Mrs Undercover: গৃহবধূ - গোয়েন্দা হয়ে ওঠার টানাপোড়েনে রাধিকা , ছবির ট্রেলার দেখুন অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায়

রাধিকা আপ্তের আপ কামিং ছবি Mrs Undercoverএর ট্রেলার রিলিজ হল। দেখুন সেই রুদ্ধশ্বাস মজার ভিডিও ক্লিপটি।

 

Web Desk - ANB | Published : Mar 30, 2023 5:36 PM IST

গৃহবধূ থেকে একজন স্পাই হয়ে ওঠার রুদ্ধশ্বাস কাহিনি হল মিসেস আন্ডারকভার। যার ট্রেলার রিলিজ হয়েছে সম্প্রতি। সিরিয়াল কিলার , কমন ম্যানকে পাকড়াও করার থ্রিলারই মিসেস আন্ডারকভার। মূল ভূমিকায় স্পেশাল ফোর্সের প্রাক্তন কর্মী রাধিকা আপ্তে। ছেলের পরীক্ষা আর দিনভর বাড়ির কাজ নিয়েই ব্যস্ত থাকেন রাধিকা। কিন্তু পরিস্থিতির গুরুত্ব বুঝে ফিরতে বাধ্য হন তাঁর পুরনো পেশায়। গৃহবধূ থেকে কাজের জগতের ফেরার টানাপোড়েন যেমন রয়েছে, তেমনই রয়েছে খুনিকে পাকড়াও করার টান টান উত্তেজনা।

নিজের পুরনো অতীতকেই লুকিয়ে রেখেই গৃহবধূ হিসেবে দিন কাটাচ্ছিলেন রাধিকা আপ্তে। স্বামীর ভূমিকায় রয়েছেন সাহেব চট্টোপাধ্যায়। স্বামী জানেন তাঁর পুরনো পেশার কথা। কিন্তু তিনিও চান না রাধিকা ফিরে যাক পুরনো জীবনে। ছেলের পরীক্ষা নিয়ে ব্যস্ত থাকার সময়ই রাধিকার কাছে আসে কাজের প্রস্তাব। আর সেই প্রস্তাব নিয়ে আসেন রাজেশ শর্মা। যিনি স্পেশাল ফোর্সের দায়িত্বে। রাধিকা তাঁর আপকামিং ছবির ট্রেলার নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। লিখেছেন, একজন স্বাভাবিক গৃহবধূর বছরের সবথেকে অস্বাভাবিক গল্পের জন্য নিজেকে প্রস্তুত করুন। আপনিও দেখুন ট্রালার।

 

 

পয়লা বৈশাখের আগের দিনই মুক্তি পাচ্ছে মিসেস আন্ডারকভার। ট্রেলার থেকে ধরে নেওয়া যায় কলকাতা থেকেই অধিকাংশ শ্যুট হয়েছে। জিফাইভের জন্য ছবিটি পরিচালনা করেছেন, অনুশ্রী মেহতা। পরিচালকের দাবি এটি স্পাই কমিডি। সঙ্গে রয়েছে থ্রিলারের মজাও। রাধিকা , রাজেশ ছাড়াও রয়েছে সুমিত ভ্যাস, অঞ্জনা রায়, লাবণী সরকার, ইন্দ্রাশীস রায়, বিশ্বজিৎ চক্রবর্তী , সাহেব চট্টোপাধ্যায়। ছবিটি যে মহিলা কেন্দ্রেক তা আর বলার অপেক্ষা রাখে না। কারণ পোস্টার রিলিজ হয়েছিল ২০২৩ সালের আন্তর্জাতিক মহিলা দিবসে।

রাধিকার সোশ্যাল মিডিয়ায় রীতিমত সাড়া পড়েছে। অনেকেই বলেছেন বলিউডে যদি কোনও অভিনেত্রী অভিনয় করতে পারেন তাহলে তিনি রাধিকা। যদিও রাধিকা সম্প্রতি বলিউড নিয়ে বেশ কিছু বিতর্কিত মন্তব্য করেছে। দীর্ঘ দিন পরেই তাঁর ছবি রিলিজ করছে। এখন দেখার দর্শকরা কেমন ভাবে নেয় রাধিকা আপ্তের Mrs Undercover-কে।

Share this article
click me!