Yami Goutam: আদিত্য ধরের সঙ্গে জুটি বাঁধছেন ইয়ামি গৌতম, রইল তাঁর আসন্ন প্রোজেক্টের খরব

একাধিকবার নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন ইয়ামি। এবার আবারও ভিন্ন ধরনের চরিত্র নিয়ে আসছেন তিনি। 

Sayanita Chakraborty | Published : Jul 26, 2023 7:18 AM IST / Updated: Jul 26 2023, 12:50 PM IST

খবরে ইয়ামি গৌতম। নতুন কাজ নিয়ে খবরে এলেন নায়িকা। শেষ মুক্তি পেয়েছে ‘আ থাস্ট ডে’। ছবিতে অসাধারণ অভিনয় করেছেন ইয়ামি। একটি মেয়ে তাঁর সঙ্গে ঘটে যাওয়া খারাপ ঘটনার কীভাবে প্রতিশোধ নেবে তা নিয়ে এই ছবি। ছবিতে ইয়ামির অভিনয় দেখে স্তম্ভিত হয়েছিল সকলে।

তবে, এই প্রথম নয়। এর আগেও একাধিকবার নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন ইয়ামি। এবার শোনা যাচ্ছে, উড়ি খ্যাত আদিত্য ধরের সঙ্গে জুটি বাঁধছেন। তাঁর প্রযোজনায় কাজ করবেন ইয়ামি। প্রকাশ্যে এল ইয়ামি গৌতমের নতুন কাজের খবর।

এক বিশেষ সূত্রে জানা গিয়েছে, সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হচ্ছে এই ছবি। উরি- দ্য সার্জিক্যাল স্ট্রাইক পরিচালনা করেছিলেন আদিত্য ধর। আর আদিত্যর আরও এক পরিচয় তিনি ইয়ামির স্বামী। বাস্তব জীবনের পর এবার ছবির পর্দায় দেখা যাবে এই দুজনকে।

বিসিক্স২ স্টুডিওর ব্যানারে তৈরি হবে ছবিটি। আদিত্য সুহাস জামভালে পরিচালনা করবে ছবিটি। তিনি খারভাস ও অমৃতসর জংশনের মতো শর্ট ফিল্ম পরিচালনা করেছেন। এবার তাঁর পরিচালনায় বক্স অফিসে পা রাখবেন ইয়ামি গৌতম। জানা গিয়েছে, ছবির স্ক্রিপ্ট শুনে একটাই পছন্দ হয়েছিল ইয়ামি গৌতমের যে তিনি তৎক্ষণাত রাজি হয়ে যান। এটি hard hitting drama ছবি। এই ছবিতে দৃঢ় ইচ্ছাশক্তি সম্পন্ন এক মহিলার চরিত্রে দেখা যাবে অভিনেত্রী ইয়ামি গৌতমকে।

এদিকে একের পর এক নতুন প্রোজেক্টের খবর বলিপাড়ায়। শীঘ্রই মুক্তি পাবে ওএমজি ২। অক্ষয় কুমার অভিনীত এই ছবিতে রয়েছেন পঙ্কজ ত্রিপাঠি। এই ছবি মুক্তির আগেও বিস্তর জটিলতা দেখা দেয়। তবে, অবশেষ পেয়েছে সেন্সার বোর্ডের ছাড়পত্র। ওএমজি ২ মুক্তি পাবে ১১ অগস্ট। সেই দিনেই মুক্তি পাবে গদর ২। সানি দেওল ও আমিশা প্যাটেল থাকছেন ‘গদর ২’ ছবিতে। তারা সিং ও সকিনার ভূমিকায় দেখা যাবে তাঁদের। এবার এই ছবিতে তারা সিং ও তাঁর ছেলে চরণজিতের মধ্যে পিতা-পুত্রের এক বিশেষ বন্ধন ফুটে উঠতে চলেছে। ছবিতে সানি দেওয়ালের ছেলের ভূমিকায় থাকছেন উৎকর্ষ শর্মা। তিনি ভারতীয় সৈনিকের ভূমিকায় অভিনয় করবেন। এই দুই ছবি ঘিরে দর্শকদের উন্মাদনা আছে তুঙ্গে। এদিকে চলতি শুক্রবারেই মুক্তি পেতে চলেছে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’। সে যাই হোক, এখন অপেক্ষা ছবি মুক্তির। 

 

আরও পড়ুন

ক্যাটরিনা থেকে রণবীর কাপুর- দেখে নিন ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ ছবির প্রিমিয়ারে-এ কে কে উপস্থিত ছিলেন

Rocky Aur Rani Ki Prem Kahani: ফের চটে গেলেন জয়া বচ্চন, ছবির স্ক্রিনিং-এ পাপারাৎজিদের সঙ্গে খারাপ ব্যবহার করলেন অভিনেত্রী

Vicky Kaushal: সিংঘম এগেন থেকে সরে দাঁড়ালেন ভিকি, ছবির লুক তৈরির পরও কেন নিলেন এমন সিদ্ধান্ত

 

Share this article
click me!