Gadar 2: সোমবার ছবির আয় হল ৩০ কোটি, রইল সানি দেওল ও আমিশা অভিনীত ‘গদর ২’ ছবির আয়ের হিসেব

সাধারণত সব ছবির ক্ষেত্রেই সোমবার আয়ের গ্রাফ খানিকটা নেমে যায়। তবে, সোমবার এই ছবির আয় হল ৩০ কোটি। রবিবারের তুলনায় আয় কম হলেও তা যে নেহাত কম নয়, তা বলার অপেক্ষা রাখে না।

Sayanita Chakraborty | Published : Aug 15, 2023 1:23 AM IST / Updated: Aug 15 2023, 06:54 AM IST

ছবির আয় নিয়ে ফের খবরে গদর ২। মুক্তির আগে থেকেই এই ছবি গড়ে চলেছে রেকর্ড। মুক্তির আগে শুরু হয়েছিল অগ্রিম টিকিট বুকিং। তখন ৭৬ হাজারের বেশি টিকিট বিক্রি হয়। এদিকে মুক্তির পর থেকে ভালোই আয় করে চলেছে ছবিটি।

প্রথম সপ্তাহান্তে গদর ২ ছবির আয় গড়েছিল রেকর্ড। এই দুদিন যে ছবির আয় ভালো হবে তা সকলেই আশা করেছিলেন। সেই আশা পূরণও করেছে গদর ২। শনিবার তো ভালো আয় হয়েই ছিল। তারপর রবিরার আয় বেড়েছে ২৫ থেকে ৩০ শতাংশ। রিপোর্ট অনুসারে, প্রথম রবিবার আয় করেছে, ৫২ থেকে ৫৩ কোটি। প্রথম দুদিন অর্থাৎ ওপেনিং ডে ও শনিবার মিলিয়ে আয় হয়েছিল ৮৩.১৮ কোটি। সব মিলিয়ে প্রথম সপ্তাহের শেষেই আয় দাঁড়ায় ১৩২ থেকে ১৩৪ কোটিতে। এরপর সোমবারও আয় তেমন কম হল না। সাধারণত সব ছবির ক্ষেত্রেই সোমবার আয়ের গ্রাফ খানিকটা নেমে যায়। তবে, সোমবার এই ছবির আয় হল ৩০ কোটি। রবিবারের তুলনায় আয় কম হলেও তা যে নেহাত কম নয়, তা বলার অপেক্ষা রাখে না।

২০০১ সালে মুক্তি পেয়েছিল ‘গদর এক প্রেম কথা’। অনিল শর্মা পরিচালনা করেছিলেন ছবিটি। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল সানি দেওল, আমিশা প্যাটেল, অমরেশ পুরীকে। সে সময় ব্যাপক সফল হয়েছিল ছবিটি। ১৯ কোটি বাজেটের গদর- এক প্রেম কথা ছবিটি সে সময় আয় করেছিল ১৩৩ কোটি। এবার সেই ছবির সাফল্যের রেশ ধরে প্রায় ২২ বছর পর তৈরি হল গদর ২।

গদর ২ ছবিতে আছেন সানি দেওল ও আমিশা প্যাটেল। যেখানে শেষ হয়েছিল গদর এক প্রেম কথা ছবির কাহিনি। সেখান থেকে শুরু তারা সিং ও সকিনার ভূমিকায় দেখা যাবে তাঁদের। এবার এই ছবিতে তারা সিং ও তাঁর ছেলে চরণজিতের মধ্যে পিতা-পুত্রের এক বিশেষ বন্ধন ফুটে উঠেছে। ছবিতে সানি দেওয়ালের ছেলের ভূমিকায় থাকছেন উৎকর্ষ শর্মা। তিনি ভারতীয় সৈনিকের ভূমিকায় অভিনয় করেছেন। এবার ছবিতে তারা সিং ও সাকিনার প্রেম তো বটেই এবারের বাড়তি পাওনা তার সিং ও তাঁর ছেলের কেমিস্ট্রি। তবে, এই সিক্যুয়েল ছবিতে যেমন আছে প্রেম। তেমনই আছে ছেলেকে রক্ষা করার জন্য তারার লড়াই সঙ্গে আছে দেশভক্তির গল্প।

 

আরও পড়ুন

স্বাধীনতা দিবসের গান 'ইয়ে দেশ' নিয়ে আশাবাদী বিক্রম ঘোষ, রইল গানের ভিডিও

হাতে টর্চ নিয়ে জঙ্গলে কোয়েল! ধরা পড়বে শিকারিরা? 'জঙ্গলে মিতিন মাসি' পোস্টার লঞ্চ

প্রকাশ্যে এল ‘বোলে দাও’ মিউজিক ভিডিও, গান থেকে উপস্থাপনা নজর কাড়ল সকলের

 

Share this article
click me!