সন্তান হারা ব্রিটনি, সোশ্যাল মিডিয়ায় জানালেন দুঃখের কথা, মিসক্যারেজ হল গায়িকার

সময়টা ভালোই কাটছিল দুজনের। সুখেই ছিলেন তাঁরা। কিন্তু, এই সুখ বেশি দিনে থাকল না। মিসক্যারেজ হল ব্রিটনির। শনিবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট মারফত জানালেন সে কথা। লিখলেন, এক রাশ মন খারাপের সঙ্গে সবাইকে জানাচ্ছি প্রেগন্যান্সির শুরুতেই আমরা হারিয়ে ফেললাম আমাদের সন্তানকে। এটা যে কোনও মা-বাবার কাছেই হৃদয় বিদারক ঘটনা। 

Sayanita Chakraborty | Published : May 15, 2022 9:08 AM IST

মনে হয় ব্রিটনির খুশিতে কারও নজর লেগে গেল। গত মাসেই মা হওয়ার কথা খবর দিয়েছিলেন গায়িকা। গায়িকা ও তাঁর হবু স্বামী স্যাম আসগারি অভিভাবক হতে চলেছেন বলে জানান। এই খবরে জানাতেই শুভেচ্ছা বার্তা ভরে ওঠে তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট। সময়টা ভালোই কাটছিল দুজনের। সুখেই ছিলেন তাঁরা। কিন্তু, এই সুখ বেশি দিনে থাকল না। মিসক্যারেজ হল ব্রিটনির। শনিবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট মারফত জানালেন সে কথা। লিখলেন, এক রাশ মন খারাপের সঙ্গে সবাইকে জানাচ্ছি প্রেগন্যান্সির শুরুতেই আমরা হারিয়ে ফেললাম আমাদের সন্তানকে। এটা যে কোনও মা-বাবার কাছেই হৃদয় বিদারক ঘটনা। 

আরও লেখেন, মা হওয়ার খবর দিতে হয়তো একটু বেশিই তাড়াহুড়ো করে ফেলেছি। আরও একটু অপেক্ষা করা উচিত ছিল আমাদের। তবে, এই আনন্দের খবর ভাগ করে নেওয়ার জন্য আমরা খুবই উত্তেজিত ছিলাম। আমাদের একে অপরের প্রতি ভালোবাসাই আমাদের শক্তি। আমাদের সুন্দর পরিবারকে আরও বড় করার চেষ্টা চালিয়ে যাব। এই পোস্টের ক্যাপশনে ব্রিটনি লেখেন। আমাদের সুন্দর পরিবারের সম্প্রসারণের যে প্রক্রিয়া দিয়ে গিয়েছি, তার জন্য আমরা কৃতজ্ঞ। পাশে থাকার জন্য আপনাদের ধন্যবাদ।  



ব্রিটনিক দুই ছেলে আছে। প্রাক্তন স্বামী কেভিন ফেডারলাইনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ব্রিটনি। তাঁদের দুই ছেলে আছে। সিয়ানের বয়স ১৬ এবং জাডেনের বয়স ১৫। বিবাহ বিচ্ছেদের পর স্যামের সঙ্গে এনগেজমেন্ট হয় ব্রিটনি। এপ্রিল মাসেই মা হওয়ার খবর দেন সকলকে। কিন্তু, শনিবার জানান দুঃখের কথা। এদিকে কিছুদিন আগে নগ্ন হয়ে জন্মদিন সেলিব্রেশনেক জন্য বিতর্কে জড়িয়েছিলেন গায়িকা। তাঁর হবু বর স্যাম আসগারির জন্মদিন ছিল। সেই জন্মদিন সেলিব্রেশনের জন্য নগ্ন হল ব্রিটনি। এরপর নিজের ইনস্টাগ্রামে একের পর এক নগ্ন ছবি পোস্ট করেন। ছবিতে গোপনাঙ্গ ঢাকেন ইমোজি দিয়ে। সমুদ্রের ঝারে তুলেছিলেন সেই ছবি। এই ছবি পোস্ট করা মাত্রই ঝড় ওঠে। ব্রিটনির চেয়ে ১২ বছরের ছোট হল স্যাম। গত বছর সেপ্টেম্বরেই বাগদান হয় দুজনের। এর পর থেকেই চর্চায় রয়েছে গায়িকা। তবে, প্রায়শই খবরে আসেন তিনি। গান তো আছেই, ব্যক্তিগত জীবন নিয়েও খবরে আসেন নায়িকা। কখনও বিতর্কীত ছবি তো কখনও বিতর্কীত মন্তব্যের জেরে খবর আসেন। সে যাই হোক সদ্য সন্তান হারিয়েছেন ব্রিটনি স্পিয়ার্স।

আরও পড়ুন- বাংলা টেলি সিরিয়ালের জনপ্রিয় নায়িকা পল্লবী দে-র ঝুলন্ত দেহ উদ্ধার, গড়ফা থানায় দায়ের অভিযোগ

আরও পড়ুন- ট্রেলারে নাম নেই বলিউড তারকাদের, OTT-তে মুক্তির আগে বিতর্কে রাজামৌলির RRR

আরও পড়ুন- বিয়ের এক মাস উদযাপন করলেন আলিয়া-রণবীর, দেখে নিন কীভাবে পালন করলেন দিনটি 
 

Read more Articles on
Share this article
click me!