স্ত্রীর কর্মকাণ্ড দেখে রোজ সকালে চোখে জল চলে আসে, জানালেন সিদ্ধার্থ, জেনে নিন কী এমন করেন অদিতি

আদিতি রাও হায়দারি এবং সিদ্ধার্থ আবারও প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। গোপনে ডেটিং করার পর, তারা ২০২৪ সালের ১৬ সেপ্টেম্বর একটি ব্যক্তিগত অনুষ্ঠানে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

Sayanita Chakraborty | Published : Sep 18, 2024 11:47 AM IST

18

আদিতি রাও হায়দারি এবং সিদ্ধার্থ আবারও প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। গোপনে ডেটিং করার পর, তারা ২০২৪ সালের ১৬ সেপ্টেম্বর একটি ব্যক্তিগত অনুষ্ঠানে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। 

28

এই জুটি তাদের দক্ষিণ ভারতীয় বিবাহ অনুষ্ঠানে একটি আধ্যাত্মিক ছোঁয়া যোগ করেছিলেন। তেলেঙ্গানার ওয়ানাপার্থী জেলার ৪০০ বছরের পুরনো একটি মন্দিরকে বিয়ের স্থান হিসেবে বেছে নিয়েছিলেন। তাঁদের পরনে ছিল সব্যসাচীর পোশাক।

38

সিদ্ধার্থ এবং আদিতির বিয়ের কিছুক্ষণ আগে ভোগ ম্যাগাজিনকে একটি সাক্ষাৎকার হয়েছিল। একটি মজার 'সত্য বলুন' সেশনে দেখা যায় তাঁদের। সেখানে তাদের বন্ধুত্ব কতটা শক্তিশালী তা প্রদর্শন করেছিলেন। 

48

আদিতি ভিডিওটি শুরু করেছিলেন এই প্রশ্ন করে, "যদি অযত্নে রাখা হয়, সিড হবে.." সিদ্ধার্থ তৎক্ষণাৎ বললেন, "শুকিয়ে যাব এবং মারা যাব।" দুজনেই হেসে ফেললেন।

58

যখন সিদ্ধার্থকে জিজ্ঞাসা করা হয়েছিল যে আদিতি রাও হায়দারি সকালে প্রথমে কী করেন, তিনি তাড়াতাড়ি উত্তর দিয়েছিলেন যে, তিনি তাঁকে তাঁর ইচ্ছা এবং সম্মতি ছাড়াই ঘুম থেকে উঠিয়ে দেন। 

68

যাইহোক, আদিতি বলেছিলেন যে সূর্য ওঠার সাথে সাথে ঘুম থেকে ওঠা উচিত। সিদ্ধার্থ তার বক্তব্যের যুক্তি দেখিয়ে বলেছিলেন, "আমি অনিচ্ছা সত্ত্বেও কাঁদতে কাঁদতে ঘুম থেকে উঠি, কারণ আমি জানি যে আমার দিন শুরু হয়ে গেছে।" এখন, আদিতিই পৃথিবীর একমাত্র ব্যক্তি যিনি এই মুহূর্তটি উপভোগ করেন, প্রায় যেন একটি বাচ্চার কাছ থেকে মিষ্টি কেড়ে নেওয়ার মতো।

78

আদিতি তার বিয়ের দিনে পরার জন্য একটি হস্তবোনা মহেশ্বরী টিস্যু লেহেঙ্গা বেছে নিয়েছিলেন একটি বানারসী টিস্যু দুপাট্টার সাথে। পোশাকটি এসেছিল বিখ্যাত ডিজাইনার সব্যসাচী মুখার্জির হেরিটেজ টেক্সটাইল সংগ্রহ থেকে। 

88

আদিতি তার পোশাকটি সব্যসাচীর ঐতিহ্যবাহী গয়না দিয়ে আরও সুন্দর করে তুলেছিলেন। তবে, তার স্বামী সিদ্ধার্থ একটি রেশমী কুর্তার সাথে একটি হস্তনির্মিত বানারসী ধুতি পরেছিলেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos