ছেলের আত্মহত্যার কথা আজও ভুলতে পারেননি কবীর বেদি, সাক্ষাৎকারে নিজের কোন গোপন কথা ফাঁস করলেন তিনি?

প্রখ্যাত প্রবীণ অভিনেতা কবীর বেদি এবার অভিনয়ে নয়, দর্শকদের মন জয় করতে চলেছেন তার লেখার মাধ্যমে।

Web Desk - ANB | Published : Nov 19, 2022 1:52 PM IST

দিল্লিতে আয়োজিত অনুষ্ঠানে এদিন উপস্থিত হয়েছিলেন বলিউডের প্রখ্যাত অভিনেতা কবির বেদী। বিশেষত প্রবীণ অভিনেতা তার লেখা বইয়ের প্রচারে এসেছিলেন। বইটি মূলত একটি আত্মজীবনী যা একজন পেশাদার অভিনেতার জীবনের উত্থান-পতনকে চিহ্নিত করে, যিনি তার কাজের জন্য এখানে এবং আন্তর্জাতিকভাবে প্রশংসিত। বইয়ের প্রমোশনে কথোপকথনের সময়, নানা কথার মাঝে তিনি আরও প্রকাশ করেছিলেন যে তার ছেলে সিজোফ্রেনিয়ায় আক্রান্ত হওয়ার সময় তিনি আর্থিক বিপর্যয়ের শিকার হয়েছিলেন।

অনুষ্ঠানে কবির বলেন, “বইটিতে যা কিছু লিখেছি তা আমার হৃদয় থেকে। আমার উত্থান-পতন, দেউলিয়া হয়ে যাওয়া এবং আমার করা কিছু ভুল যা আমি বইটিতে লিখেছি। খারাপ বিনিয়োগের কারণে আমি অনেক ক্ষতির সম্মুখীন হয়েছি। এই সকল ঘটনা ঘটেছিল যখন আমার ছেলে সিজোফ্রেনিয়ার সাথে লড়াই করছিল। আমি আমার ছেলেকে আত্মহত্যা থেকে বিরত রাখার চেষ্টা করেছি কিন্তু আমি পারিনি এবং আমি নিজেকে অপরাধী মনে করি। একই সময়ে, আমি আর্থিক বিপর্যয়ের মধ্য দিয়েও গিয়েছিলাম। আমি অডিশনে যাব নাকি কী করব তা জানতাম না। এই টানাপোড়েনের কারণে অনেক কাজ হারিয়েছি। আমি বিধ্বস্ত হয়ে পড়েছিলাম এবং সেখান থেকে আমি কীভাবে নিজেকে আবার গড়ে তুলেছি তা আমার যাত্রার একটি অংশ।"

কথোপকথনে কবির বেদি ইতালিতে তার জনপ্রিয়তা এবং কেন তার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়া এক্সপোজারের অভাব তা সম্পর্কেও কথা বলেছিলেন। তিনি উল্লেখ করেছেন যে তিনি বইটিতে তার ব্যক্তিগত সম্পর্কের কথাও তুলে ধরেছেন। কবির পারভীন বাবির কথাও একটি অধ্যায়ে উল্লেখ করেছেন, যাকে তিনি কয়েক বছর ধরে ডেট করেছেন যিনি মানসিক অসুস্থতার কারণে মাত্র ৫০ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আরও পড়ুন

'দৃশ্যম ২' দেখে কি বলল দর্শকরা, মুক্তির আগেই কোটি টাকার ব্যবসায় দৃশ্যম ২

অন ক্যামেরাতে পোশাক বদলে বিকিনিতে ঝড় নুসরতের, গা গরম করা ভিডিও দেখে ভিড়মি খেলেন ভক্তরা

বুক চেরা স্লিভলেস ব্লাউজে ঠিকরে বেরোচ্ছে বিভাজিকা, রেড হট কিলার লুকে আগুনে কন্যা মধুমিতা

Share this article
click me!