ধর্ষণের অভিযোগ থেকে খুনের হুমকি, প্রিয়ঙ্কার বোন মীরার উত্তরে তোলপাড় নেটদুনিয়া

  • আস্ক মীরা সেশন-এ মীরা চোপড়ার উত্তরে  উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া
  • জুনিয়র এনটিআর নয়, বরং মহেশ বাবুকেই বেশি পছন্দ প্রিয়ঙ্কা চোপড়ার বোন মীরা চোপড়ার
  • তারপরেই মীরা চোপড়াকে ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হয়েছে
  • সাইবার ক্রাইমের দ্বারস্থ হয়েছেন অভিনেত্রী

Riya Das | Published : Jun 3, 2020 8:53 AM IST

জুনিয়র এনটিআর-কে চেনেন না এমন মানুষের সংখ্যা প্রায় হাতেগোনা। সম্প্রতি টুইটারে 'আস্ক মীরা সেশন'-এ প্রিয়ঙ্কা চোপড়ার বোন মীরা চোপড়ার উত্তরে  উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। সেখানেই মীরা জানিয়েছেন, জুনিয়র এনটিআর-কে তিনি চেনেন না। আর এই প্রশ্নের উত্তরে নেটদুনিয়ায় ট্রোলিংয়ের শিকার হয়েছেন অভিনেত্রী মীরা চোপড়া।

আরও পড়ুন-অমিতাভের সঙ্গে রেখার অন্তরঙ্গতা দেখে কেঁদে ফেলেছিলেন জয়া, কী ঘটেছিল সেদিন...

টুইটারে 'আস্ক মীরা সেশন'-এ ভক্তদের একের পর এক প্রশ্নের উত্তর দিচ্ছিলেন দক্ষিণী অভিনেত্রী মীরা। সেই প্রশ্ন- উত্তর পর্বেই এক ভক্ত তাকে অনুরোধ করেন, জুনিয়র এনটিআর-কে নিয়ে নিজের মতামত জানাতে। তার উত্তরে সটান জবাব ছিল, আমি ওকে চিনি না। আমি ওর ভক্ত নই। জুনিয়র এনটিআর নয়, বরং মহেশ বাবুকেই বেশি পছন্দ। তার এই উত্তরে দক্ষিণের জনপ্রিয় অভিনেতা জুনিয়র এনটিআর-এর ভক্তরা ক্ষিপ্ত হয়ে পড়েছেন। তার পরেই মীরা চোপড়াকে ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হয়েছে। দেখে নিন মীরার পোস্টটি।

 

 

রির্পোটে দেখা গেছে, 'আস্ক মীরা সেশন'-এ  মহেশ বাবুকে বেশি পছন্দ করেন বলে জানিয়েছেন মীরা চোপড়া। আর সেই কারণের জন্যই মীরাকে খুনের হুমকি ও ধর্ষণের হুমকি দিয়েছেন তারা। তখনই তাদের বিরুদ্ধে গর্জে উঠেছেন পিগির বোন।  এখানেই শেষ নয়, মীরাকে নানা ধরনের অশ্লীল শব্দ ব্যবহার করেও অপমান করেছেন তার ভক্তরা। তিনি আরও জানিয়েছেন, এই ধরনের মানসিকতা ভক্তদের নিয়ে কখনও কি তারকা হওয়া যায়, সেই প্রশ্নও তুলেছেন মীরা।  যারা মীরার বিরুদ্ধে এহেন আচরণ করেছেন তাদের বিরুদ্ধেও যথাযোগ্য ব্যবস্থা নিয়েছেন অভিনেত্রী। সাইবার ক্রাইমের দ্বারস্থ হয়েছেন অভিনেত্রী। এবং কটুক্তির বিভিন্ন স্ক্রিনশটও পুলিশের কাছে জমা দিয়েছেন মীরা।  যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল শুরু হয়ে গেছে।

Share this article
click me!