সলমনের পার্টিতে শাহরুখের চমক, হাত ধরাধরি করে একফ্রেমে নজির গড়লেন বাদশা-ভাইজান, ভাইরাল ভিডিও

বলিউডের দুই খানকে দীর্ঘদিন বাদে এক ফ্রেমে দেখা গেল। বলিউডের বাদশা ও ভাইজানকে দেখে রীতিমতো পাগল হয়ে গিয়েছেন ভক্তরা। ভাইজানের জন্মদিনের দিন একসঙ্গে দুই খানকে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।

Web Desk - ANB | Published : Dec 27, 2022 10:25 AM IST / Updated: Dec 27 2022, 03:58 PM IST

 

৫৭-তে পা দিলেন বলিউডের ভাইজান সলমন খান। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। প্রিয় ভাইজানকে সকলেই শুভেচ্ছা জানিয়েছেন। প্রতিবারের মতো মাঝরাত থেকে চলল সেলিব্রেশন। কাছের বন্ধু ও পরিবারের সদস্যদের নিয়েই চলল জন্মদিন সেলিব্রেশন। কালো টি-শার্ট ও কালো প্যান্ট পরে ধরা দিলেন ভাইজান। মিডিয়ার সঙ্গে কেক কেটে তাদের ধন্যবাদও জানালেন ভাইজান। মুম্বইয়ের বাড়িতেই এই পার্টির আয়োজন করেছিল সলমনের বোন অর্পিতা খান শর্মা। সলমনের বার্থডে -তে চাঁদের হাট বসেছিল।

বলিউডের দুই খানকে দীর্ঘদিন বাদে এক ফ্রেমে দেখা গেল। বলিউডের বাদশা ও ভাইজানকে দেখে রীতিমতো পাগল হয়ে গিয়েছেন ভক্তরা। ভাইজানের জন্মদিনের দিন একসঙ্গে দুই খানকে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। সবার শেষে এসে পার্টির রোশনাই আরও বাড়িয়ে দিয়েছেন শাহরুখ খান। তবে পাপারাৎজিদের উদ্দেশ্যে পোজ না দিয়ে সোজা ভিতরে ঢুকে যাব শাহরুখ খান। সব মিলিয়ে ধামাকাদার বার্থডে সেলিব্রেশনে কুল মুডে দেখা গিয়েছে ভাইজানকে।

 

 

সলমনের পার্টি থেকে ফেরার সময় বাইরে এসে ছবিতে পোজ দেন শাহরুখ খান। কালো পোশাক পরে ক্যামেরাবন্দি হয়েছেন দুই খান। হাতে হাত ধরে একফ্রেমে ধরা দিয়েছেন শাহরুখ খান ও সলমন খান, সেই ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। একজন কমেন্টে লেখেন, শুভ জন্মদিন, ঈশ্বর আপনার মঙ্গল করুন। সুস্থ থাকুন। অন্য একজন লিখেছেন, দুই সুপারস্টার একসঙ্গে। কেউ আবার লিখেছেন,ওদের দেখতে ভীষণ ভাল লাগে। কেউ লিখেছেন দুই সুপারস্টার একসঙ্গে। দুই খানকে একসঙ্গে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। বিশেষত, পার্টিতে ঢোকার সময় ফটোগ্রাফারদের জন্য না দাঁড়ালেও বেরোনোর সময় একে অপরকে আলিঙ্গন করেন দুই খান। বাদশা ও ভাইজানের এই ভিডিও নেটদুনিয়ার হটকেক। ভাইজানের জন্মদিন মানেই বিশেষ চমক। প্রতিবারের মতো কারা কারা এসে উপস্থিত হলেন সলমনের জন্মদিনে, তা জানতে মুখিয়ে রয়েছেন ভক্তরা। আয়ুশ শর্মাকে নিয়ে হাজির হয়েছিলেন বোন অর্পিতা খান। পার্টিতে এসেছিলেন বলি অভিনেত্রী টাবু, বোন অলভিরা এবং স্বামী অতুল অগ্নিহোত্রী। এখানেই শেষ নয়, একের পর এক চমক অপেক্ষা করেছে ভক্তদের জন্য। সলমনের জন্মদিনের পার্টিতে যোগ দিয়েছিলেন সোনাক্ষী শর্মা এবং সলমনের প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানি। গাঢ় নীল রঙের ড্রেসে পার্টিতে হাজির হয়েছিলেন সঙ্গীতা বিজলানি এবং ভাইজানের সঙ্গে ম্যাচিং করে কালো রঙের পোশাকে দেখা গিয়েছে সঙ্গীতা বিজলানিকে। ভাইজানের বার্থ ডে পার্টিতে হাজির হন কার্তিক আরিয়ান, রীতেশ দেশমুখ, সিদ্ধান্ত চতুর্বেদী, পুলকিত সম্রাটও এসেছিলেন বান্ধবী কৃতি খরবন্দাকে নিয়ে। দিনকয়েক আগেই সলমনের সঙ্গে নাম জড়িয়েছিল কিসি কা ভাই কিসি কা জান-এর নায়িকা পূজা হেগড়ের। তিনিও বাদ পড়েননি তালিকা থেকে। বরং পার্টিতে হাজির হয়েছিলেন পূজা। এমনকী সলমনের বিদেশি প্রেমিকা ইউলিয়াও বার্থ ডে পার্টিতে নজর কেড়েছেন। তবে একাধিক প্রেমিকাদের সলমনের জন্মদিনে দেখা গেলেও নজর কাড়েননি জ্যাকলিন ফার্ণান্ডেজ। সুকেশ মামলায় নাম জড়াতেই কি জ্যাকলিনকে এড়িয়ে চলছেন বলি অভিনেতা।

 

Share this article
click me!