অভিষেক-ঐশ্বর্যার বিচ্ছেদের কারণ এই মহিলা? প্রকাশ্যে বচ্চন দম্পতির মধ্যে আসা তৃতীয় জনের কথা

ঐশ্বর্যা রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের সম্পর্কের অবনতি নিয়ে সোশ্যাল মিডিয়ায় নতুন তথ্য উঠে এসেছে।

Saborni Mitra | Published : Oct 13, 2024 11:12 AM IST

18
ঐশ্বর্যা রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের সম্পর্কের টানাপোড়েন

ঐশ্বর্যা রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের সম্পর্কের টানাপোড়েন নিয়ে কিছুদিন ধরেই জল্পনা চলছে। অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়েতে ঐশ্বর্যা এবং অভিষেক একসাথে উপস্থিত ছিলেন না।

28
সম্পর্কে চিড়

ঐশ্বর্যা তার মেয়ে আরাধ্যাকে নিয়ে এসেছিলেন, আর অভিষেক এনেছিলেন অমিতাভ, জয়া, শ্বেতা এবং তাদের সন্তানদের। পরবর্তীতে অভিষেকের বিবাহবিচ্ছেদের ইঙ্গিতপূর্ণ একটি ইনস্টাগ্রাম পোস্ট আরও জল্পনা ছড়ায়।

38
শাশুড়ি- ননদ কতটা দায়ী

নেটিজেনরা ঐশ্বর্যা রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের বিয়েকে কেন্দ্র করে নানা মন্তব্য করেছেন। একজন রেডিট সদস্যের মতে, এই দম্পতির সমস্যার সঙ্গে জয়া এবং শ্বেতা বচ্চনের কোন সম্পর্ক নেই।

48
আগেই সমস্যা

তাদের বহু আগে থেকেই বৈবাহিক সমস্যা ছিল বলে জানা গেছে। ঐশ্বর্যা রাই বচ্চন তার মা এবং মেয়ের থেকে আলাদা একটি বাড়িতে থাকেন। রেডিট ব্যবহারকারীর দাবি, ঐশ্বর্যার বিশাল সম্পত্তি রয়েছে এবং তিনি কখনই বচ্চনদের উপর আর্থিকভাবে নির্ভরশীল ছিলেন না। তার অভিনয় জীবনও সফল।

58
মানসিকভাবে অস্থির

সূত্র মতে, অভিষেক বচ্চন মানসিকভাবে অস্থির এবং তার বিয়ের ব্যাপারে অস্বস্তিতে ভোগেন, এবং তিনি তার ব্যর্থতা নিয়ে কাঁদতেন। প্রতিটি ছবির সঙ্গে তিনি আরও আশাবাদী হয়ে উঠতেন, কিন্তু দুঃখের বিষয়, তার ভাগ্য সবসময় সঙ্গ দিত না। 

68
গুজব

যখন গুজব ছড়িয়ে পড়ে যে অভিষেকের দশভি-র সহ-অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে সম্পর্ক ছিল এবং তারপর তিনি ঐশ্বর্যার সাথে বিশ্বাসঘাতকতা করেছিলেন, তখন পরিস্থিতি খারাপ হয়ে যায়।

78
ঐশ্বর্যা এবং অভিষেক আলাদা

এখন পর্যন্ত আমাদের কাছে যা আছে তা হল গুজব এবং ধারণা, যা সঠিক হতেও পারে আবার নাও পারে। ঐশ্বর্যা এবং অভিষেক আলাদা কিনা তা স্পষ্ট নয়। এই বিষয়ে দম্পতির স্পষ্টীকরণের জন্য আমাদের ধৈর্য ধরে অপেক্ষা করতে হবে। ঐশ্বর্যা সম্প্রতি অভিনেতা এবং শ্বশুর অমিতাভ বচ্চনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। আরাধ্য বচ্চনের সাথে, তিনি বিগ বি-এর একটি পুরনো ছবি পোস্ট করেছেন।

88
অভিষেক নিমরিত সম্পর্ক

তার ভুল বুঝতে পেরে অভিষেক কৌরেরে সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন এবং তারা আর একসাথে নেই। ঐশ্বর্যা এবং অভিষেক আর একসাথে না থাকলেও, রেডিট ব্যবহারকারী উল্লেখ করেছেন যে তারা বিবাহবিচ্ছেদের জন্য আবেদন না করার সিদ্ধান্ত নিয়েছেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos