অজয়কে বিয়ে করতে চান, বাড়িতে জানাতেই কথা বন্ধ করেছিলেন কাজলের বাবা

  • কাজলের বিয়েতে না-রাজ ছিলেন বাবা
  • খবর জানার পর বন্ধ করেছিলেন কথা
  • কেরিয়ার নিয়ে বেশি চিন্তিত ছিল পরিবার
  • নাছোড়বান্দা ছিলেন কাজল, অগত্যা বিয়ে

Jayita Chandra | Published : Jan 10, 2020 2:34 PM IST / Updated: Jan 10 2020, 08:47 PM IST

বলিউডে সফল দাম্পত্য জুটি বলতে যা বোঝায় তার আদর্শ উদাহরণ হল কাজল ও অজয় দেবগণ। তাঁদের মধ্যে সম্পর্ক যে কতটা গভীর সময় দিয়েছে তার উত্তর। বড় পর্দায় কাজল পা রাখার পর থেকেই সকলের ধারণা ছিল যে তিনি শাহরুখের সঙ্গেই বেশি কাছাকাছি থাকতে পছন্দ করেন। কিন্তু পর্দায় তাঁরা আদর্শ জুটি হলেও বাস্তবে দুজনের প্রেম অন্য কোথাও। 

সময়ের সঙ্গে সঙ্গে বদলায় জীবন। কাজলের জীবনেও তেমনটাই ঘটে। দেখা হয় অজয় দেবগণের সঙ্গে। এরপরই মন দেওয়া নেওয়ার পালা। দীর্ঘ চার বছর এক সঙ্গে থাকার পরই সিদ্ধান্ত নিয়েছিলেন এই জুটি বিয়ে করার। বাড়িতে সবটাই জানান কাজল। শোনা মাত্রই কাজলের বাবা শমু মুখোপাধ্যায় মুখ ফিরিয়েছিলেন মেয়ের থেকে। প্রকাশ্যেই না রাজ, কথাটি তিনি জানিয়ে দেন। 

আরও পড়ুনঃ ভক্তদের চুমু উপহার দিলেন সানি, মুহূর্তে ভিডিও ভাইরাল

না, অজয় দেবগণকে নিয়ে কাজলের বাবার ছিল না কোনও আপত্তি। সমস্যা সৃষ্টি করেছিল কাজলের কেরিয়ার। প্রথম থেকেই কেরিয়ায় প্রতি কাজল একটু বেশি সচেতন। তারই মাঝে যখন এই অভিনেত্রী বিয়ের কথা জানান, তাঁর বাবা উপদেশ দিয়েছিলেন যে তিনি যেন নিজের কেরিয়ারে নজর দেন। কিন্তু বাস্তবে তেমনটা ঘটাননি কাজল।

 

 

কাজল জানান, যে বুঝতে পেরেছিলেন অজয় দেবগণকে ছাড়া তিনি থাকতে পারবেন না। সম্প্রতি এক সোশ্যাল মিডিয়ার পাতার সবটাই খোলসা করলেন অভিনেত্রী। সাধারণভাবেই বিয়ে করতে চেয়েছিলেন তাঁরা। ফলে সংবাদ মাধ্যমকে দিয়েছিলেন ভূল ঠিকানা। কয়েকজন মিলে চার হাত এক হয়। আর সেখান থেকেই শুরু পথ চলা। নতুন জীবন। 

Share this article
click me!