'সংসার-ফুটবল মিলেমিশে একাকার', কাতারে খেলা দেখতে গিয়ে নিজের অভিজ্ঞতা শেয়ার করলেন মৌনি রায়

কয়েকদিন আগেই স্বামী সূরজের সঙ্গে কাতার উড়ে গিয়েছিলেন মৌনি রায়। প্রিয় দল আর্জেন্টিনার খেলা দেখার জন্যই মরুদেশে পৌঁছে গিয়েছিলেন। একদিকে প্রিয় দলের খেলা দেখা, মাঠে বসে খেলোয়াড়ের জন্য গলা ফাটিয়ে চিৎকার, এইসব কিছু থেকে যেন বেরোতে পারছেন না মৌনি রায়।

Web Desk - ANB | Published : Dec 17, 2022 9:06 AM IST

ফ্যাশন স্টেটমেন্টে প্রথমসারিতে রয়েছেন মৌনি রায়। অভিনেত্রীর রপের ছটায় ঘায়েল ভক্তরা। সোশ্যাল মিডিয়াতেও অ্যাক্টিভ মৌনি। হামেশাই নেটদুনিয়ায় বোল্ড ছবি পোস্ট করে থাকেন বলি নায়িকা। কয়েকদিন আগেই স্বামী সূরজের সঙ্গে কাতার উড়ে গিয়েছিলেন মৌনি রায়। প্রিয় দল আর্জেন্টিনার খেলা দেখার জন্যই মরুদেশে পৌঁছে গিয়েছিলেন। একদিকে প্রিয় দলের খেলা দেখা, মাঠে বসে খেলোয়াড়ের জন্য গলা ফাটিয়ে চিৎকার, এইসব কিছু থেকে যেন বেরোতে পারছেন না মৌনি রায়।

সম্প্রতি প্রথমসারির সাক্ষাৎকারে নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করলেন বাঙালি অভিনেত্রী মৌনি রায়। তিনি জানান, সে এক ভীষণ সুন্দর অভিজ্ঞতা। মাঠে প্রায় ৮৮ হাজারেরও বেশি মানুষ, যার অধিকাংশই আর্জেন্টিনার ভক্ত। সকলেই মেসির জন্য চিৎকার করছে, উচ্ছ্বাসে ফেঁটে পড়ছে। উৎসাহ দিচ্ছে। পুরোটাই দারুণ আয়োজন করেছিল কাতার। তবে ফুটবলের প্রতি ভালবাসা নিয়েও মুখ খুলেছেন মৌনি। বাঙালি বলেই কি ফুটবলের প্রতি ভালবাসা নাকি স্বামীর জন্য ফুটবলের প্রতি আগ্রহ? এই প্রশ্নের উত্তরে মৌনি বলেন, বাঙালি মানেই বেড়ে ওঠা ফুটবলের মধ্য দিয়ে। তবে আমার ভাই ও আমার স্বামী ফুটবলের ভীষণ ভক্ত। তাই আমিও চেষ্টা করি ওদের সঙ্গে খেলা দেখার। তবে সবচেয়ে মজার বিষয় হল, আমার ভাই রিয়েল মাদ্রিদের ভক্ত আর বর বার্সেলোনা। সুতরাং বাড়িতে চলা এই এল ক্লাসিকোর মধ্যে পুরো ফেঁসে আছি আমি।

সম্প্রতি খেলা দেখতে গিয়ে কাতার থেকে একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন মৌনি। খেলা দেখতে গিয়ে দুবাইয়ের একটি প্রদর্শনীতে গিয়েছিলেন মৌনি। সেখানেই আর্জেন্টিনার হয়ে গলা ফাটাতে দেখা গিয়েছে। অভিনেত্রী জানান, সুরজ আর্জেন্টিনার ভীষণ ভক্ত, একই সঙ্গে বার্সেলোনা এবং মেসির। আসলে ওর গোটা জীবনটাই মেসিময়। তাই আমরা একসঙ্গে সমস্ত বড় খেলাগুলো দেখে থাকি। আমি মেসির একাধিক গেমের হাইলাইট দেখেছি, এবং একথা অস্বীকার করার কোনও জায়গা নেই, তিনি যে কীভাবে খেলার মধ্যে শিল্প মিশিয়ে দেন। মেসি ছাড়া আর কার খেলা দেখতে ভাল লাগে, সেই প্রসঙ্গে মৌনি জানান, মেসি ছাড়া তিনি নেইমারকে পছন্দ করেন। কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা আর মেসিকে জিততে দেখে ভীষণ ভাল লেগেছে। মৌনির ছবিতে লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া। সকলেই অভিনেত্রীর সৌন্দর্যের প্রশংসা করেছেন। প্রতিবারের মতোই তাকে দারুণ দেখতে লাগছিল। মৌনির কিলার লুকের ছবি প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় ঝড় উঠেছে।

 

Share this article
click me!