পুজোর মেজাজে কৌশানি, গা ভাসালেন প্রিয়াঙ্কাও, দেখুন দুই তারকার পুজো লুক

পুজোয় এবার সাদা শাড়িতে নজর কাড়লেন কৌশানি 

ব্যস্ততার মধ্যেও ভক্তদের সঙ্গে ছবি তুললেন প্রিয়াঙ্কা 

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই ছবি

পুজো লুকে অনবদ্য টলিতারকারা

Jayita Chandra | Published : Oct 4, 2019 7:05 AM IST

পুজোর মুখে এবার বেজায় ব্যস্ত কৌশানি। ছবির কাজ থেকে শুরু করে বিজ্ঞাপন, একের পর এক এখন তাঁর হাতে। এরই মাঝে পুজোর লুকে সকলকে টেক্কা দিতে হাজির কৌশানি। পুজোর শুরুটা করলেন তিনি শাড়ি দিয়েই। সোশ্যাল মিডিয়ার পাতা শেয়ার করলেন সেই ছবিও। বেশ কয়েকটি পোজ দিয়ে সাবেকি লুকে এক কথায় অনবদ্য কৌশানি। ভক্তরা সেই ছবি দেখা মাত্রই মুগ্ধ।

তবে এবার পুজোয় সাবেকির পাশাপাশি ট্রেন্ডি লুকই বেছে নিলেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়। অফ হোয়াইট রঙের শাড়ির সঙ্গে পরলেন নীল রঙের স্লিভলেস ব্লাউজ। সঙ্গে ছিল ভারী কানের দুল। এতেই বাজিমাত করলেন কৌশানি। পুজোর শুরুটা তো হল সাবেকি লুকে, এখন দেখার অপেক্ষা বাকি দিনে তাঁর স্টাইল স্টেটমেন্ট।  

 

 

একইভাবে চলতি বছরের পুজো ব্যস্ততার মধ্যে দিয়েই কাটাচ্ছেন অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার। কয়েকদিন আগেই যশের সঙ্গে রোম্যান্টিক ফোটোশ্যুটে ধরা দিয়েছিলেন তিনি। শুধু তাই নয়, হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। পুজো কমিটির সঙ্গেও যুক্ত হয়েছে সম্প্রতি। রাস্তার ব্যানারে দেবীরূপে প্রিয়াঙ্কার লুক যেন অনবদ্য। 

 

 

এবার পুজোয় তিনিও বেছে নিলেন সাদা রঙ। পঞ্চমীতে সাদা শাড়িতেই সকলের নজর কাড়লেন তিনি। পুজো মণ্ডপ থেকে তুললেন একাধিক ছবি। সঙ্গে ছিল তাঁর ভক্তরা। ছবি তোলা মাত্রই তা শেয়ার করে নিলেন ভক্তদের সঙ্গে।  

Share this article
click me!