বিকৃত নগ্ন ছবি পোস্ট করার হুমকি, প্রযোজকের সঙ্গে বিতর্কে জড়ালেন স্বস্তিকা

বিতর্কে জড়ালেন নিজের ছবির প্রযোজকের সঙ্গে। কিছুদিন ধরেই স্বস্তিকা অভিনীত ‘শিবপুর’ ছবি রয়েছে খবরে। এ বার সেই ছবি মুক্তির আগে তৈরি হল বিতর্ক।

Web Desk - ANB | Published : Apr 3, 2023 12:01 PM IST

বিতর্ক আর স্বস্তিকা- এই শব্দ দুটো যে অতঃপ্রত ভাবে জড়িত। মাঝে মধ্যেই নানান বিতর্ক নিয়ে খবরে আসেন স্বস্তিকা মুখোপাধ্যায়। কখনও সম্পর্ক নিয়ে বিতর্ক তো কখনও কোনও মন্তব্য ঘিরে। এবার বিতর্কে জড়ালেন নিজের ছবির প্রযোজকের সঙ্গে। কিছুদিন ধরেই স্বস্তিকা অভিনীত ‘শিবপুর’ ছবি রয়েছে খবরে। এ বার সেই ছবি মুক্তির আগে তৈরি হল বিতর্ক।

সম্প্রতি পুলিশের কাছে অভিযোগ করেছেন নায়িকা। জানান, সন্দীর সরকার তাঁকে ইমেল মারফত হুমকি দিচ্ছে। বিকৃত নগ্ন ছবি পোস্ট করার হুমকি। স্বস্তিকা জানান, তাঁর কাছে একটি মেইল আসে। যেখানে তাঁর ছবি মরফড করে সেই ন্যুড ছবি তাঁকে পাঠায় এক ব্যক্তি। তিনি নিজেকে সন্দীপ সরকার বলে দাবি করেন। পরিস্থিতি বেগতিক দেখে পুলিশের কাছে যান স্বস্তিকা। এমনকী ইমেলে প্রাণনাশের হুমকি দেওয়া হয় তাঁকে। তিনি বলেন, আমার মতো প্রতিষ্ঠিত অভিনেত্রীর সঙ্গে যদি এটা ঘটে, নবাগত অভিনেতাদের তো এই ধরনের প্রযোজকরা রাস্তায় দাঁড় করিয়ে উলঙ্গ করে দেবেন।

এদিকে চুপ থাকেননি প্রযোজক সন্দীর সরকার। তিনি বলেন স্বস্তিকা তার থেকে বেশি টাকা হাঁকিয়েছে। এই প্রসঙ্গে স্বস্তিকা বলেন তিনি একটি টাকাও বেশি নেননি। এদিকে স্বস্তিকা আরও বলেন তিনি জানতেন না তাঁর অভিনীত শিবপুর ছবির প্রযোজক হলেন সন্দীর সরকার। তিনি জানতেন ছবি প্রযোজনা করছেন অজন্তা সরকার। কিন্তু, সমস্যায় জড়ানোর পর তিনি জানতে পারেন ছবিটি অজন্তা সরকার ও সন্দীর সরকারের যৌথ প্রযোজনা।

এদিকে স্বস্তিকা ও সন্দীর সরকার বিবাদে কারণে ছবি নিয়ে চিন্তায় ভুগছেন অনেকে। অনেকেই মনে করছেন আর হয়তো মুক্তি পাবে না ছবিটি। কিন্তু, এ প্রসঙ্গে স্বস্তিকা জানান তিনি চান যে ছবিটি মুক্তি পাক। সে যাই হোক, এখন দেখার ভবিষ্যত কী হয়। এই ছবি আদৌ মুক্তি পায় কি না। তেমনই ছবি ঘিরে চলতে থাকা বিতর্ক কোথায় গিয়ে পৌঁছায়। তেমনই সন্দীর সরকারকে নিয়ে স্বস্তিকা যে দাবি করেছে তা আদৌ সত্যি কিনা তা জানার অপেক্ষায় সকলে। সঙ্গে সন্দীর সরকার ও স্বস্তিকার বিবাদ এই ছবিতে কোনও প্রভাব ফেলে কিনা তা দেখতে চান সকলেই। বর্তমানে শুধুই অপেক্ষা। বিকৃত নগ্ন ছবি পোস্ট করার হুমকি প্রসঙ্গে পুলিশ কী পদক্ষেপ নেন তা জানার অপেক্ষায় রইলাম।

 

আরও পড়ুন

রবীন্দ্রনাথ ঠাকুরের কাবুলিওয়ালার মুখ্য চরিত্রে অভিনয় করবেন মিঠুন, প্রকাশ্যে নতুন ছবির কথা

সেক্সি হট ক্লিভেজে যৌবনের উঁকি, অর্জুনের গায়ে শরীর এলিয়ে বোল্ডনেসে ঝড় মালাইকার

জনসমক্ষে কাজলকে অপমান করলেন মেয়ে নাইসা, জেনে নিন কী ঘটেছিল আসল ঘটনা

Share this article
click me!