প্রকাশিত হলো জেলারের পোস্টার, একদম অন্যরকম লুকে ধরা দিলেন রজনীকান্ত

নেলসন দিলীপকুমার পরিচালিত ‘জেলার’ ছবির প্রথম পোস্টার প্রকাশ করেছেন নির্মাতারা। প্রধান ভূমিকায় রজনীকান্ত অভিনীত, পোস্টারে তাঁকে একটি তীব্র চেহারায় দেখানো হয়েছে যা ভক্তদের মুগ্ধ করেছে। সুপারস্টার এবং কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত গত কয়েকদিন ধরে তার আসন্ন ছবি 'জেলার'-এর জন্য শিরোনামে রয়েছেন। নেলসন দিলীপকুমার পরিচালিত এই চলচ্চিত্রটি কিংবদন্তি অভিনেতা এবং তরুণ চলচ্চিত্র নির্মাতার মধ্যে প্রথম সহযোগিতাকে চিহ্নিত করে।

Abhinandita Deb | Published : Aug 22, 2022 1:48 PM IST

নেলসন দিলীপকুমার পরিচালিত ‘জেলার’ ছবির প্রথম পোস্টার প্রকাশ করেছেন নির্মাতারা। প্রধান ভূমিকায় রজনীকান্ত অভিনীত, পোস্টারে তাঁকে একটি তীব্র চেহারায় দেখানো হয়েছে যা ভক্তদের মুগ্ধ করেছে। সুপারস্টার এবং কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত গত কয়েকদিন ধরে তার আসন্ন ছবি 'জেলার'-এর জন্য শিরোনামে রয়েছেন। নেলসন দিলীপকুমার পরিচালিত এই চলচ্চিত্রটি কিংবদন্তি অভিনেতা এবং তরুণ চলচ্চিত্র নির্মাতার মধ্যে প্রথম সহযোগিতাকে চিহ্নিত করে। সোমবার ‘জেলার’-এর নির্মাতারা সোশ্যাল মিডিয়ায় অভিনেতা রজনীকান্তের ফার্স্ট লুক প্রকাশ করেছেন। পোস্টারে, রজনীকান্তকে একটি তীব্র চেহারায় দেখা যাচ্ছে, ধূসর চুল এবং দাড়ি পরা, চশমা একটি খাস্তা ধূসর রঙের শার্ট এবং বেইজ প্যান্ট।

রজনীকান্তের প্রথম লুকটি সান পিকচার্স দ্বারা শেয়ার করা হয়েছে, নেলসন দিলীপকুমারের 'জেলার'-কে সমর্থনকারী প্রোডাকশন হাউস তার টুইটার অ্যাকাউন্টে। টুইটে সান পিকচার্স লিখেছেন, "জেলার আজ তার অ্যাকশন শুরু করছেন।" এর সাথে, নির্মাতারা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন যে সোমবার থেকে ছবিটি ফ্লোরে চলে গেছে। এমনও রিপোর্ট রয়েছে যে দাবি করা হয়েছে যে ছবিটির বেশিরভাগ অংশের শুটিং অনুষ্ঠিত হবে। হায়দ্রাবাদে। এখানে টুইটটি দেখুন: জেলার' হবে সুপারস্টার রজনীকান্তের ১৬৯তম ছবি। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা শিবরাজকুমারকেও। অ্যাকশন থ্রিলারে শিবরাজকুমারকে নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বলে জানা গেছে। এর সাথে, এমনও খবর রয়েছে যে দাবি করা হয়েছে যে অভিনেতা ঐশ্বরিয়া রাই বচ্চন এবং যোগী বাবুকেও মুখ্য ভূমিকায় দেখা যাবে। তবে ছবির স্টার কাস্টের বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি।

আরও পড়ুন,নেট দুনিয়া তোলপাড় করে ৫০ কোটি ভিউ পেয়েছে এই ভোজপুরী গান

আরও পড়ুন,'গেম অফ থ্রোনস' খ্যাত এমিলিয়া ক্লার্কের পাঁচটি গ্ল্যামারাস ছবি

নেলসন দিলীপকুমারের পরিচালনায়, রজনীকান্ত অভিনীত 'জেলার' ২০২৩ সালে প্রেক্ষাগৃহে হিট হবে বলে আশা করা হচ্ছে৷ তবে, এখনও পর্যন্ত ছবিটির মুক্তির তারিখ সম্পর্কে কোনও আনুষ্ঠানিক নিশ্চিতকরণ নেই৷ এদিকে, পেশাদার ফ্রন্টে, রজনীকান্তকে শেষ দেখা গিয়েছিল ২০২১  সালের ছবি 'আন্নাথে'-তে। ছবিটি পরিচালনা করেছিলেন শিবা এবং এতে অভিনয় করেছেন নয়নথারা, কীর্তি সুরেশ, জগপতি বাবু, অভিমন্যু সিং, সোরি, বালা, প্রকাশ রাজ, খুশবু এবং মীনা। অন্যদিকে, নেলসন দিলীপকুমারের শেষ ছবি যেটি প্রেক্ষাগৃহে হিট হয়েছিল তা ছিল থালাপথি বিজয় এবং পূজা হেগড়ে অভিনীত ‘বিস্ট’। নেলসন দিলীপকুমার পরিচালিত তার পরবর্তী 'জেলার'-এর জন্য প্রস্তুত, এবং ছবির শুটিং এখনও শুরু হয়নি। এখন সুপারস্টার সিনেমার একটি অফিসিয়াল আপডেট শেয়ার করেছেন কারণ তিনি আজ তামিলনাড়ুর গভর্নর আরএন রবির সাথে দেখা করেছেন। বৈঠকের পরে প্রেস এবং মিডিয়াকে সম্বোধন করে, রজনীকান্ত বলেছেন যে তার রাজনৈতিক অবস্থান সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি রাজনীতিতে প্রবেশের কথা ভাবছেন না কারণ বেশ কয়েকটি প্রতিবেদনে দাবি করা হয়েছে যে তিনি আবার রাজনৈতিক প্রবেশের পরিকল্পনা করছেন। 

Read more Articles on
Share this article
click me!