা মেকআপে নজর কাড়লেন নায়িকা। এদিন যশ পরেছিলেন ছাই রঙরে টি শার্ট ও জিন্স। ছবি পোস্ট করে নুসরত লেখেন, ‘সুখের স্মৃতি রেখো মনে। মিশে থেকো আপনজনে। মান অভিমান সকল ভুলে আশার প্রদীপ রেখো জ্বেলে। মা আসবে এই আশা রেখ সবাউ মিলে থেকো সুখে।’ আবার দুর্গামূর্তির ছবি তাঁর দাঁড়ানো ছবি পোস্ট করে লেখেন, ‘বিজয়া মানেই যেমন মায়ের বিসর্জন, তেমনই আবার মিষ্টিমুখের বড় আয়োজন। গুরুজনদের প্রণাম জানাই আর ছোটদের ভালোবাসা।’

এরপরই শুরু হয়েছে বিতর্ক। কেউ লেখেন, মুসলিম নামের কলঙ্ক একটা। আবার কেউ লেখেন ধর্ম যার যার, উৎসব সবার। আবার কেউ বলেন, মুসলিম হয়ে দুবার হিন্দুকে বিয়ে করেছিস, ইসলামের কলঙ্ক।

এদিকে যশের সঙ্গে নুসরতের সম্পর্কের কথা সকলেই জানা। তাঁদের বিয়ের ছবি প্রকাশ্যে না এলেও, তাঁরা যে সম্পর্কে আছেন তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। এমনকী, অধিকাংশই দাবি করেন নুসরতের ছেলের বাবা হলেন যশ। আর এই সম্পর্কের কারণে বারে বারে কটাক্ষ শুনতে হয়েছে তাঁদের। এবারও হল না তার অন্যথা।

আরও খবর পেতে চোখ রাখুন আমাদের হোয়াটস অ্যাপ চ্যানেলে: https://whatsapp.com/channel/0029Va9a73wK0IBjbT91jj2D 

আরও পড়ুন

Rani Mukherji: বিজয়া দশমীতে সিঁদুর খেলায় মাতলেন রানি, দেখুন ভিডিও

Urfi Javed: দুই চোখে আট চশমা উরফির, ভিডিও দেখে ভিরমি খেলেন অনুরাগীরা

ছোট্ট দেবীকে দুর্গা ঠাকুর দর্শন করালেন বিপাশা-করণ, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Share this article
click me!