লাল টেপ দিয়ে মোড়া বক্ষযুগল-নিতম্ব,অর্ধনগ্ন শরীরে শিহরণ জাগালেন উরফি জাভেদ

। লাল টেপ দিয়ে সারা শরীর মুড়ে দেওয়ালের সঙ্গে নিজেকে আটকে ছবি দিয়েছিলেন উরফি জাভেদ। টেপ দিয়েই অর্ধনগ্ন শরীর মুড়েছিলেন উরফি।

Web Desk - ANB | Published : Dec 6, 2022 9:22 AM IST

উরফির বায়নাক্কা যেন কিছুতেই থামছে না। ফের অর্ধনগ্ন হয়ে ভিডিও পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন ফ্যাশন কুইন উরফি। যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ। ঠিক কীভাবে লাইমলাইটে আসা যায় সেটা সারাক্ষণ করে থাকেন উরফি জাভেদ।

কর্মজীবন নিয়ে নয় বরং ব্যক্তিগত জীবনের জন্যই শিরোনামে থাকেন উরফি জাভেদ। প্রতিনিয়তই হালফ্যাশনে নিত্যনতুন ফ্যাশন স্টেটমেন্টে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। এবারও তার অন্যথা হল না। লাল টেপ দিয়ে সারা শরীর মুড়ে দেওয়ালের সঙ্গে নিজেকে আটকে ছবি দিয়েছিলেন উরফি জাভেদ। টেপ দিয়েই অর্ধনগ্ন শরীর মুড়েছিলেন উরফি। ছবির ক্যাপশনে লেখা ছিল-ধরা পড়েছি অন্তর্জালে। ভিডিওতে লাইক ও কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া।

 

 

প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। পোশাক পরে হোক কিংবা না পরে ভক্তদের নিমেষে পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। তিনি যেন কোনওমতেই নিজেকে শান্ত রাখতে পারছেন না।খুল্লামখুল্লা কাটাছেঁড়া পোশাক হোক কিংবা শাড়ি, বোল্ড লুকের জন্য তিনি ভক্তদের রাতের ঘুম কেড়ে নেন নিমেষে। বারেবারে নগ্ন হয়ে হাতে-কলমে তা প্রমাণ করে দিচ্ছেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। বিশেষ করে শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। দিনকয়েক আগেই ফ্যাশন স্টেটমেন্টে শিরোনামে থাকার জন্য মোবাইল ফোন দিয়ে বক্ষযুগল ঢেকে ক্যামেরার সামনে এসেছিলেন। তারপরেও নগ্ন শরীরে বক্ষযুগল ঢেকেছিলেন ওয়াইনের গ্লাস দিয়ে। ব্লেড, সেফটি পিন, মোবাইল, ফটোর পর যোগ হল ওয়াইনের গ্লাস। বিভিন্ন উদ্ভট জিনিস দিয়ে নিজের মনের মতো জামা পরে শিরোনামে উঠে আসেন উরফি জাভেদ।বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। হামেশাই জামা-কাপড় ছুরি-কাঁচি চালিয়ে শিরোনামে থাকেন উরফি। উরফি জাভেদ মানেই নতুন নতুন চমক। তবে উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন নায়িকা। এখন বলি নায়িকাদেরর মতোই তার পরিচিতি। ঠিক কীভাবে লাইমলাইটে আসা যায় সেটা সারাক্ষণ করে থাকেন উরফি জাভেদ। আর কতটা নীচে নামবে, উরফিকে দেখে এই একটা প্রশ্ন উঠে আসছে। শিরোনামে থাকার জন্য যে এতটা নীচে নামাও সম্ভব তা ফের প্রমাণ করে দিলেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। লাজ লজ্জা ত্যাগ করে এমন ছবিও যে পোস্ট করা যায় তা উরফিকে দেখেই শিক্ষা নিচ্ছে জেনওয়াইরা।

 

 

Share this article
click me!