কেমোথেরাপির মাঝেই নতুন রোগ থাবা বসাল হিনার শরীরে, বিশেষ আর্তি ভক্তদের কাছে

ফের এক নতুন রোগ বাসা বাঁধল শরীরে। সদ্য হিয়া খান নিজের শারীরিক অবস্থার কথা জানালেন ভক্তদের। মিউকোসাইটিস রোগে আক্রান্ত তিনি। 

 

Sayanita Chakraborty | Published : Sep 6, 2024 12:07 PM IST

ক্যান্সারের তৃতীয় ধাপ চলছে। চলছে চিকিৎসা। এরই মাঝে ফের এক নতুন রোগ বাসা বাঁধল শরীরে। সদ্য হিয়া খান নিজের শারীরিক অবস্থার কথা জানালেন ভক্তদের।

জানালেন,মিউকোসাইটিস রোগে আক্রান্ত তিনি। কেমোথেরাপির আরেকটা পার্শ্বপ্রতিক্রিয়া হচ্ছে মিউকোসাইটিস। যদিও প্রতি পদে চিকিৎসকদের পরামর্শ মেনে চলঠি সেরে ওঠার জন্য। আপনাদের মধ্যে কেই যদি এই রোগের সঙ্গে যুঝে থাকেন, তাহলে দয়া করে এর সঠিক সমাধানের উপায় বালতে দিন আমাকে। করজোরে বাঁচার আর্তি জানিয়ে পোস্টে আরও লেখেন, সত্যিই খুব কষ্ট হচ্ছে, কিচ্ছু খেতে পারছি না। আপনারা কেউ যদি সমাধানের উপায় বলে দেন, তাহলে আমার খুব ভালো হয়।

Latest Videos

জানা গিয়েছে, মিউকোসাইটিস হল মুখগহ্বর এবং গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্টে এক ধরনের সংক্রমণ। রেডিয়েশন বা কেমোথেরাপির মতো ক্যান্সারের চিকিৎসার একটি সাধারণ পার্শ্ব প্রতিক্রিয়া। যদিও মিউকোসাইটিস অস্থায়ী এবং সাধারণত নিজেই নিরাময় হয়ে যায়। তবে, এটি বেদনাদায়ক হতে পারে। এবম কিছু ঝুঁকিও তৈরি করতে পারে।

জানা গিয়েছে, অভিনেত্রীর পাঁচটি কেমো হয়েছে। এখনও বাকি তিনটি। আগামী দিনগুলো হিনার জন্য আরও কঠিন হতে পারে। শোনা যাচ্ছে, তিনি চিকিৎসার কারণে বিদেশ গিয়েছেন। আবার অনেকে বলছেন তিনি অন্য কোনও প্রোজেক্টের কাজে বিদেশ গিয়েছেন। সেই বিষয় এখনও কিছু জানা যায়নি। তবে, বেশ কিছুদিন ধরে শারীরিক জটিলতার মধ্যে দিন কাটছে নায়িকার। হঠাৎ ধরা পড়ে তিনি ক্যান্সারে আক্রান্ত। এখন চলছে তার চিকিৎসা। এরই মাঝে তাঁর শরীরে বাসা বাঁধল নতুন রোগ। 

 

Share this article
click me!

Latest Videos

Rashifal | রাশিফল ৫ সেপ্টেম্বর : আজ আপনার ভাগ্যে কি আছে? ভালো না খারাপ? দেখুন আজকের রাশিফল
'কিছু হয়নি তো' রাত দখলে TMC-এর তাজা নেতাদের হামলা! অবশেষে গ্রেফতার ২ | Mathabhanga | RG Kar News |
'আপনার অনুপ্রেরণায় সব তথ্য লোপাট হয়' Mamata-কে বেলাগাম আক্রমণ Debasree-র | RG Kar Case
'দিদি ও দিদি আপনার সময় ফুরিয়ে এসেছে' চরম কটাক্ষ দিলীপ ঘোষের | Dilip Ghosh | R G Kar Case
RG Kar কান্ডের প্রতিবাদ করায় স্কুল ছাত্র ছাত্রীদের মারধর, সোনারপুরের এই ঘটনায় চাঞ্চল্য এলাকাজুড়ে