বিছানায় চরম অন্তরঙ্গতায় মত্ত ভিকি-ক্যাটরিনা, বিবাহবার্ষিকীতে জীবনসঙ্গীকে বুকে জড়িয়ে আদুরে পোস্ট তারকার

সম্প্রতি বিবাহবার্ষিকীর দিন বিয়ের অদেখা ছবি শেয়ার করলেন ভিকি কৌশল। প্রিয় তারকার বিবাহবার্ষিকীতে শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

Web Desk - ANB | Published : Dec 9, 2022 11:27 AM IST

চোখের পলকে কেটে গেল এক বছর। বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। বিয়ের পর অভিনেত্রীর প্রতিটা আপডেট জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। সম্প্রতি বিবাহবার্ষিকীর দিন বিয়ের অদেখা ছবি শেয়ার করলেন ভিকি কৌশল। প্রিয় তারকার বিবাহবার্ষিকীতে শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

ভিকির শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে এক অপরকে বিছানায় জড়িয়ে ধরে শুয়ে রয়েছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। আলস্যে ভরা দিনে দুজন-দুজনকে আগলে ধরে শুয়ে রয়েছেন ভিক্যাট। বিবাহবার্ষিকীতে এমন প্রতিশ্রুতি যা নজর কেড়েছে ভক্তদের। বিছানায় এসে পড়ছে নরম পোদ, জানলার বাইরে দেখা যাচ্ছে পাহাড়ি উপত্যকা। ঘনিষ্ঠ ছবি শেয়ার করতে না করতেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। দেখে নিন আপনিও।

 

 

 

জীবনসঙ্গীকে বুকে জড়িয়ে গোটা জীবনটা এমনভাবে কাটিয়ে দিতে চান ভিকি কৌশল। বিবাহবার্ষিকীতে দুজনের অন্তরঙ্গ ছবি দিয়ে ক্যাপশনে লেখেন-সময় বয়ে যায়। কিন্তু তোমার সঙ্গে সময় কাটানো জাদুর দুনিয়ায় থাকার মতো। আমার প্রথম বিবাহবার্ষিকী শুভ হোক। তোমাকে কত ভালবাসি তুমি তা ভাবতেও পারবে না। প্রকাশ্যে স্ত্রী-কে আদুরে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভিকি কৌশল। যা দেখে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা। তবে এই প্রথমবার নয়, এর আগেও একাধিকবার ভিকি বিভিন্ন সাক্ষাৎকারে স্ত্রী ক্যাটের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন। ক্যাটরিনার মতো মানুষ হয় না। ক্যাটকে পেয়ে পুরো জীবন বদলে গেছে এবং ক্যাটরিনাও ভিকিকে পেয়ে ভীষণ সুখী। বলিউডের হট হ্যাপেনিং জুটির প্রতিটা মুহূর্ত আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা । নিজেদের সম্পর্ককে কোনওদিন প্রকাশ্যে আনতে চাননি ভিক্যাট জুটি । বরং চুপিসারে প্রেম করে ছাদনাতলায় পৌঁছেছেন এই জুটি। বয়সে ছোট ভিকিকে বিয়ে করে তিনি যে কতটা খুশি তা আর বলার অপেক্ষা রাখে না। নিজের অভিনয় দক্ষতা ও সৌন্দর্য দিয়েই বিশ্ববাসীর মন জয় করে নিয়েছেন ক্যাটরিনা কাইফ। একাধিক হিট ছবি দিয়ে ফিল্মি কেরিয়ারে নিজের জায়গা করে নিয়েছেন ক্যাটরিনা।গত কয়েকমাস ধরেই এই খবরে তোলপাড় টিনসেল টাউন। ভিকি ঘরনি নাকি প্রেগন্যান্ট। প্রেগন্যান্সি নিয়ে জোর চর্চার মধ্যেই শোনা যাচ্ছে আজকাল নাকি স্ত্রীর সঙ্গে বেশিই সময় কাটাচ্ছেন ভিকি কৌশল, অতিরিক্ত যত্নও করছেন স্ত্রীর। আর এই নিয়েই জল্পনা বাড়ছে। ক্যাটরিনা নাকি নিজের ছবি মেরি ক্রিসমাস-এর পরবর্তী সব শুটিংও পিছিয়ে নিয়েছেন, এর পিছনেই রয়েছে মা হওয়ার জল্পনা। ২০২২ সালের বদলে ২০২৩ সালে পিছিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। ক্যাটের কাজের এই পরিবর্তন নিয়ে চর্চা শুরু হয়েছে। একাধিক কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। যদিও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট ক্যাটরিনা কাইফ।

 

Share this article
click me!