বিয়ের পরে বাবা সুনীল শেট্টির কথা মত ক্য়ামেরার সামনে পোজ দিলেন আথিয়া, সঙ্গে ছিলেন স্বামী কেএল রাহুল

আগে থেকেই জানিয়েছিলেন জানুয়ারিতে তাঁরা সাতপাকে বাঁধা পড়বেন। সেইমতই কেএল রাহুল আর আথিয়া শেট্টির শুভপরিণয় সম্পন্ন হল। দেখুন তাদের ১০টি ছবি।

Web Desk - ANB | Published : Jan 23, 2023 4:18 PM IST

110
তারকা প্রেম


কেএল রাহুল- ভারতীয় ক্রিকেটের ভরসাযোগ্য নাম। অন্যজন আথিয়া শেট্টি। সুনীল শেট্টির মেয়ে। বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। ভারতীয় সিনেমা আর ভারতীয় ক্রিকেটের পুরনো প্রেম। সেই প্রেমই তাঁরা আবারও উস্কে দিলেন। 
 

210
আরব সাগরের জলে গুঞ্জন


দীর্ঘ দিনের প্রেম তাঁদের। কিন্তু দুই জনই নিজেদের প্রেম নিয়ে মুখে কুলুপ এঁটে ছিবেন। বিয়ের আগেই তাঁরা সহবাস করেছেন। লিভইন করেছেন বাড়ি ভাড়া নিয়ে।
গত বছরই তাঁরা জানিয়ে ছিলেন জানুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসবেন।

310
বিয়ের সানাই


শনিবার থেকেই বিয়ের সানাই বেজেছিল। তবে গোপনীয়তা বজায় রেখেছিলেন সুনীল শেট্টি। বিয়েতে নো ফোন পলিসি নেওয়া হয়েছিল। আর সুনীল জানিয়েছিলেন বিয়ের পরে আথিয়া ও কেএল রাহুলকে নিয়ে আসবেন। তাঁরা ক্যামেরার সামনে পোজ দেবে।  তাঁরই কথা রেখে ক্যামেরার সামনে বিয়ের পর উপস্থিত হন নবদম্পতি। 

410
রণবীর আলিয়ার প্রতিবেশী?


টিনসেল টাউনের গুঞ্জন বিয়ের আগে থেকেই তাঁরা রণবীর আর আলিয়া ভাটের বাড়ির কাছাকাছি একটি বাড়ি ভাড়া নিয়েছিলেন। সেখানে দুই জন  দীর্ঘ দিন ছিলেনও। তবে বিয়ের পর তাঁদের গন্তব্য কোথায়? তার উত্তর এখনও দেননি দুজনে। 
 

510
২০১৯ সালে প্রেম শুরু


মিডিয়া রিপোর্ট অনুসারে কেএল রাহুল আর আথিয়া শেট্টির প্রেম শুরু হয়েছিল ২০১৯ সালে।  বন্ধুদের মাধ্যমেই আথিয়া আর রাহুলের পরিচয়। তারপর বন্ধুত্ব। তারপর তাঁরা একে অপরের প্রেমে পড়েন।

610
গভীর সম্পর্ক


মিডিয়া রিপোর্ট অনুযায়ী কেএল রাহুল আর আথিয়া শেট্টির মধ্যে সম্পর্ক গভীর হতে বেশি সময় লাগেনি। কয়েকটি ডেটিং-এর পরেই তাঁরা একে অপরের কাছে আসেন। কিন্তু ২০২১ সালে রাহুল ইংল্যান্ডে টেস্ট সিরিজ খেলতে গিয়েছিলেন। সেই সময় আথিয়াও গিয়েছিলেন। তারপরই তা প্রকাশ্যে আসে। 
 

710
রোমান্টিক পোস্ট


২০২১ সালেই রাহুল আথিয়ার জন্মদিনে একটি রোমান্টিক পোস্ট শেয়ার করেছিলেন। যা নজর করেছিল তারে সোশ্যাল মিডিয়া অনুগামীদের। সেই সময় তাদের একস্ক্রিনেও দেখা গিয়েছিল। তারপরই তাদের প্রেম নিয়ে জল্পনা শুরু হয়। যদিও দুজনে কিন্তু এই বিষয় কোনও কথা বলেলননি। 
 

810
প্রথা মেনে বিয়ে


পুরো প্রথা মেনেই বিয়ে করেন রাহুল আর আথিয়া। সঙ্গীত থেকে বিয়ে সব কিছুই হয়েছিল  নিয়ম মেনে। উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য আর ঘনিষ্টরা। 
 

910
বিয়ের পার্টি পরে


মিডিয়া রিপোর্ট অনুষ্ঠানে বিয়েতে তেমন জাঁকজমক হয়নি। আমন্ত্রিতের সংখ্যাই ছিল হাতে গোনা। আইপিএল এর পর একটি জমকালো পার্টি দেওয়ার পরিকল্পনা রয়েছে দুই পরিবারের। সেই সময় বলিউড আর ক্রিকেট দুনিয়ার স্টাররা আসতে পারেন। 
 

1010
মেয়ের বিয়ের খবর দেন বাবা


সুনীল শেট্টি জানিয়েছেন মেয়ের বিয়ের খবর। একই সঙ্গে বাইরে অপেক্ষারত সাংবাদিকদের মিষ্টি মুখও করান তিনি। পাশাপাশি তিনি জানান তিনি নবদম্পতির ছবি তোলার ব্যবস্থা করে দেবেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos