বিয়ের পর প্রথম করবা চৌথ, নিখিলের সঙ্গে একান্তেই ব্রত পালন করলেন নুসরত

করবা চৌথ-এর ব্রত পালন করলেন নুসরত

নিখিলের হাতে জল খেয়ে ব্রত ভাঙলেন নুসরত

শেয়ার করলেন মেহেন্দি পরার ছবি

পোস্টে নিখিলেন প্রেম ঘণ বার্তাও নজর কাড়ে সকলের

debojyoti AN | Published : Oct 18, 2019 2:21 PM IST / Updated: Oct 19 2019, 12:15 AM IST

বিয়ের পর থেকেই নুসরত প্রতিটি আনন্দ আয়োজনে গা ভাসিয়েছেন নিখিলের সঙ্গে। দুর্গাপুজো থেকে শুরু করে ইদের মরশুম, প্রতিটি তিথিতেই নয়া লুকে নিখিলের সঙ্গে পোজ দিয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন শুভেচ্ছা বার্তা। 

এবার বিয়ের পর করবা চৌথের প্রথম তিথিতে সকলের সঙ্গে তিনিও ব্রত পালন করলেন নুসরত জাহান। সঙ্গে ছিলেন নিখিল। স্বামীর মঙ্গল চেয়ে সারাদিন উপোবাস করে করবা চৌথ পালন করলেন নুসরত। চাঁদ দেখে নিখিলের হাতে জল খেয়ে ভাঙলেন উপোস। 

সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল রাতারাতি। পরনে ছিল লাল জরদৌসি শাড়ি। কুর্তা পাঞ্জাবী ছিল নিখিলেন পোশাক। সুন্দর কাজ করা পাত্রে জল খাইয়ে দিলেন নিখিল নিজে হাতে। একইভাবে করবা চৌথের ব্রত পালন করেছিলেন শ্রাবন্তীও। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ছিলেন তিনি। 

 

 

সম্প্রতি নুসরতের বিয়ের ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া চ্যানেলের মাধ্যমে প্রকাশ্যে নিয়ে এসেছেন নুসরত। সেই ভিডিওতেই প্রকাশ্যে এসেছিল তাঁর বদরুমের মহা সমারহে আয়োজিত বিয়ের ঝলক। করবা চৌথ উপলক্ষ্যে হাতে মেহেন্দিও পড়লেন নুসরত। সঙ্গে নিখিলের হাতে মেহেন্দি দিয়ে নাম লেখার ছবিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। 

Share this article
click me!