বিপাকে জরিন খান, শিয়ালদা কোর্টে গ্রেপ্তারি পরোয়ানা জারি হল নায়িকার বিরুদ্ধে

২০১৮ সালে ১২ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়েও ৬টি অনুষ্ঠানে উপস্থিত থাকেননি জারিন খান। কলকাতা ও উত্তর ২৪ পরগণায় ছয়টি অনুষ্ঠানে যোগ দেবেন বলে অর্থও নিয়েছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত তাঁকে দেখা যায়নি।

 

Sayanita Chakraborty | Published : Sep 18, 2023 4:02 AM IST

জ্যাকলিনের পর বিপাকে জরিন খান। গ্রেপ্তারি পরোয়ানা জারি হল জরিনের বিরুদ্ধে। শিয়ালদা কোর্টে হল মামলা। ফের বিপাকে আরও এক বলিউড অভিনেত্রী।

জানা গিয়েছে, বলিউড অভিনেত্রী জারিন খানের নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে শিয়ালদা কোর্টে। ঘটনাটি ২০১৮ সালের। ২০১৮ সালে ১২ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়েও ৬টি অনুষ্ঠানে উপস্থিত থাকেননি জারিন খান। জারিন খানের কালীপুজোয় উপস্থিত থাকার কথা ছিল। ২০১৮ সালে কলকাতা ও উত্তর ২৪ পরগণায় ছয়টি অনুষ্ঠানে যোগ দেবেন বলে অর্থও নিয়েছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত তাঁকে দেখা যায়নি। পুজো উদ্বোধন করার চুক্তি করেছিলেন জারিন। তবে, তাও তিনি আসেননি। সেদিন একের পর এক বিমান বাতিল করে শিডিউল পিছিয়ে দিয়েছিলেন। সঙ্গে তিনি নাকি বলেছিলেন, ‘কেন যাব বাংলায়? তোমাদের সংস্থা মুম্বইয়ে কী করে কাজ পায় দেখে নেব।’

এরপর দীর্ঘদিন আলোচনা চলে। শেষে ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি নারকেলডাঙা থানায় এই নিয়ে অভিযোগ করে। দীর্ঘদিন ধরে চলেছে নানান আলোচনা। অবশেষ তাঁর নামে চার্জশিট পেশ করল নারকেল ডাঙা থানার পুলিশ। তবে, এখনও জারিন খান এই বিষয় কোনও প্রতিক্রিয়া জানাননি।

২০১০ সালে বলিউডে পা রাখেন জারিন খান। ডেবিউ করেন সলমন খানের বিপরীতে। সে সময় ক্যাটরিনার সঙ্গে জারিন খানের মিল খুঁজে পেয়েছিলেন সকলে। অধিকাংশই ক্যাটের সঙ্গে জারিন খানকে মিলিয়ে ফেলতেন। কিন্তু, অল্প দিনেই সকলের ভ্রম ভাঙে। জারিন খানের অভিনয় সকলের নজর কাড়লেও সেভাবে নিজের পরিচিতি গড়তে পারেননি নায়িকা। কেরিয়ারের শুরু দিকে পর পর কাজ পেলেও একটা সময় একেবারে দেখা যেত না তাঁকে। শেষ তাঁকে দেখা গিয়েছিল হাম ভি আকেলে তুম ভি আকেলে। ছবিটি মুক্তি পায় ২০২১ সালে। এই ছবির আগে তিনি তেলেগু ছবিতে অভিনিয় করেন। তেমনই বলিউড ছাড়া পঞ্জাবি ও তামিল ছবিতেও দেখা গিয়েছে জারিন খানকে।

এরই সঙ্গে মিউজিক ভিডিও-তে দেখা গিয়েছে জরিনকে। একাধিক মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন জারিন খান। রয়েছে তাঁর একাধিক অ্যালবাম। এবার বিতর্কে জড়ালেন জারিন খান। এবার গ্রেপ্তারি পরোয়ানা জারি হল জরিনের বিরুদ্ধে। শিয়ালদা কোর্টে হল মামলা। এই নিয়ে আপাতত জরিন কোনও বক্তব্য পেশ করেননি। তবে, শেষ পর্যন্ত তিনি কী করেন এখন সেটাই দেখার। এই মামলা কত দূর পৌঁছায় তা জানতে আগ্রহী সকলে।

 

আরও পড়ুন

হিন্দি ছবির নায়িকের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন স্বস্তিকা, তবে কি পাড়ি দিলেন বলিউডে?

PM Modi: 'প্রধানমন্ত্রী মোদী ভগবান রামের মতো...' জন্মদিনে শুভেচ্ছা জানালেন কঙ্গনা রানাওয়াত

Modi Birthday: নরেন্দ্র মোদীর জন্য কোন উপহারের প্রার্থনা করলেন শাহরুখ খান? সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন বার্তা

Share this article
click me!