বাইশ গজে নয়, সেলুলয়েডে খেল দেখাবেন সস্ত্রীক ওয়াসিম আক্রম, জানুন বিস্তারিত

  • সস্ত্রীক ওয়াসিম আক্রম অভিনয়ে আসছেন
  • কমেডি নিভর্র এই ছবির নাম 'মানি ব্যাক গ্যারান্টি'
  • এই ছবি পরিচালনা করছেন ফয়জল কুরেশি
  • মাহিরা খানও আছেন ছবির সম্ভাব্য় তালিকায় 
     

Ritam Talukder | Published : Oct 26, 2019 8:49 AM IST

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক,  ওয়াসিম আক্রম এ বার সিনেমায় আসছেন। সর্বকালের সেরা বাঁহাতি পেসারকে এবার রুপোলি পর্দায় দেখবে সারা বিশ্ব।  জল্পনা-কল্পনা নয়, একেবারে সত্য়িকারেই তিনি এবার সিনেমায় অভিনয় করছেন। সে জন্য় ইতিমধ্য়েই তিনি যাবতীয় সই সেরে রেখেছেন।  তবে হ্য়াঁ আরও ভাল খবরটি হল তিনি এবার  চিত্র পরিচালক ফয়জল কুরেশির ছবিতে সস্ত্রীক অভিনয়ে আসছেন।  ছবির নাম 'মানি ব্যাক গ্যারান্টি'। 

'মানি ব্যাক গ্যারান্টি'র পরিচালক  ,বিজ্ঞাপন জগতে বহু বছর কাজ করেন । আর এই ছবির মাধ্যমেই চলচ্চিত্র নির্দেশক হিসেবে ফয়জলের শুভারম্ভ হতে চলেছে।  'মানি ব্যাক গ্যারান্টি' আসলে একটি পুরোদস্তুর কমেডি ছবি। পরিচালকের কথা অনুযায়ী,এই ছবি দেখলে হাসতে হাসতে মন ভরে যাবে। বোঝাই যাচ্ছে, ওয়াসিম আক্রম ও তার স্ত্রী শানিয়েরা দুজনেই একই সঙ্গে  একই ফ্রেমে কাজ করার জন্য় অধীর অপেক্ষায় আছেন।

 ফয়জল কুরেশি নিজেই 'মানি ব্যাক গ্যারান্টি'-র ছবির  চিত্রনাট্য লিখেছেন। ছবির প্রধান মুখ্য চরিত্রে অভিনয় করছেন ফাওয়াদ খান। এছাড়াও রয়েছেন অভিনেতা মিকাল জুলফিকারও। 'রেইস' খ্য়াত মাহিরা খানকেও এই ছবিতে বিশেষ উপস্থিতিতে রাখতে চাইছেন পরিচালক ফয়জল কুরেশি। যাইহোক, 'মানি ব্যাক গ্যারান্টি' সম্ভাব্য় শ্যুটিং শুরু হওয়ার কথা নভেম্বরেই। 

Share this article
click me!