Dream Girl 2: অবশেষে মিলল ড্রিম গার্লের ঝলক, আদিত্য রায় কাপুর থেকে সুহানা খান- উপস্থিত ছিলেন ছবির স্পেশ্যাল স্ক্রিনিং-এ

দীর্ঘ অপেক্ষার অবসান হতে চলেছে। অবশেষে ফিরছেন পূজা ওরফে ড্রিম গার্ল। ২৫ অগস্ট মুক্তি পাচ্ছে ‘ড্রিম গার্ল ২’। গতকাল রাতে আয়োজিত হয়েছিল ছবির স্পেশ্যাল স্ক্রিনিং। দেখে নিন কে কে হাজির ছিলেন অনুষ্ঠানে।

Sayanita Chakraborty | Published : Aug 25, 2023 4:33 AM IST / Updated: Aug 25 2023, 10:06 AM IST

110

ট্রেলার মুক্তি থেকে খবরে ‘ড্রিম গার্ল ২’। অবশেষে মুক্তি পেল ছবিটি। গতকাল রাতে আয়োজিত হয়েছিল ছবির স্পেশ্যাল স্ক্রিনিং। যেখানে বসেছিল চাঁদের হাট। উপস্থিত ছিলেন বলিউডের একাধিক তারকা।

210

উপস্থিত ছিলেন অনন্যা পান্ডে। ছবির প্রধান চরিত্রে দেখা গিয়েছে অনন্যাকে। এই ছবিতে আয়ুষ্মানের বিপরীতে অভিনয় করেছেন নায়িকা। এদিন ডেনিম ট্রাউজার ও ক্রপ টপে দেখা গেল অনন্যা পান্ডেকে। একেবারে ছিমছাম সাজে দেখা দেন নায়িকা।

310

উপস্থিত ছিলেন আয়ুষ্মান খুরানা। তিনি ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন। তিনিই হলেন পূজা। যার আকর্ষণীয় চেহারা, মিষ্টি হাসি,আকর্ষণীয় চাহনি। এরই সঙ্গে সেই সুমিষ্ট গলার স্বরে মুগ্ধ বহু পুরুষ। কদিন আগেই প্রকাশ্যে এসেছে ড্রিম গার্ল ২-র ঝলক। এবার মুক্তি পেল ছবিটি।

410

উপস্থিত ছিলেন চাঙ্কি পান্ডে ও ভাবনা পান্ডে। মেয়ে অনন্যা পান্ডের ছবির স্ক্রিনিং দেখতে উপস্থিত ছিলেন তিনি। গোলাপী রঙের টিশার্ট ও স্ক্রিন কালারের ট্রাউজার পরে হাজির হন চাঙ্কি পান্ডে। তেমনই স্ত্রী ভাবনার পরনে ছিল প্রিন্টেড ড্রেস।

510

উপস্থিত ছিলেন সুহানা খান। তিনি পরেছিলেন জিন্স ও কালো রঙের ট্যাঙ্ক টপ। ছিলেন সানায়া কাপুর। তিনি পরেছিলেন বডিকন পোশাক। সঙ্গে টিমআপ করেন শর্ট শ্রাগ। আর ট্রাউজার ও নীল রঙের শার্টে হাজির হন নব্যা নবেলী নন্দা। তিন বন্ধু হাজির হয়েছিলেন অনন্যা ও আয়ুষ্মারের ছবির স্ক্রিনং-এ।

610

উপস্থিত ছিলেন আয়ুষ্মানের স্ত্রী। সাদা শাড়ি পরে হাজির হন তিনি। ২০১৯ সালে মুক্তি পাওয়া আয়ুষ্মান খুরানা অভিনীত হিট ছবি ড্রিম গার্ল-র সিক্যুয়েল এই ছবি। ড্রিম গার্ল ছবিতে তাঁর ভক্তরা পূজার কন্ঠে মুগ্ধ হয়েছিল। এবার শুধু কন্ঠ নয়, তাঁর রূপের জাদুতেও মুগ্ধ হওয়ার পালা।

710

ছিলেন আদিত্য রায় কাপুর। অনন্যা পান্ডের সঙ্গে আদিত্য রায় কাপুরের সম্পর্কের কথা সকলেরই জানান। সকলেই বলেন, চুটিয়ে প্রেম করছেন তাঁরা। সদ্য বিদেশে ঘুরতে যেতে দেখা গিয়েছিল তাঁদের। সেখানের ব্যক্তিগত ছবি ভাইরাল হয়েছিল। আর এবার রিউমার গার্ল ফ্রেন্ডের ছবি দেখতে হাজির হলেন আদিত্য রায় কাপুর।

810

উপস্থিত ছিলেন সিদ্ধার্থ রায় কাপুর ও বিদ্যা বালন। চেক শার্ট ও জিন্সে হাজির হন সিদ্ধার্থ রায় কাপুর। আর বিদ্যা বালন পরেছিলেন বেগুনি রঙের পোশাক। স্ক্রিনিং-এ দুজনে এক সঙ্গে পোজ দেন। ড্রিম গার্ল ২ ছবিতে থাকছেন আয়ুষ্মান খুরানা, অনন্যা পান্ডা। এবার অনন্যার সঙ্গে আয়ুষ্মানের কেমিষ্ট্রি নজর কাড়তে চলেছে। তেমনই আয়ুষ্মানের বাবার চরিত্রে থাকছেন অনু কাপুর।

910

ছবিতে থাকছেন পরেশ রাওয়াল। থাকছেন রাজপাল যাদব। থাকছেন, মনোজ জোশি, অভিষেক ব্যানার্জ্জী, মনজিৎ সিং, সীমা পাওহা সহ আরও অনেকে। এদিন ছবির স্ক্রিনিং-এ উপস্থিত ছিলেন রাজপাল যাদব। জিন্স ও মেরুন রঙের শার্ট পরে এসেছিলেন তিনি।

1010

উপস্থিত ছিলেন অভিনীত কউর। রাজ সান্ধিয়া পরিচলনা করছেন ড্রিম গার্ল ২। একতা কাপুর ও শোভা কাপুরের প্রযোজনায় মুক্তি পেল ছবিটি। এদিন ছবির স্ক্রিনিং-এ বসেছিল চাঁদের হাট। আদিত্য রায় কাপুর থেকে সুহানা খান- উপস্থিত ছিলেন ছবির স্পেশ্যাল স্ক্রিনিং-এ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos