কেজিএফ-এর যশের সঙ্গে জুটি বাঁধছেন পূজা হেগরে, খুব শিগগিরই দেখা যাবে তাঁদের অনস্ক্রিন রোম্যান্স!

দক্ষিণী অভিনেতা যশের সাথে এবার জুটি বাঁধতে চলেছেন পূজা হেগরে। যদিও সিনেমার নাম এখনো ঠিক হয়নি এবং বাকি তথ্যও এখনো গোপনে রাখা হয়েছে।
 

Senjuti Dey | Published : Jun 17, 2022 1:36 PM IST / Updated: Jun 17 2022, 07:10 PM IST

পূজা হেগড়ে ক্রমাগত বিভিন্ন ঘরানার ছবিতে তাঁর অভিনয় দক্ষতা দিয়ে তাঁর প্রতিভার প্রমান দিয়ে চলেছেন। এই মুহূর্তে বলিউডের একজন অন্যতম ব্যস্ত অভিনেত্রী তিনি। তবে শুধু বলিউডই নয় দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি তেও একের পর এক সিনেমার অফার পাচ্ছেন তিনি বিভিন্ন দক্ষিণী সুপারস্টার দের বিপরীতে। এরমধ্যেই গুঞ্জন ছড়িয়েছে, রাধে শ্যাম অভিনেত্রী শীঘ্রই কেজিএফ-এর যশের সঙ্গে তাঁর নতুন ছবির অভিষেক করবেন কন্নড় পরিচালক নারথনের নির্দেশনায়।

হ্যা, আপনি ঠিকই পড়েছেন। খবর অনুযায়ী, নারথানের, পরবর্তী ছবি যার নাম অবশ্য এখনো ঠিক হয়নি, ছবির নায়িকার চরিত্রের জন্য নারথনের প্রযোজকরা পূজা হেগড়ের কাছে গিয়েছিলেন। এই নরথান একজন অত্যন্ত জনপ্রিয় কন্নড় ছবি পরিচালক, যিনি মুফতি ছবি টির নির্দেশনা দিয়েছিলেন। ছবি টি তে, শিবরাজ কুমার এবং শ্রীমুরালি অভিনয় করেছিলেন যা একটি অত্যন্ত প্রশংসিত কন্নড় নাটক হিসাবে পরিচিতি পায় ২০১৭ সালে। সবকিছু ঠিকঠাক থাকলে পূজা হেগড়ে এবং 'রকি ভাই' প্রথমবারের মতো স্ক্রিন শেয়ার করবেন৷ চলচ্চিত্র সম্পর্কিত অন্যান্য তথ্য আপাতত গোপন রাখা হচ্ছে।

একসঙ্গে এক প্যাকেট সিগারেট উড়িয়ে হাসপাতালে কিশোর, অনুপ্রেরণায় KGC 2এর রকি ভাই

মাত্র ৩০০ টাকা নিয়ে বাড়ি থেকে পালিয়ে আজ কোটি টাকার মালিক কেজিএফ ষ্টার Yash

তৃতীয় সপ্তাহে ও বক্স অফিসে অব্যাহত কেজিএফ ২ ঝড়, জানেন কি ওটিটি- তে কবে মুক্তি পেতে চলেছে এই ছবি?

যদিও আনুষ্ঠানিক ভাবে এখনও কিছু নিশ্চিত করে বলা হয়নি, তবে বলা হয় যে 'আচার্য' অভিনেত্রী রকি ভাইয়ের সঙ্গে জুটি বাঁধতে খুবই আগ্রহী এবং শীঘ্রই এই সিনেমার নায়িকা হিসেবে চুক্তিতে স্বাক্ষর করবেন তিনি।

তাঁর সাম্প্রতিকতম মুক্তি, কেজিএফ,অধ্যায় ২ এর মাধ্যমে, যশ কন্নড় সিনেমা শিল্পের সবচেয়ে সফল তারকা হিসেবে তাঁর খ্যাতি তৈরি করেছেন। তিনি তাঁর দর্শকদের জন্য পরবর্তীতে কী রেখেছেন তা দেখতে তাঁর ভক্ত তথা দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

ইতিমধ্যে, পূজা হেগড়ে বেশ কিছু ভালো ভালো ছবি তে বিভিন্ন সুপারস্টারের সাথে কাজ করছেন। পুরী জগন্নাধের 'জন গণ মন',ছবি তে বিজয় দেবেরকোন্ডা নায়কের ভূমিকায় অভিনয় করেছেন, পূজা কে নায়িকা হিসেবে বিজয়ের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে। প্যান-ইন্ডিয়া ছবিতে একজন সেনা অফিসারের ভূমিকায় অভিনয় করবেন 'লিগার' অভিনেতা।


বিজয় দেবেরকোন্ডা তাঁর আসন্ন ছবির ঘোষণার  অনুষ্ঠানের জন্য একজন সেনা অফিসার হিসাবে হেলিকপ্টারে একটি নাটকীয় প্রবেশ করেছিলেন। ৩ আগস্ট, ২০২৩-এ, এই বহু প্রতীক্ষিত ছবি টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এছাড়াও পূজা হেগড়ে অন্যতম দক্ষিণী জনপ্ৰিয় অভিনেতা মহেশ বাবুর সঙ্গে এসএসএমবি ২৮-এ অভিনয় করতে চলেছেন। ত্রিবিক্রম শ্রীনিবাস ছবিটি পরিচালনা করবেন, যেটি হবে মহর্ষির পর সুপারস্টারের সাথে বিস্টের দ্বিতীয় সহযোগিতা। ২০১৮ সালের চলচ্চিত্র অরবিন্দ সামেথা ভিরা রাঘব এবং ২০২০  সালের নাটক আলা বৈকুণ্ঠপুররামুলুর জন্য,পূজা চলচ্চিত্র নির্মাতা ত্রিবিক্রম শ্রীনিবাসের সঙ্গে কাজ করেছিলেন। এছাড়াও সালমান খানের 'কাভি ঈদ কাভি দিওয়ালি' তে এবং রণবীর সিংয়ের 'সার্কাস' সিনেমা তেও দেখা যাবে তাঁকে।

Read more Articles on
Share this article
click me!