Dream Girl 2: দর্শকদের ভালোবাসাই তাঁর কাছে আসল পুরস্কার, ট্রেলার মুক্তির পর আপ্লুত আয়ুষ্মান

সকলে যে তাঁর এই লুক ভালোবেসেছে তাতে সে খুবই খুশি। এটা তাঁর কাছে পুরস্কার। কাউকে হাসানো কঠিন কাজ। তবে, তিনি নিশ্চিত যে এই ছবি দর্শকদের মন ভালো করে দেবে।

Sayanita Chakraborty | Published : Aug 4, 2023 2:19 AM IST

ড্রিম গার্ল একটি ব্লকবাস্টার ছবি ছিল। আমি রোমাঞ্চিত যে ড্রিম গার্ল ২-র ট্রেলারটিতে হাসির রসদ খুঁজে পাচ্ছেন। সকলে যখন বড় পর্দায় ছবিটি দেখবে, তখন সর্বোচ্চ বিনোদন খুঁজে পাবেন। এটি এমন একটি ছবি যা সকলে উপভোগ করতে পারবেন। এই ছবি দেখে হাসতে হাসতে অনেকে সিনেমাহলের নিজের আসন থেকে পড়ে যাবেন। তিনি আরও বলেন ছবি থেকে দর্শকেরা আলাদা অভিজ্ঞতা পাবেন। তাঁর কথায় ছবিতে তাঁর চরিত্র অর্থাৎ পুজার চরিত্রে অভিনয় ঝুঁকির ছিল। কারণ মেয়ের মতো সাজ তেমনই সে এমন একজন মানুষ যিনি সমস্ত বিভ্রান্তি তৈরি করে। তবে, আয়ুশের কথা, সকলে যে তাঁর এই লুক ভালোবেসেছে তাতে সে খুবই খুশি। এটা তাঁর কাছে পুরস্কার। কাউকে হাসানো কঠিন কাজ। তবে, তিনি নিশ্চিত যে এই ছবি দর্শকদের মন ভালো করে দেবে।

 

সদ্য মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। আর সেই ট্রেলার মুক্তি পেতেই সুপার ডুপার হিট। ট্রেলারের কয়েক ঝলক নজর কেড়েছে সমস্ত দর্শকদের। আকর্ষণীয় চেহারা, মুখে মিষ্টি হাসি। সঙ্গে আকর্ষণীয় চাহনি। এরই সঙ্গে সেই সুমিষ্ট গলার স্বর। আয়ুশের রূপের জাদুতে মুগ্ধ সকলে। মাসেই মুক্তি পাবে ছবিটি। ২০১৯ সালে মুক্তি পাওয়া আয়ুষ্মান খুরানা অভিনীত হিট ছবি ড্রিম গার্ল-র সিক্যুয়েল এই ছবি। ড্রিম গার্ল ছবিতে তাঁর ভক্তরা পূজার কন্ঠে মুগ্ধ হয়েছিল। এবার শুধু কন্ঠ নয়, তাঁর রূপের জাদুতেও মুগ্ধ হওয়ার পালা। ড্রিম গার্ল ২ ছবি বহুদিন ধরে রয়েছে চর্চায়। ছবির প্রধান চরিত্রে অবশ্যই থাকছেন আয়ুষ্মান খুরানা। সদ্য প্রকাশ্যে আসা ড্রিম গার্ল ২ ছবির যে ঝলক দেখেছেন দর্শকেরা, তা দেখে স্পষ্ট বোঝা গিয়েছে ছবি জুড়ে রয়েছে বিস্তর ঝলক। ছবিতে আয়ুষ্মানের লুক যেন টেক্কা দিকে পারে একাধিক বলি নায়িকাকে।

ছবির ট্রেলার মুক্তির পর বেশ প্রশংসা কুড়িয়েছেন আয়ুষ্মান। আর তার পরই জানালেন মনের কথা। বললেন, দর্শকদের ভালোবাসাই তাঁর কাছে আসল পুরস্কার। রাজ সান্ধিয়া পরিচলনা করছেন ড্রিম গার্ল ২। একতা কাপুর ও শোভা কাপুরের প্রযোজনায় ছবিটি মুক্তি পাবে চলতি মাসে। এক রাশ ঝটকা নিয়ে আসছে ছবিটি। তাই প্রস্তুত হন আয়ুশের হট লুক দেখার জন্য। আর মাত্র কদিনের অপেক্ষা মাত্র। একেবারে নতুন সাজে দর্শকদের হাসাতে আসছেন নায়ক। 

 

আরও পড়ুন

Sara Ali Khan: সংগ্রহে নেই কোনও ডিজাইনার ড্রেস, পোশাক নিয়ে মন্তব্য করে বিপাকে সারা

Govinda: সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট নিয়ে বিপাকে গোবিন্দা, হ্যাক হল তাঁর টুইটার অ্যাকাউন্ট

Tiger Shroff : খালি গায়ে জিমে টাইগার শ্রফ, দেখালেন অবিশ্বাস্য মার্শাল আর্টের নমুনা

Share this article
click me!