'হাতির মতো চেহারা নিয়ে ফ্যাশন', কটাক্ষের যোগ্য জবাব দিতেই আসছে ঢেপসি ঋতাভরীর 'ফাটাফাটি'

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উইন্ডোজ প্রোডাকশন পক্ষ থেকে 'ফাটাফাটি' ছবির মুক্তির দিন প্রকাশ্যে এসেছে। চলতি বছরের ১২ মে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।

Web Desk - ANB | Published : Feb 4, 2023 8:07 AM IST

টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি মডেলিং জগতেও বেশ জনপ্রিয় তিনি। বঙ্গতনয়ার হাইভোল্টেজে কাঁপছে সোশ্যাল মিডিয়া। টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী যেন সর্বদাই ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন।ফ্যাশনে স্টেটমেন্ট থেকে মারকাটারি চাবুক ফিগারে ভক্তদের ঘুম উড়াতে সিদ্ধহস্ত টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তার শরীর বিহঙ্গে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। ঋতাভরী চক্রবর্তীকে নিয়ে উষ্ণতার পারদ সর্বদাই তুঙ্গে।

এই মুহূর্তে একগুচ্ছ কাজ রয়েছে ঋতাভরীর কাছে।গত বছর অসুস্থ থাকার জন্য সেভাবে কাজ করতে পারেননি। এবার একসঙ্গে বেশ কয়েকটি কাজ করছেন ঋতাভরী। অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত নতুন ছবি 'ফাটাফাটি'-তে কাজ করতে চলেছেন ঋতাভরী। যেখানে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা যাবে। ছবিতে প্লাস সাইজের মডেলের চরিত্রে দেখা যাবে তাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উইন্ডোজ প্রোডাকশন পক্ষ থেকে 'ফাটাফাটি' ছবির মুক্তির দিন প্রকাশ্যে এসেছে। চলতি বছরের ১২ মে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।

 

 

'ফাটাফাটি'ছবির একটি দারুণ পোস্টার নজর কেড়েছেন ভক্তদের। আসলে বাস্তবে মোটা চেহারার জন্য যা যা কটাক্ষ শুনতে হয় সেগুলিকে তুলে ধরা হয়েছেন পোস্টারে। যেখানে সিলভার রঙের লো-নেক গাউনে মুখে মাস্ক লাগিয়ে দাঁড়িয়ে রয়েছেন ঋতাভরী। পিছনে লেখা রয়েছে,'মোটাদের জন্য ফ্যশন নয়', 'স্টেজে উঠলে স্টেজটাই ভেঙে যায়', 'গিলে গিলে হাতির মতো চেহারা করেছো', 'আর কত খাবে?', 'দুটো চেয়ার লাগবে?', 'ঢেপসি'। ঠিক এই ধরনের কথা নিয়মিত শুনতে হয় ভারী চেহারার যে কাউকেই। তবে এই সমস্ত কটাক্ষের যোগ্য জবাব দিতেই আসছে ঢেপসি ঋতাভরীর 'ফাটাফাটি'। নন্দিতা ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় নিবেদিত উইন্ডোজ প্রোডাকশন প্রযোজিত এই ছবি মুক্তির দিন গুনছেন ভক্তরা। আবীর চট্টোপাধ্যায় ও ঋতাভরীকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। বোল্ডনেসে তিনি সর্বদাই পাগল করে দেন ভক্তদের। ছবি থেকে ভিডিও সবেতেই হট মুভসে পাগল করে দেন ভক্তদের। তার শরীরী নেশায় ভিড়মি খান ভক্তরা। ভক্তদের কাছে টানতে কত কিছুই না করে থাকেন তারকারা। সেই তালিকায় প্রথমসারিতে রয়েছেন ঋতাভরী চক্রবর্তী। পাশের বাড়ির ইমেজ ঝেড়ে ফেলে তিনি এখন নেটদুনিয়ার হট সেনসেশন ঋতাভরী চক্রবর্তী। ভক্তদের ধরে রাখতে জুড়ি মেলা ভার ঋতাভরী। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় ঢু মারলেই একাধিক ছবিতে ঘুম উড়বার জোগাড় হয় ভক্তদের। শরীরী উষ্ণতায় পারদ চড়াতে সর্বদাই সিদ্ধহস্ত ঋতাভরী চক্রবর্তী।টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী যেন সর্বদাই ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন

 

Share this article
click me!