Jolly LLB 3: আবার একসাথে অক্ষয় কুমার এবং আরশাদ ওয়ারসি, আসছে জলি এলএলবি-র তৃতীয় সিক্যুয়েল

জলি এলএলবি-র তৃতীয় সিক্যুয়েল ছাড়াও প্রায় একই সময়ে মুক্তি পেতে পারে ওয়েলকাম সিনেমার তৃতীয় সিক্যুয়েল ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’। সেই ছবিতেও একসাথে কাজ করবেন অক্ষয় কুমার এবং আরশাদ ওয়ারসি। 

Sahely Sen | Published : Aug 28, 2023 7:17 AM IST

পরিচালক সুভাষ কাপুরের জনপ্রিয় সিনেমা জলি এলএলবি-র তৃতীয় সিক্যুয়েলের কাজ শুরু হতে চলেছে অতি শীঘ্রই। আসন্ন ছবিতে আবার একসাথে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার এবং আরশাদ ওয়ারসিকে। এই ছবিটির প্রথম এবং দ্বিতীয় ভাগেও এই অভিনেতাদের একসাথে দেখতে পেয়েছিলেন দর্শকরা। অত্যন্ত বাস্তবসম্মত হিসেবে সমাদৃত হয়েছিল ‘জলি এলএলবি’ এবং ‘জলি এলএলবি ২’। এবার ‘‘জলি এলএলবি ৩’ (Jolly LLB 3) নিয়েও দর্শকমহলে একই আশা থাকছে।

অক্ষয় কুমার এবং আরশাদ ওয়ারসি ২০২৪ সালের ফেব্রুয়ারি মাসে জলি এলএলবি 3-এর শুটিং শুরু করবেন বলে জানা গেছে। পরিচালকের ঘনিষ্ঠ মহল থেকে জানা গেছে, “সুভাষ কাপুর চিত্রনাট্যটি সম্পূর্ণ করেছেন এবং এই বছরের শেষের দিকে প্রি-প্রোডাকশন শুরু করবেন। তৃতীয় কিস্তিতে ভালো এবং খারাপের মধ্যে একটা দ্বন্দ্ব দেখানো হবে আদালতের অন্দরের প্রেক্ষাপটে। এর আগের সিনেমাগুলির মতো, জলি এলএলবি 3-ও হাস্যরস, রহস্য ও বিতর্কের জন্য একটি প্রাসঙ্গিক সামাজিক সমস্যার নিখুঁত মিশ্রণের সাথে একটা আকর্ষণীয় কোর্টরুম ড্রামা দেখাবে। পরিচালক বুদ্ধিমত্তার সাথে এর গল্পরেখা তৈরি করেছেন, যা খুবই ন্যায্য। দুজন জলি-ই ৬ বছরের বিরতির পরে আবার কোর্টরুমের সেটিংয়ে ফিরে আসার বিষয়ে উত্তেজিত।” বাঙালি অভিনেতা সৌরভ শুক্লা, যিনি আগের সিনেমাগুলিতে বিচারক ত্রিপাঠির চরিত্রে অভিনয় করেছিলেন, তিনি এবারেও আসন্ন ছবিতে থাকবেন।

জলি এলএলবি 3-এর কাজ আগামী বছর ফেব্রুয়ারিতে শুরু হওয়ার কথা রয়েছে। ২০২৪ সালের শেষের দিকে এটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে। সেই লক্ষ্যে মধ্যপ্রদেশে টানা ২ মাস ধরে শুটিং করা হবে। এই সিনেমাটির আগে, অক্ষয় কুমার এবং আরশাদ ওয়ারসি পরিচালক ফিরোজ নাদিয়াদওয়ালার ওয়েলকাম 3 সিনেমায় যৌথভাবে কাজ করবেন। ওয়েলকাম ফ্র্যাঞ্চাইজি সিনেমার তৃতীয় সিক্যুয়েলে নতুন মুখ আনা হচ্ছে। অক্ষয়, আরশাদ, সঞ্জয় দত্ত , সুনীল শেট্টি , পরেশ রাওয়াল, রবিনা ট্যান্ডন, জ্যাকলিন ফার্নান্ডেজ এবং দিশা পাটানির মতো অভিনেতা শক্তিশালী দল আসন্ন ছবিটিতে (Welcome 3) কাজ করবে। নতুন সিক্যুয়েলের নাম হবে, ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’। এই অ্যাডভেঞ্চার কমেডিতে ২০২৩ সালের নভেম্বর মাসে কাজ শুরু হবে এবং ২০২৪ সালের বড়দিনের সময় প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে।

আরও পড়ুন-

Tollywood News: চাঁদে জমি কিনলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত বাঙালি পরিচালক
Bollywood Fashion: ফিউশন পোশাকে বলিউডের ৬ ব্যতিক্রমী সুন্দরী, বিয়েবাড়িতে আপনিও ব্যবহার করতে পারেন এই স্টাইল
Benefits of Garlic For Sex: রসুনেই মিলবে চরম যৌন সুখ, জেনে নিন টোটকা

Read more Articles on
Share this article
click me!