‘Abuser’ বলে কটাক্ষ, ভাইজান প্রসঙ্গে ফের বিস্ফোরক মন্তব্য তাঁর প্রাক্তন প্রেমিকা সোমি আলির

ফের বিতর্কে ভাইজান। প্রাক্তন প্রেমিকা সোমি আলির পোস্ট ঘিরে সরগরম বলিপাড়া। সলমনকে ট্যাগ করে এক বিশেষ পোস্ট করলেন সোমি।

Sayanita Chakraborty | Published : Jul 10, 2023 4:36 AM IST / Updated: Jul 10 2023, 10:14 AM IST

110
সোমি আলি

সলমন খানের প্রাক্তন বান্ধবী উঠে এসেন খবরে। সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ পোস্ট করেন। যা ঘিরে শুরু হয়েছে বিতর্ক। নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করেন সোমি আলি। করে লেখেন, তাঁর ‘Abuser’ এখন সুপারস্টার হয়ে গিয়েছে।

210
সোমি আলি

সোমি আলি তাঁর পোস্টে লেখেন, ‘আমাকে পোস্টাটি মুছে দিতে বলা হবে। আমাকে আমার বিচক্ষণতা সম্পর্কে জিজ্ঞাসা করে হবে। আমার সম্পর্কে রটানো হবে আমি মদ্যপান করি। আমাকে নিয়ে অনেক গসিপ হবে। তবুও আমি কথা বলব।‘

310
সোমি আলি

লেখেন, ‘কারণ আমাকে অপমান ও অত্যাচার করেছিলেন তুমি নয়। আমি। যখন আমার সঙ্গে অন্যায় হচ্ছিল, তখন কেই আমাকে সমর্থন করেনি কারণে Abuser একজন বড় তারকা ছিল। এমনকী, আমার বন্ধুরাও তার পাশে দাঁড়িয়েছিল। সে আপনার কেরিয়ার তৈরি বা নষ্ট করার ক্ষমতা রাখে।’

410
সোমি আলি

‘আমি আমার বন্ধুদের বিশ্বাস করেছি। ধরেই নিয়েছি যে তারা তাঁর পাশেই দাঁড়াবে। তবে, তারা সব কিছু জানত। কারণ আমি তাদের বলেছিলাম এবং তারা অনেকবার দেখেছে।’ -সলমন খানের প্রাক্তন প্রেমিকা এমনটাই লেখেন তাঁর পোস্টে।

510
সোমি আলি

সঙ্গে তিনি ট্রোলারদের কটাক্ষ করে বলেন, ট্রোলাররা আপনার আপনাদের নোংরা লেখালিখি শুরু করার আগে, আমি আপনাদের বলছি যে আমি এই সব পড়ি না কারণ আমার কাছে এই সব ফালতু কথা। পড়ে সময় নষ্ট করা দরকার নেই।

610
সোমি আলি ও ঐশ্বর্য ভাইজানের সঙ্গে

সোশ্যাল মিডিয়া সাইটে ঠিক এমনটাই লেখেন সোমি আলি। সলমনের এই প্রাক্তন প্রেমিকা ফের ক্ষিপ্ত ভাইজানের ওপর। পোস্টে সরাসরি ভাইজানের নাম লেখেননি। তবে, পোস্টের শেষে হ্যাশ ট্যাগ দিয়ে সলমন খান। এভাবে বিতর্কীত মন্তব্য করে সোমি আলি। এরই সঙ্গে নিজের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন।

710
সোমি আলি ও সলমন

তবে, এই প্রথম নয়। কয় মাস আগেও সলমনকে নিয়ে এমন বিরুপ মন্তব্য করেন নায়িকা। সেবার বলেন, আমাক বাড়ির পরিচারিকা সহ আশেপাশের সবাই সচেতন ছিল। ও আমাকে হেনস্থা করতে পারে। তিনি বলেছিলেন, তিনি নাকি ক্ষত ঢাকতে ফাইন্ডেশন ব্যবহার করতেন।

810
সোমি আলি

নব্বইয়ের দশকের সলমন ও সোমি আলির প্রেম ছিল চর্চার শীর্ষে। প্রায় আট বছর তাদের সম্পর্ক ছিল। ম্যায়নে পেয়ার কিয়া দেখে তিনি সলমনের প্রেমে পড়েন। এরপর পাকিস্তান থেকে ভারতে আসেন। দীর্ঘ জটিলতার পর তাদের সম্পর্ক হয়। প্রায় ৮ বছর সম্পর্কে ছিলেন।

910
সোমি আলি ও সলমন খান

তারপর ভাইজানের জীবনে আসেন ঐশ্বর্য। নতুন সম্পর্ক জড়ান সলমন। এরপরই সম্পর্ক ভাঙে সলমন ও সোমির। প্রায় সাত বছর বলিউডে কাজ করেন নায়িকা। বলিউডে একাধিক ছবিতে কাজ করেন সোমি। কৃষণ অবতার, অন্ত, আও প্যায়ার করে, আন্দোলন, তিসরা কৌন-র মতো ছবিতে কাজ করেন।

1010
সোমি আলি

ভাইজানের সঙ্গে বিচ্ছেদের পর তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে ফিরে যান। সেখানে আবার পড়াশোনা শুরু করেন। লেখিকা, সমাজ কর্মী হিসেকে কাজ শুরু করেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos