জানেন কি, শত ব্যস্ততার মধ্যেও শুটিংয়ে যাওয়ার আগে এটি না করলে দিন চলে না স্বস্তিকার

সদ্যই নয়া ধারাবাহিক তোমার খোলা হাওয়া-র শুটিং শুরু করেছেন স্বস্তিকা দত্ত। আর নতুন কোনও প্রজেক্টে শুরু করা মানেই প্রতিদিন দিনের প্রায় ১৪ ঘন্টা কেটে যায় স্টুডিওতে। তবে তার মধ্যেও সকালবেলা এই বিশেষ কাজটি না করলে পুরো দিনটাই অসম্পূর্ণ থেকে যায় স্বস্তিকার।

Web Desk - ANB | Published : Dec 10, 2022 6:54 AM IST

টলি অভিনেত্রী স্বস্তিকা দত্তর ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে হামেশাই চর্চা লেগে রয়েছে। হামেশাই ফ্যাশন গোল দিয়ে চলেছেন স্বস্তিকা। ফের হট ছবি শেয়ার করে নেটপাড়ার উত্তাপ বাড়িয়ে দিলেন তন্বী নায়িকা। ছবি পোস্ট করা মাত্রই নিমেষে ভাইরাল হয়েছে। কিলার লুকে ভক্তদের পাগল করে দিয়েছেন 'কী করে বলব তোমায়' ধারাবাহিকের নায়িকা স্বস্তিকা দত্ত। একের পর এক ফ্যাশন গোল দিয়েই যাচ্ছেন নায়িকা। রাধিকার ইমেজে ঝেড়ে ফেলে তিনি এখন নেটদুনিয়ার হট সেনসেশন। তবে জানেন কি, হাজারো কাজের ব্যস্ততার মধ্যেও এই বিশেষ কাজটি না করলে পুরো দিনটাই নাকি অসম্পূর্ণ থেকে যায় স্বস্তিকা দত্তর।

একদিকে চলছে শুটিং, অন্যদিকে হাজারো কাজের ব্যস্ততা। সদ্যই নয়া ধারাবাহিক তোমার খোলা হাওয়া-র শুটিং শুরু করেছেনস্বস্তিকা দত্ত। আর নতুন কোনও প্রজেক্টে শুরু করা মানেই প্রতিদিন দিনের প্রায় ১৪ ঘন্টা কেটে যায় স্টুডিওতে। তবে তার মধ্যেও সকালবেলা এই বিশেষ কাজটি না করলে পুরো দিনটাই অসম্পূর্ণ থেকে যায় নায়িকার। সারাদিন শুটিংয়ের ফাঁকে নিজেকে কীভাবে ফিট রাখবেন তার হদিশ দিলেন স্বস্তিকা।

Latest Videos

 

 

কাজের ব্যস্ততা তো থাকবেই। তবু হাজারো ব্যস্ততার মাঝে নিজের রুটিন ভাঙতে নারাজ স্বস্তিকা। নিজের শরীর নিয়ে বরাবরই সচেতন স্বস্তিকা। খেতে যেমন প্রচন্ড ভালবাসেন তেমনি আবার নিজের মেদহীন ফিগারের দিকেও যথেষ্ঠ নজর রয়েছে অভিনেত্রীর। আর তাইতো সকাল সকাল জিমে গিয়ে শরীরচর্চায় ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। স্বস্তিকা যে কতটা ফিটনেস ফ্রিক তা সকলেরই জান। সম্প্রতি শুটিংয়ে যাওয়ার আগে ভিডিও শেয়ার করলেন টলি নায়িকা। ভিডিওর ক্যাপশনে লেখা, দিনের রোল, রোলিং,অ্যাকশন শুরুর ঠিক আগের মুহূর্ত। দীর্ঘদিন বাদে ছোট পর্দায় দেখা যাবে স্বস্তিকাকে। কী দিয়ে দিন শুরু করেন স্বস্তিকা,তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। খাওয়া-দাওয়া নিয়ে খুব বেশি কিছু করেন না অভিনেত্রী। তবে ঘুম থেকে উঠে সবার প্রথমে অভিনেত্রীর চাই দুটি খেজুর। যেটা তিনি আগের দিন ভিজিয়ে রাখেন। তারপর জলখাবারে খান মুইসলি এবং টকদই। তারপর লম্বা বিরতি। বিকেল চারটের নাগাদ একটা আপেল তার সঙ্গে কিছুটা পরিমাণ পিনাট বাটার। এবং সূর্য ডোবার আগেই নৈশভোজ সেরে নেন স্বস্তিকা। সেখানে রুটি -তরকারি, চিকেন অথবা পনির। তবে শ্যুট থেকে ফিরতে দেরি হলে ওটস এবং তরকারি খেয়ে দিন শেষ করেন অভিনেত্রী। তবে ব্রেকফাস্ট-লাঞ্চ-ডিনারের মাঝে খিদে পেলে সবসময় বিস্কুট খেতে পছন্দ করেন স্বস্তিকা। এবং খিদে পেলেই বিস্কুট খেলে পেট ভরান অভিনেত্রী। এবং সারা দিনে মিছরি ও পুদিনা পাতা ভেজানো জল পান করেন এক লিটারের মতো। শুধু খাওয়া দাওয়া নয়, নিয়ম মেনে জিমে গিয়ে কার্ডিও করেন অভিনেত্রী। পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে নিজেকে অন্যভাবে মেলে ধরছেন স্বস্তিকা দত্ত। 'কী করে বলব তোমায়' ধারাবাহিকের নায়িকা স্বস্তিকা দত্ত যেন নেটদুনিয়ার হট সেনসেশন । টলি অভিনেতা স্বস্তিকার দত্তর শরীরী হিল্লোলে কাঁপছে নেটপাড়া। 

 

Share this article
click me!

Latest Videos

বীরভূমের 'বাঘ' কেষ্ট ফিরছে! বিরোধীদের চরম হুঙ্কার ফিরহাদের, দেখুন | Firhad Hakim Latest News
গত ৪২ দিন টানা কর্মবিরতির পর, বারুইপুর মহকুমা হাসপাতালে কাজে ফিরলেন Junior Doctor-রা | RG Kar
‘মার দিয়ে আসুন বাকিটা সুকান্ত মজুমদার দেখে নেবে’ আরজি কর কাণ্ডের প্রতিবাদে বিস্ফোরক সুকান্ত মজুমদার
ভয়ঙ্কর ভাঙন! ঘাটালে গিলে খেতে আসছে নদী, এলাকা ছাড়ছেন গ্রামবাসীরা | Ghatal Flood News Today
টর্নেডোর কবলে ট্রলার! কান্নায় ভেঙে পড়েছে নিখোঁজ মৎস্যজীবীর পরিবার! আদৌ বেঁচে ফিরতে পারবেন কী তাঁরা!