প্রেমিকার বাড়িতে আলমারিতে লুকিয়েছিলেন সলমান, প্রকাশ্যে অবাক করা কাহিনি

একটি টিভি শোতে, বলিউড অভিনেতা সলমান খান জানিয়েছেন যে একবার তিনি তার প্রেমিকার আলমারিতে লুকিয়ে ছিলেন, ঠিক তখনই তার বাবা হঠাৎ উপস্থিত হন।

Sayanita Chakraborty | Published : Oct 16, 2024 1:30 PM IST / Updated: Oct 16 2024, 07:01 PM IST

14

ঐশ্বর্য রাই বচ্চন, ক্যাটরিনা কাইফ, সংগীতা বিজলানি, সোমি আলি এবং এখন লুলিয়া ভান্তুর সহ বলিউড অভিনেত্রীদের সাথে সম্পর্কের জন্য সালমান খান জাতীয় সংবাদমাধ্যমে শিরোনাম হয়েছেন। সম্প্রতি, তিনি কিছু পূর্বের ঘটনা প্রকাশ করে আলোচনায় এসেছেন।

24

দশ কা দম টিভি অনুষ্ঠানের সেটে, সালমান, স্ত্রী সহকর্মী রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুরের সাথে দুর্দান্ত সময় কাটিয়েছেন এবং কিছু মজাদার স্বীকারোক্তি করেছেন। সালমান তার প্রাক্তন প্রেমিকার বাবা অপ্রত্যাশিতভাবে তাদের বাড়িতে আসার সময় একটি আবেগঘন গল্প শেয়ার করেছেন।

34

সলমানের ভিজিটের সময়, তার বাবা-মা অপ্রত্যাশিতভাবে ফিরে আসেন, তাকে আলমারিতে লুকিয়ে থাকতে বাধ্য করেন। কিন্তু তিনি ভিতরের ধুলো সহ্য করতে না পেরে জোরে হাঁচি দেন, যার ফলে অবশেষে তিনি ধরা পড়েন। ভাগ্যক্রমে, তার বাবা তাকে পছন্দ করেছিলেন, এবং তিনি নিরাপদ ছিলেন।

44

পূর্বে, অভিনেতা স্বীকার করেছিলেন যে তার স্কুল শিক্ষকের প্রতি তার প্রবল ভালোবাসা ছিল এবং এমনকি তিনি তার সাথে ফ্লার্টও করেছিলেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos