এই নারী আটকাতে চেয়েছিলেন অভিষেক-ঐশ্বর্যার বিয়ে! কেন? বচ্চন বাড়ির লুকানো রহস্য জানেন না অনেকেই

এই নারী আটকাতে চেয়েছিলেন অভিষেক-ঐশ্বর্যার বিয়ে! কেন? বচ্চন বাড়ির লুকানো রহস্য জানেন না অনেকেই

Anulekha Kar | Published : Oct 6, 2024 5:25 PM IST

17
ঐশ্বর্যা রাই বচ্চন এবং অভিষেক বচ্চন বলিউডের সবচেয়ে স্বীকৃত এবং প্রিয় জুটির মধ্যে অন্যতম। তাদের সম্পর্ক তাদের গুরুত্বপূর্ণ রোমান্টিক উচ্চাকাঙ্ক্ষা অর্জনে সহায়তা করে এবং তাদের বন্ধুত্ব দিন দিন দৃঢ় হয়েছে।
27
যাইহোক, অব্যাহত বিবাহবিচ্ছেদের অভিযোগের কারণে ঐশ্বর্যা এবং অভিষেক অনেক মনোযোগ আকর্ষণ করেছিলেন। দু'জনে আলাদাভাবে অনন্ত আম্বানির বিয়েতে আসার পর থেকে গুঞ্জন শুরু হয়। গুঞ্জন অনুসারে, ঐশ্বর্যা তার শ্বশুরবাড়ি থেকে নিজেকে আলাদা করেছেন।
37
২০০৭ সালে অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যা রাই বচ্চনের প্রেমের বিয়ে হয়েছিল। এই দম্পতির আরাধ্য বচ্চন নামে একটি মেয়ে রয়েছে। যাইহোক, তাদের বিয়ে কিছু মানুষের জন্য সমস্যার সৃষ্টি করেছিল, যারা এই সম্পর্কের বিরোধিতা করেছিলেন।
47
অভিষেক বচ্চনের বোন শ্বেতা নন্দাও এই বিয়ের বিরোধীদের তালিকায় ছিলেন। বলা হয়েছে, শ্বেতা চাননি ঐশ্বর্যা তাঁর ভাইয়ের বউ হোন। ২০০২ সালে অভিষেক এবং অভিনেত্রী করিশ্মা কাপুরের সাঙ্গ হয়েছিল এবং তাদের বাগদান ছিল বিনোদন জগতের শীর্ষ খবর।
57
বিয়ের জন্য তৈয়ার ছিলেন এই জুটি, কিন্তু পারিবারিক সমস্যার কারণে ভেঙে যায় তাদের বাগদান। এরপর অভিষেকের জীবনে আসেন ঐশ্বর্যা। Womensera-এর তথ্য অনুসারে, শ্বেতা কখনও অভিষেক এবং ঐশ্বর্যার বিয়েকে মেনে নেননি। শুরু থেকেই ভাইয়ের সঙ্গে ঐশ্বর্যার সম্পর্কে তিনি অসন্তুষ্ট ছিলেন। শ্বেতা চেয়েছিলেন করিশ্মা যেন তার ভাবী হন, ঐশ্বর্যা নন।
67
শ্বেতা করিশ্মার প্রতি অনুরাগী ছিলেন। করিশ্মার সঙ্গে শ্বেতার সম্পর্ক ছিল অবিশ্বাস্য। মনে করা হয়, অমিতাভ বচ্চনই অভিষেক এবং করিশ্মার বাগদান ভেঙে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন এবং শ্বেতা তার বাবার বিরুদ্ধে বিদ্রোহ করেছিলেন।
77
তিনি বাবা এবং মা জয়া বচ্চনকে রাজি করানোর জন্য অনেক চেষ্টাও করেছিলেন যাতে বাগদান ভেঙে না যায়। যাইহোক, করিশ্মার মা ববিতার বিরুদ্ধে এই দু'জন অভিযোগ দায়ের করেন এবং ফলস্বরূপ তাদের বাগদান ভেঙে যায়।
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos