সামনে ঢাকা পিছনে খোলা, নিতম্ব উন্মুক্ত করে কালো অন্তর্বাসে মিরর ভিডিওতে ঝড় তুললেন উরফি

কখনও অন্তর্বাস পরে আবার কখনও শরীর ঢেকে ভক্তদের পাগল করে দেন উরফি। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করে ভক্তদের হৃদয়ে ঝড় তুললেন উরফি জাভেদ।

Web Desk - ANB | Published : Feb 6, 2023 12:48 PM IST

উরফি জাভেদ মানেই নতুন নতুন চমক। তবে উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন নায়িকা। এখন বলি নায়িকাদেরর মতোই তার পরিচিতি। তাকে নিয়ে চর্চা হবে না এমন দিন মনে হয় হাতে গোনা। সর্বদাই তার কীর্তি নিয়ে চর্চা চলছে নেটদুনিয়ায়। তিনি কিছু করা মানেই সেটাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

পোশাক বিতর্ক আর উরফির নাম থাকবে না তা আবার হয় নাকি। নিত্যদিনই পোশাক নিয়ে বিতর্কের মুখে পড়েন উরফি জাভেদ। পোশাকের কারণে শিরোনামে থাকেন উরফি জাভেদ। এমনকী এই পোশাকের জন্যই বারবার চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসেন ফ্যাশনিস্তা। এবারও পোশাকের কারণে শিরোনামে উঠে এলেন উরফি জাভেদ। কখনও অন্তর্বাস পরে আবার কখনও শরীর ঢেকে ভক্তদের পাগল করে দেন উরফি। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করে ভক্তদের হৃদয়ে ঝড় তুললেন উরফি জাভেদ।

 

 

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় শরীর ঢেকে সার্ভিস গার্ল-এর বেশে ধরা দিলেন উরফি। তবে এত শরীর ঢাকা উরফিকে দেখে রহস্য যেন ক্রমশ বাড়তে থাকে ভক্তদের। ফুল হাতা সাদা শার্ট, কালো রঙের স্কার্ট, কালো রঙের বো , ঠোঁটে ডার্ক খয়েরি রঙের লিপস্টিক পরে যেন বরাত নিতে চাইছেন। কিন্তু তার পিছনে থাকা আয়নায় ফুটে উঠল আসল রহস্য। দেহের সামনে অংশ ঢাকা থাকলেও পিছনের অংশ পুরোটাই ফাঁকা।নিতম্ব উন্মুক্ত করে কালো অন্তর্বাসে রীতিমতো ঝড় তুললেন উরফি জাভেদ। সামনে থেকে যেটা দেখা যায়, সেটা যে সবসময় সত্যি হয় না, তা যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন উরফি জাভেদ। ঝড়ের গতিতে এই ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। ফ্য়াশন ক্যুইনের এই ভিডিও দেখে নেটিজেনরা কমেন্টে ভরিয়ে দিয়েছেন। নোংরা মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। বারেবারে নগ্ন হয়ে হাতে-কলমে তা প্রমাণ করে দিচ্ছেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। দিনকয়েক আগেই উরফির মা হওয়ার গুঞ্জন নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়।উরফি নিজের ইনস্টা স্টোরিতে নিজের ফোলা পেটের ছবি আপলোড করেন এবং তাতে লেখেন, আজকাল সমান পেট মিথ হয়ে গিয়েছে। তার ফলে একটু চর্বি থাকলে বেশি চিন্তা-ভাবনা করার দরকার নেই। এখানেই থামেননি উরফি, কড়া জবাবে তিনি আরও বিস্ফোরক মন্তব্য করে বলেন, আমার পিরিয়ড শুরুর প্রথম দিনে এই শ্যুটটা করেছি। যার কারণে একটু ব্লোটেড ছিলাম। তাই আমাকে সেমি প্রেগন্যান্ট লাগছে।

 

 

Share this article
click me!