Katrina Vicky Wedding: 'পরিস্থিতি সকলকে নিয়ে আনন্দ করার সুযোগ দিল না' অনিমন্ত্রিতদের বিশেষ চিঠি ক্যাট ভিকির

রূপকথার বিবাহ পর্ব কাটিয়ে মুম্বই ফিরেছেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। ঘরে ফিরেই বিশেষ চিঠি পাঠালেন অনিমন্ত্রিতদের উদ্দেশ্যে। সঙ্গে রয়েছে স্পেশ্যাল গিফট হ্যাম্পার ও। 
 

Riya Dey | Published : Dec 11, 2021 7:55 AM IST / Updated: Dec 11 2021, 01:28 PM IST

বৃহস্পতিবার রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারোয়ারাতে (Six Senses Fort Barwara) চার হাত এক হয়েছে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশলের (Vicky Kaushal)। দীর্ঘ জল্পনার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউডের এই হট কাপল ক্যাটরিনা এবং ভিকি। যদিও বিয়ের আসরে কোনওরকম ছবি বা ভিডিও করা যাবে না বলে কড়া নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল ক্যাট - ভিকির তরফে। বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি পোস্ট করে সকলের আশীর্বাদ ও ভালোবাসা কামনা করেছেন ক্যাট- ভিকি (Katrina & Vicky)। বৃহস্পতিবার বিয়ে কাটিয়ে শুক্রবারই জয়পুর থেকে মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন ক্যাট- ভিকি। এবার মুম্বই ফিরে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিলেন দুজনে। বিয়েতে অনিমন্ত্রিতদের বিশেষ চিঠি এবং উপহার পাঠালেন নবসম্পতি। 

রূপকথার এই বিয়েতে উপস্থিত ছিলেন বলিউডের একাধিক সেলেব্রিটি। করোনা আতঙ্ক এখনও কাটে নি দেশ থেকে। এরই মাঝে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন ক্যাট- ভিকি (Katrina & Vicky)। খুব সীমিত সংখ্যক অতিথি এবং বন্ধু-বান্ধবদের নিয়ে বিবাহ পর্ব সেড়েছেন তারা। তাই মুম্বই ফিরেই বিয়েতে যারা সামিল থাকতে পারেন নি তাদের উদ্দেশ্যে বিশেষ চিঠি পাঠালেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল (Katrina Kaif & Vicky Kaushal)। তবে শুধু চিঠি পাঠিয়েই মানভঞ্জন নয় সঙ্গে রয়েছে নবদম্পতির তরফে স্পেশ্যাল গিফট হ্যাম্পার। গিফটে কী আছে তা এখনও জানা যায় নি ঠিকই তবে ক্যাট- ভিকির  (Katrina & Vicky) পাঠানো চিঠি আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুন- Katrina-Vicky Wedding: লেডি ডায়নার স্টাইলে ক্যাটের এঙ্গেজমেন্ট রিং, হীরের এই আংটির দাম কত

কী লেখা সেই চিঠিতে?

'৯ ডিসেম্বার ভগবান এবং আমাদের মা-বাবার ও পরিবারের আশীর্বাদ নিয়ে আমরা জীবনের সবচেয়ে বড় পদক্ষেপ করেছি। বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। আমাদের একান্ত ইচ্ছা ছিল বিয়েতে সবাই একসঙ্গে আনন্দ করব, কিন্তু বর্তমান পরিস্থিতি সেই অনুমতি দেয়নি। কিন্তু আশা রাখছি, আগামীদিনে আমরা একসঙ্গে হয়ে সেলিব্রেট করতে পারব। আমাদের নতুন সফরে আপনাদের ভালোবাসা ও আশীর্বাদের অপেক্ষায় থাকব। যে সাপোর্ট আর ভালোবাসা আপনাদের থেকে পেয়েছি, তার জন্য আমরা কৃতজ্ঞ। আমাদের পরিবারের অংশ হওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ। লাভ ক্যাটরিনা এবং ভিকি (Love Kayrina & Vicky)।' 

আরও পড়ুন- Katrina-Vicky Married : ভালবাসার মিলনে উষ্ণতার ছোঁয়া, ভিক্যাটকে শুভেচ্ছা কন্ডোম সংস্থার

প্রসঙ্গত, বিয়ের সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি পোস্ট করেছিলেন নবসম্পতি। আর মুহূর্তেই সেখানে শুরু হয় শুভেচ্ছার বন্যা। দীপিকা পাডুকোন থেকে হৃত্বিক রোশন, আলিয়া ভাট সকলেই ক্যাটরিনা এবং ভিকির (Katrina & Vicky) জন্য শুভ কামনা করেছেন। উল্লেখ্য, কেবল অনিমন্ত্রিতদেরই উপহার পাঠান নি ক্যাট- ভিকি (Katrina & Vicky)।  বিয়েতে যারা উপস্থিত ছিলেন তাঁদেরকে ও উপস্থিত থাকার জন্য ধন্যবাদ জানিয়ে রিটার্ন গিফট দিয়েছেন ক্যাটরিনা এবং ভিকি (Katrina & Vicky)। সেই নোটে লেখা, 'আমাদের জন্য এতটা দূর ভ্রমণ করার জন্য অসংখ্য ধন্যবাদ। আমাদের আগামী দিনের সফরের সাক্ষী থাকার জন্য আপনাদের কাছে আমরা চিরকৃতজ্ঞ। আশা করি আপনারা খুব ভালো সময় কাটিয়েছেন আমাদের মতোই। এটা শুধু একটা সূচনা আগামীদিনে আমরা একসঙ্গে হয়ে আরও অনেক সেলিব্রেশন করব। লাভ ক্যাটরিনা এবং ভিকি (Love Kayrina & Vicky)।'

আরও পড়ুন- Katrina-Vicky Wedding: শেষ বিবাহ অভিযান, মহল ছেড়ে হেলিকপ্টারে জয়পুরে উড়ে গেলেন ভিক্যাট

 

Read more Articles on
Share this article
click me!