২০০ কোটির প্রতারণায় জ্যাকলিন জড়িত নন! আইনজীবীকে চিঠি সুকেশের

বলিউডে জোর গুঞ্জন, এত দিন সবাই একতরফা দুষেছেন জ্যাকলিনকে। দেখা যাচ্ছে, আগুন দু’তরফেই লেগেছে। জ্যাকলিনের মতোই প্রেমে পাগল সুকেশও!

Web Desk - ANB | Published : Oct 23, 2022 4:52 AM IST

এক জন ভালবেসে প্রতারককেই বিয়েতে রাজি! অন্য জন, ভালবাসার টানে প্রতারণা মামলা থেকে প্রেমিকাকে মুক্ত করতে মরিয়া! শনিবাসরীয় বিকেলে নায়িকার অন্তর্বতী জামিনের সময়সীমা বেড়েছে। তার পরেই সুকেশ চন্দ্রশেখর-জ্যাকলিন ফার্নান্ডেজকে নিয়ে এমনই টানটান উত্তেজনা। এ দিন প্রকাশ্যে এসেছে আইনজীবীকে লেখা প্রতারক সুকেশের একটি চিঠি। সেখানে তিনি পরিষ্কার জানিয়েছেন, ২০০ কোটি আর্থিক কেলেঙ্কারির সঙ্গে জ্যাকলিন কোনও ভাবেই জড়িত নন। তাঁকে সসম্মানে এই মামলা থেকে রেহাই দেওয়া হোক। এর পরেই বলিউডে জোর গুঞ্জন, এত দিন সবাই একতরফা দুষেছেন জ্যাকলিনকে। দেখা যাচ্ছে, আগুন দু’তরফেই লেগেছে। জ্যাকলিনের মতোই প্রেমে পাগল সুকেশও!


এখানেই শেষ নয়। চিঠিতে প্রতারকের আরও দাবি, তিনি নায়িকাকে এত দিন যা যা উপহার দিয়েছেন তার কোনওটাই অসৎ পথে উপার্জিত নয়। আর্থিক কেলেঙ্কারির সঙ্গেও যুক্ত নয়। সবটাই তিনি সম্পর্কের খাতিরে তাঁর বান্ধবীর হাতে তুলে দিয়েছেন। এবং তিনি এও জানেন, তাঁকে নিয়ে নোংরা রাজনীতি হচ্ছে। তিনি রাজনৈতিক চক্রান্তের শিকার। তাই আদালতের কাছে তাঁর আর্জি, জ্যাকলিন এবং তাঁর পরিবারকে এই মামলা থেকে রেহাই দেওয়া হোক।  আর্থিক কেলেঙ্কারির মূল অভিযুক্ত আর কী লিখেছে চিঠিতে? সুকেশের বয়ান, "জ্যাকলিন এবং তাঁর পরিবারকে অকারণে হেনস্থা করা হচ্ছে। অভিনেত্রী কোনও দিনই কিচ্ছু চাননি। আমিই তাঁকে ভালবেসেই উপহার দিয়েছি। এবং সমস্তই আমার বৈধ উপার্জন থেকে কেনা। আমার বক্তব্য খুব শীঘ্রই আদালতে প্রমাণিত হবে। তাই এই মামলায় জ্যাকলিন এবং তার পরিবারকে টেনে আনার কোনও মানে নেই।"


প্রসঙ্গত, ২০২২-এর দিওয়ালি যেন জ্যাকলিন ফার্নান্ডেজেরই পক্ষে। ২০০ কোটি টাকা তছরুপ-কাণ্ডে অন্যতম অভিযুক্ত জ্যাকলিনের অন্তর্বর্তী সুরক্ষার মেয়াদ শনিবার বাড়িয়ে দিল দিল্লির পাটিয়ালা হাউজ আদালত। খবর, ১০ নভেম্বর পর্যন্ত এই সুরক্ষা পাবেন তিনি। এই মামলা সংক্রান্ত অন্যান্য জামিন-সহ বিচারাধীন আবেদনের শুনানির দিনও ধার্য হয়েছে ওই দিন। পাশাপাশি, সব পক্ষকে সমস্ত চার্জশিট এবং অন্যান্য প্রাসঙ্গিক নথি ওই দিন ইডিকে পেশ করার নির্দেশ দিয়েছে আদালত। প্রসঙ্গত, এর আগে জামিনের আবেদন করেছিলেন নায়িকা। শুনানির শেষ দিন, ২৬ সেপ্টেম্বর নগদ ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে অন্তর্বতী জামিন পান তিনি। ২২ অক্টোবর ছিল তাঁর জামিনের মেয়াদ শেষ দিন। এ দিন আদালতে আইনজীবী প্রশান্ত পাটিলকে সঙ্গে নিয়ে নিজেই উপস্থিত ছিলেন অভিনেত্রী। 
 

 

আরও পড়ুন- বলি নায়িকা না হলে কী হতেন আলিয়া? কী ছিল অভিনেত্রীর ভাগ্যে খোলসা করলেন মা সোনি রাজদান

আরও পড়ুন- অভিনয় না করেও কোথা থেকে এত টাকা আয় করেন 'সেক্সবম্ব' মালাইকা, পারিশ্রমিকের অঙ্কটা জানলে আঁতকে উঠবেন

আরও পড়ুন- ভারত ছেড়ে পালানোর চেষ্টা করেছিলেন জ্যাকলিন, চাঞ্চল্যকর তথ্য ফাঁস করলেন ইডি

Read more Articles on
Share this article
click me!