সিদ্ধার্থ- কিয়ারা আডবানির বিয়ের দিন পাকা, তবে ডাক পাবেন না করণ জোহরও


শোনা যাচ্ছে আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের প্রথম দিকেই সিদ্ধান্ত ঘরনী হতে পারেন কিয়ারা আডবানি। লাস্ট স্টোরিজ ২০১৮ সালের ব়্যাপআপ পার্টিতে কিয়ারা আর সিদ্ধার্থকে প্রথম একসঙ্গে দেখা গিয়েছিল। তারপর শেরশাহ- ছবি আর ছবির সাফল্য তাদের আরও কাছে এনে দিয়েছে। 

Web Desk - ANB | / Updated: Oct 12 2022, 07:24 AM IST

সিদ্ধার্থ মালহোত্রা আর কিয়ারা আডবানি- তাঁদের প্রেম আর সম্পর্ক বর্তমান বলিউডের চরম আলোচনার বিষয়। তাঁরা একসঙ্গে রয়েছেন, কিভাবে সময় কাটাচ্ছেন। আর কবেই তাঁরা বিয়ে করতে চলছেন- তাই নিয়ে উথাল পাতাল হয় আবর সাগরের ঢেউ। করণ জোহরের কফি উইথ করণে তাঁরা স্বীকার করে নিয়েছেন তাঁরা শুধুমাত্র ভাল বন্ধু এমনটাই নয়- তাঁরা তার থেকেও বেশি ঘনিষ্ঠ। তার তারপরই জোর জল্পনা তাদের বিয়ে নিয়ে। 

শোনা যাচ্ছে আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের প্রথম দিকেই সিদ্ধান্ত ঘরনী হতে পারেন কিয়ারা আডবানি। লাস্ট স্টোরিজ ২০১৮ সালের ব়্যাপআপ পার্টিতে কিয়ারা আর সিদ্ধার্থকে প্রথম একসঙ্গে দেখা গিয়েছিল। তারপর শেরশাহ- ছবি আর ছবির সাফল্য তাদের আরও কাছে এনে দিয়েছে। একগাড়িতে তাদের বহুবার দেখা গেছে। পার্টিকে হাত ধরা ধরি করে ঘোরার ছবিও সামনে এসেছে। যা নিয়ে রীতিমত উচ্ছ্বসিত সিদ্ধার্থ মালহোত্রার মেন্টর হিসেবে পরিচিত করণ জোহর। 

যাইহোক এবার আসি আসল কথায়- সিদ্ধার্থ আর কিয়ারা ২০২৩ সালে বিয়ে করতে চলেছেন। তবে তাদের বিয়ের অনুষ্ঠান নাকি হবে দিল্লিতে। দিল্লির ছেলে সিদ্ধার্থ মালহোত্রা। আর দুই সেলেবের বিয়েতে থাকবে কোনও সেলেব। একদম ঘরোয়া অনুষ্ঠানেই তাঁরা সাতপাকে বাঁধা পড়বেন। শোনা যাচ্ছে রেজিস্ট্রি ম্যারেজ করবেন তাঁরা। তারপর দিল্লিতে দুই পরিবারের আত্মীয়দের নিয়ে একটা ছোট্ট পার্টির আয়োজন করা হবে। যেখানে বাইরের সদস্যদের কোনও উপস্থিতি থাকবে না। আর্থাৎ বলিউড সেলেবদের বাদ দিয়েই সেলেব প্রেমিক-প্রেমিকা সাতপাকে বাঁধা পড়বেন। 

শোনা যাচ্ছে দুদনের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত করণ জোহরকেও নাকি ডাকা হবে না বিয়ের অনুষ্ঠানে। করণ জহর- সিদ্ধার্থ মালহোত্রার মেন্টর। কিয়ারা আডবানির ঘনিষ্ঠ হিসেবেই পরিচিত। তিনিও ডাক পাচ্ছেন না। এই কথাটা শুনলে হয়তো করণ খুব ভেঙে পড়বেন। তবে মিঞা বিবির ব্যাপার। করণ আর কি বা করতে পারেন। 

যদিও বি টাউনে গুঞ্জন দুই সেলেবকে অনেক বাধা বিপত্তি কাটিয়ে কাছাকাছি আসতে নাকি সাহায্য করেছেন করণ জোহর। সেই ঘটকই থাকবেন বিয়ের আসরে অনুপস্থিত। যাইহোক কিয়ারা আর সিদ্ধান্ত যদি বলিউডে পার্টি দেয় তাহলে নিশ্চয় সেখানে আমন্ত্রণ জানান হবে করণকে। ২০২৩ এর এপ্রিলেই নাকি বিয়ে করছেন তাঁরা। 

Read more Articles on
Share this article
click me!