নিজেকে শাহিদের স্ত্রী বলে পরিচয়, কিংবদন্তী অভিনেতার মেয়ের প্রেমে অতিষ্ঠ হয়ে থানায় ছুটতে হল ফার্জি অভিনেতাকে

 বলি অভিনেতা শাহিদ কাপুরের জন্য সবসময়েই পাগল তরুণীরা। হাজারো তরুণীর ক্রাশ শাহিদ কাপুর সর্বদাই লাভ লাইফ নিয়ে শিরোনামে রয়েছেন । এক কিংবদন্তি অভিনেতার মেয়ের প্রেমে পাগল হয়ে শেষমেষ থানায় ছুটতে হয়েছিল শাহিদ কাপুরকে। পরিণতি কী হয়েছিল, শুনলে চমকে যাবেন। 

 

Web Desk - ANB | Published : Mar 18, 2023 5:13 AM IST

111

 
বলি অভিনেতা শাহিদ কাপুরের জন্য সবসময়েই পাগল  তরুণীরা। হাজারো তরুণীর ক্রাশ শাহিদ কাপুর সর্বদাই লাভ লাইফ নিয়ে শিরোনামে রয়েছেন । এক কিংবদন্তি অভিনেতার মেয়ের প্রেমে পাগল হয়ে শেষমেষ থানায় ছুটতে হল শাহিদ কাপুরকে। পরিণতি কী হয়েছিল, শুনলে চমকে যাবেন।
 

211

বলি অভিনেতা শাহিদ কাপুরের জন্য সবসময়েই পাগল  তরুণীরা। হাজারো তরুণীর ক্রাশ শাহিদ কাপুর সর্বদাই লাভ লাইফ নিয়ে শিরোনামে রয়েছেন । এক কিংবদন্তি অভিনেতার মেয়ে প্রেমে পড়লেন শাহিদ কাপুরের, যা নিয়ে রীতিমতো নাজেহাল অবস্থা শাহিদের।

311

গত ১০ ফেব্রুয়ারি ওটিটি-তে মুক্তি পেয়েছে ডার্ক কমেডি থ্রিলার ফার্জি। ওয়েবে শাহিদের নজরকাড়া অভিনয় সকলের মন ছুঁয়ে গেছে।  তবে অভিনয়ের জন্যই নয় বরং ব্যক্তিগত কারণেও শিরোনামে থাকেন শাহিদ কাপুর।
 

411

শাহিদের প্রেম নিয়ে ফের চর্চা চলছে নেটপাড়ায়। কিংবদন্তি প্রয়াত অভিনেতা রাজ কুমারের মেয়ে বাস্তভিকতা পন্ডিত শাহিদের প্রেমে পাগল হয়ে গিয়েছিলেন। এবং শাহিদের প্রেমে এতটাই পাগল ছিলেন যে শেষ পর্যন্ত থানায় ছুটতে হয়েছিল অভিনেতাকে।
 

511

শাহিদের মহিলা ভক্তের সংখ্যা প্রচুর। সেই তালিকায় ছিল প্রয়াত অভিনেতা  রাজকুমারের মেয়েও। কিন্তু তার প্রেমে বিরক্ত হয়ে পুলিশের দ্বারস্থ হতে হয়েছিল অভিনেতাকে। আর এতটাই পাগল ছিলেন  যে তাকে কন্ট্রোল করার ক্ষমতা শাহিদেরও ছিল না।

611

সূত্রের খবর,কিংবদন্তি প্রয়াত অভিনেতা রাজ কুমারের মেয়ে বাস্তভিকতা  শাহিদের অন্ধ ভক্ত ছিলেন, শুধু তাই নয়, পাগলের মতো শাহিদকে ভালবাসতেন। তবে সেই ভালবাসাই শাহিদের সহ্য় ক্ষমতা সীমা পার করে থানা অবধি টেনে নিয়ে গেছে।

711

সেলিব্রিটি কোরিওগ্রাফার সিয়ামক ডাবুর নাচের ক্লাসে শাহিদ কাপুরের সঙ্গে প্রথম দেখা হয়েছিল রাজ কুমারের মেয়ে । সেই প্রথম দেখাতেই শাহিদের প্রেমে পড়ে যান প্রয়াত অভিনেতা রাজ কুমারের মেয়ে বাস্তভিকতা পন্ডিত । তবে শাহিদের কোনও ভাললাগা কিংবা ভালবাসা ছিল না। 

811

তারপর থেকেই শাহিদ কাপুরের পিছনে পড়েন বাস্তভিকতা। শাহিদ যখন ছবির শুটিং করতেন তখন গাড়ির বনেটের উপর বসে তাকে ফলো করতেন, এমনকী শাহিদের ভালবাসায় পাগল হয়ে তার বাড়ির পাশে একটি বাড়িও কিনে ফেলেন অভিনেতার মেয়ে।

911

অভিনেতার ভালবাসায় পাগল হয়ে গিয়ে নিজেকে শাহিদের স্ত্রী বলেই পরিচয় দিতে শুরু করেন রাজ কুমারের মেয়ে বাস্তভিকতা। আর এই ঘটনায় প্রচন্ড রেগে গিয়ে শেষমেষ পুলিশের দ্বারস্থ হন শাহিদ কাপুর।

1011

শাহিদ-করিনার সম্পর্ক অতীত হলেও আজও চর্চা বি-টাউনে।  বহুলচর্চিত পুরোনো সম্পর্ক নিয়ে আজও সকলের মুখে মুখে। আজও করিনা কাপুর, এবং শাহিদ কাপুরের প্রেম থেকে বিচ্ছেদ বি-টাউনের গসিপের শীর্ষে । তবে শুধু করিনাই নয় প্রিয়ঙ্কা চোপড়া, বিদ্যা বালন একাধিক বলি-নায়িকাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শাহিদ।

1111

 শেষমেষ ইন্ডাস্ট্রি থেকে শতহস্ত দূরে থাকা মীরা রাজপুতের গলায় মালা দিয়েছিলেন শাহিদ কাপুর।  ২০১৫ সালে নিজের চাইতে বেশ অনেকটাই ছোট মীরাকে বিয়ে করেন শাহিদ। বিয়ের পাঁচ বছরের মাথায় দুই সন্তানের বাবা -মা হয়েছেন শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। অভিনয়ে না এলেও বলি তারকাদের টক্কর দিতে প্রস্তুত শাহিদ পত্নী মীরা রাজপুত। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos