হাসি পেয়েছে যখন সব্যকে শুনতে হয়েছে, প্রেমিকাকে দেখিয়ে কেরিয়ার বাঁচাচ্ছে: রাহুল অরুণোদয়

লীনাদির ছাদে হোক বা হৃতজিতের বিয়েতে সব্য কী ভাবে তোকে আগলে রাখত! তার সাক্ষী তো আমরা।

Mukherjee Upali | Published : Nov 20, 2022 9:01 PM IST

ঐন্দ্রিলা শর্মা। এখন লড়াইয়ের নাম। ঐন্দ্রিলা শর্মা এখন ভরসার নাম। অতি পরিচিত ‘ফাইট কোনি ফাইট’ সংলাপের নয়া সংস্করণ, ‘ফাইট ঐন্দ্রিলা ফাইট’! আর সব্যসাচী-ঐন্দ্রিলা জুটি? ভালবাসার অন্য আর একটি নাম। রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় কী বলছেন? তিনিও কি মাত্র ২৪-এ অভিনেত্রীর থেমে যাওয়াকে হেরে যাওয়া মনে করছেন? নিজের বিশ্লেষণ অনুরাগীদের কাছে পৌঁছে দিতে এশিয়ানেট নিউজ বাংলায় কলম ধরলেন অভিনেতা।

এই শোন ছুকরি,

কেউ এখানে হেরে যায়নি। না তুই। না তোর নাছোড় বয়ফ্রেন্ড। তোর লড়াই আর সব্যসাচীর ভালবাসা সে সময়ের গল্প বলে, যখন চাঁদের পাশে রথে চড়ে ঘুরতে যেত কোনও একটা মেঘ। যার গতকাল অবধি কোনও নাম ছিল না। কিন্তু আজ সে-ই শ্রেষ্ঠাংশে। যদিও বরাবরই আমাদের কাছে শরীর অতিরিক্ত প্রাধান্য পেয়ে এসেছে। মানুষের ইচ্ছেটা নয়। কেবল মানুষের ইচ্ছেই পারে, সুনামিকে কমলালেবুর নরম পানীয় বেচতে। শরীরের পক্ষে তো সেটা সম্ভব নয়। তাই শরীর হেরেছে। ভালবাসা হারেনি, লড়াই হারেনি। ওইটুকু তো একরত্তি মেয়ে তুই! তোর উপর দিয়ে কত অত্যাচার হল বল দিকিনি?

 

 

আমার খুব হাসি পাচ্ছিল যখন এটাও দেখছি, নিন্দকেরা সব্যসাচীকে বলেছে, প্রেমিকাকে দেখিয়ে নিজের কেরিয়ার বাঁচাচ্ছে! না হয়, সব্যর শিক্ষাগত যোগ্যতা বাদই দিলাম। ছোট পর্দায় ‘বামাখ্যাপা’ হিসেবে ওর নাম, সাফল্যের কোনও ধারণা কি তাদের আছে? কিন্তু কি জানিস, আর অবাক হই না। আমার ছেলে হওয়ার খবর ছেপেছিল একটি অনলাইন পোর্টাল। তাতে প্রথম মন্তব্য এল, “সিনেমা করে তো হচ্ছে না, বাচ্চা পয়দা করে যদি কিছু হয়!” তাই আর অবাক হই না। তবে হাসি পায় বইকি। হাজারটা মানুষ আমাদের পাশে থাকে। কিন্তু একজন না একজন ঠিক মন্তব্যের চোনা ফেলেই দেয়। কী বল? এখনও মনে পড়ে, লীনাদির ছাদে হোক বা হৃতজিতের বিয়েতে সব্য কী ভাবে তোকে আগলে রাখত! তার সাক্ষী তো আমরা। বিশ্বাস কর, বয়স হচ্ছে। তোর হিরোটার বদনাম করলে একজন প্রতিযোগী কমে। কিন্তু মিথ্যে লিখতে যে শিখিনি ছুকরি!

তুই তো পটাং করে চলে গেলি। তোর চারপাশে কতগুলো ঘুড়ি তোর সঙ্গে কেটে গেল বলত? তুই আসলে মানুষ নোস। মানুষের মতো দেখতে আস্ত একটা শিশির বিন্দু। যার আয়ু শুধু ভোরটুকু। আশ্রয় বলতে ঘাসের ডগা। কিন্তু সূর্যকে পুরোটা শুষে তাতেই ঝলমল করিস তুই। ভাল থাকিস...

রাহুল দা

আরও পড়ুন

সব্যর আফসোস, শকুনরা কবেই মেরে ফেলেছিল মিষ্টিকে, সেটাই সত্যি হল : সৌরভ

‘মিষ্টির তাগিদেই লেখা, ও নেই! কী লিখব?’ পোস্ট, ফেসবুক পেজ সব মুছলেন সব্যসাচী, সাক্ষী সৌরভ

ক্যান্সার, মস্তিষ্কে রক্তক্ষরণ, হৃদরোগের ত্রিফলা আক্রমণ! ক্লান্ত ঐন্দ্রিলা অবশেষে ‘ঘুমের দেশে’

 

Share this article
click me!