আসছে 'ধুম ৪'! অভিষেক, উদয় বাদ, মুখ্য চরিত্রে তাক লাগাতে আসছেন এই অভিনেতা

আসছে 'ধুম ৪'! অভিষেক, উদয় বাদ, মুখ্য চরিত্রে তাক লাগাতে আসছেন এই অভিনেতা

Anulekha Kar | Published : Sep 29, 2024 6:57 AM IST

সদ্য ৪২-এ পা দিলেন রণবীর কাপুর। আর এর মাঝেই এল দারুণ খুশির খবর। এই খবর শুধুমাত্র রণবীর অনুরাগীদের জন্যই খুশির খবর নয়, বরং 'ধুম' ছবির ফ্যানেদের জন্যও সুখবর। আসছে ধুম ৪! আর এই ছবিতেই থাকবেন রণবীর কাপুর।

এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে ঋষিপুত্রকে। বহুদিন ধরেই এই ছবিতে তাঁর কাজ করার কথা ছিল। স্ক্রিপ্ট পড়ে অত্যন্ত পছন্দ হয়েছিল অভিনেতার। অবশেষে এল খুশির খবর।

Latest Videos

২০০৪ সালে প্রথম মুক্তিপায় ধুম। এই ছবিতে দেখা গিয়েছিল অভিষেক বচ্চন ও উদয় চোপড়া। সঞ্জয় গাদভির পরিচালনায় দারুণ হিট করেছিল এই ছবি। এই অঅযাকশন ছবি দেখে ব্যাপক আনন্দ পেয়েছিলেন দর্শকরা।

সেই ছবিতে ভিলেন চরিত্রে দেখা গিয়েছিল জন আব্রাহামকে। এরপর ২০০৬ সালে মুক্তি পায় ধুম ২। এরপর ২০১৩ সালে আসে ধুম থ্রি। এই ছবিতে মুখ্য চরিত্রে তাক লাগিয়ে দিয়েছিল আমির খান।

এরপরেই ধুম ৪-এর কাস্টিং নিয়ে উৎসাহ তৈরি হয় দর্শকদের মনে। বহুদিন ধরেই মুখ্য চরিত্রে রণবীরই থাকতে পারে বলে শোনা যাচ্ছিল কানাঘুঁষো। এবার সব জল্পনার অবসান ঘটিয়ে রণবীরের নামই প্রকাশ্যে এনেছে যশরাজ ফিল্মস।

অনেকেই ভেবেছিলেন এই ছবিতে শাহরুখকে কাস্ট করা হবে। আবার তালিকায় দক্ষিণী সুপারস্টার সূর্যের। অবশেষে রণবীরের জন্মদিনে সামনে এল আসল খবর।

তবে রণবীরের জন্মদিনে সত্যিটা সামনে এ ল। বলিউড সূত্রে খবর, প্রযোজক আদিত্য চোপড়ার সঙ্গে নাকি দীর্ঘ দিন ধরেই এই ছবি নিয়ে আলোচনা চলছে রণবীরের। ‘ধুম ৪’-এর প্রাথমিক গল্প শুনে নিজে থেকেই অভিনয় করার ইচ্ছে প্রকাশ করেছিলেন ঋষি-পুত্রও। প্রযোজক আদিত্য চোপড়ারও পয়লা পছন্দ ছিলেন তিনিই। এবার সেই স্বপনই সফল হল।

Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৯ সেপ্টেম্বর রবিবার এই রাশির শারীরিক কষ্ট বৃদ্ধি পেতে পারে, দেখুন জ্যোতিষ কথা
ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News