সাবানের ফেনা গায়ে মেখে সুইমিংপুলে উষ্ণতা ছড়াচ্ছেন ঋতাভরী, বক্ষ-বিভাজিকায় চোখ আটকে ভক্তদের

সুইমিংপুলে বসে সাবানের ফেনা গায়ে মেখে উষ্ণতার পারদ চড়িয়েছেন টলি নায়িকা ঋতাভরী। স্টাইপ বিকিনিতে বেরিয়ে রয়েছে বক্ষের অর্ধাংশ। ভিজে চুলে হট ক্লিভেজে ঋতাভরীকে দেখে চোখ সরাতে পারছেন না নেটিজেনরা।

Web Desk - ANB | Published : Dec 19, 2022 7:52 AM IST

ঋতাভরী চক্রবর্তীকে নিয়ে সর্বদাই সরগরম টলিপাড়া। সোশ্যাল মিডিয়ার উত্তাপ বাড়াতে বেশ সিদ্ধহস্ত টলি কুইন। একের পর এক সাহসী ছবিতে ঘায়েল হয়েছে সাইবারবাসী। ঠিক যেন জলপরী। জলের সঙ্গে তার যে একটা গভীর সংযোগ রয়েছে তা ইনস্টাগ্রাম প্রোফাইল উঁকি মারলেই বোঝা যায়। মাঝেমধ্যেই সুইমিং পুল, কিংবা সমুদ্র সৌকতের ছবি পোস্ট করে থাকেন টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী চক্রবর্তী। সম্প্রতি ফের সুইমিং পুলে ঝড় তুলেছেন ঋতাভরী।

টলিপাড়ার ইনস্টা প্রোফাইল থেকে ঋতাভরীর একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে সারা শরীরে ভর্তি সাবানের ফেনা। সুইমিংপুলে বসে সাবানের ফেনা গায়ে মেখে উষ্ণতার পারদ চড়িয়েছেন টলি নায়িকা। স্টাইপ বিকিনিতে বেরিয়ে রয়েছে বক্ষের অর্ধাংশ। ভিজে চুলে হট ক্লিভেজে ঋতাভরীকে দেখে চোখ সরাতে পারছেন না নেটিজেনরা। বুকের গভীর খাঁজে ঘায়েল হয়েছেন অনুরাগীরা। ঝড়ের গতিতে ভাইরাল ঋতাভরীর বোল্ড লুক।

 

 

শীতের সকালে গা গরম করা ভিডিও নিয়ে তোলপাড় শুরু হয়েছে নেটপাড়ায়। হট ক্লিভেজে ঋতাভরীর এই ছবি নেটদুনিয়ার হট কেক। ছবিতে চরম উষ্ণতা যেন ঠিকরে বেরোচ্ছে। কিলার লুকে অভিনেত্রীর শরীরী সৌন্দর্যে কুপোকাত নেটিজেনরা। কখনও অন্তর্বাসের উপর দিয়ে বেরিয়ে আসছে ক্লিভেজের খাঁজ, কখনও আবার পোশাকের ফাঁক দিয়ে উঁকি মারছে হট ক্লিভেজে। আর এটাই যেন ফ্যাশন স্টেটমেন্ট ঋতাভরীর। সম্প্রতি ৩.৫ মিলিয়ন ইনস্টাগ্রাম ফলোয়ার হয়েছে ঋতাভরীর, আর সেই কারণেই প্রচন্ড খুশি বঙ্গতনয়া। সকলকে এভাবেই পাশে থাকার অনুরোধ জানিয়েছেন ঋতাভরী।টলিপাড়ার বাঙালি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী যেন নেটদুনিয়ার হটকেক। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। চরম উষ্ণতা যেন ঠিকরে বেরোচ্ছে। কিলার লুকে অভিনেত্রীর শরীরী সৌন্দর্যে কুপোকাত নেটিজেনরা। টলিপাড়ার বাঙালি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী যেন নেটদুনিয়ার হটকেক। সোশ্যাল মিডিয়ায় কীভাবে ফ্যানেদের মাতিয়ে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত ঋতাভরী। সাহসী ফটোশ্যুটে বোল্ড আউট সাইবারবাসী। নিজের ফিটনেস নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। একদিকে শরীরচর্চা আর অন্যদিকে কড়া ডায়েটিং -এই দুইয়ের ব্যালেন্সে তিনি হয়ে উঠেছেন হট অ্যান্ড সেক্সি। ফ্ল্যাট অ্যাবস, মেদহীন ছিপছিপে কোমড়ের উষ্ণতায় মাতোয়ারা দর্শক। সকলেই তার চাবুক ফিগারের প্রশংসা করেছেন। টেলি ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'র মিষ্টি মেয়েটি আজ নেটদুনিয়ার হটকেক। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কাড়ছেন এই বঙ্গ ললনা। নিজের ফিটনেস নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। একদিকে শরীরচর্চা আর অন্যদিকে কড়া ডায়েটিং -এই দুইয়ের ব্যালেন্সে তিনি হয়ে উঠেছেন হট অ্যান্ড সেক্সি।

 

Share this article
click me!