নয়া অবতারে রাজকুমার রাও, খেয়াল করালেন হলিউড সুপারস্টার লিওনার্দো ডি ক্যাপ্রিওকে

  • রাজকুমার রাও মানেই এক মজাদার চরিত্র
  • তাঁর নিত্যনতুন সিনেমা নতুন  কোনও কাহিনির সন্ধান দেয়
  • ২০১৮ রাজকুমারের ফিল্মি কেরিয়ারকে বাড়তি মাত্রা দিয়েছে
  • ২০১৯-এর শেষ লগ্নে মুক্তি পাচেছ তাঁর নতুন ছবি মেড ইন চায়না
     

Asianet News Bangla | Published : Oct 14, 2019 9:08 AM IST / Updated: Oct 14 2019, 03:17 PM IST

মেইন স্ট্রিমের অভিনেতা না হয়েও বলিউডের প্রথম সারির অভিনেতাদের টক্কর দিয়ে টিনসেল টাউন বাজিমাত করছেন রাজকুমার রাও। আরও একটি কমেডি ছবি নিয়ে তিনি এবার কামব্যাক করছেন। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার।  ছবির নাম মেড ইন চায়না। রাজকুমার রাও-অভিনীত এই ভরপুর কমেডি ছবি দেখলে বহু দর্শকই নিজের সঙ্গে মেলাতে পারবেন হয়তো রাওয়ের চরিত্রকে। ছবিতে রঘু মেহেতার চরিত্রে দেখা যাবে রাজকুমারকে। ছবি ঘিরে ইতিমধ্যেই টানটান উত্তেজনা তৈরি হয়েছে দর্শকদের মধ্যে।

সদ্যই ছবির একটি মজাদার ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে পেন সেলসম্যানকে হলিউড সুপারস্টার লিওনার্দো ডি ক্যাপ্রিওতে পরিণত করেছেন  রাজকুমার। লিওনার্দো ডি ক্যাপ্রিও'র চলচ্চিত্র দ্য উল্ফ অফ ওয়াল স্ট্রিটের আইকনিক দৃশ্যের পুনরুদ্ধার করতে দেখা গেছে, যেখানে তিনি একটি লোককে কলম বিক্রি করতে বলেছিলেন। রাজকুমার, রঘু হিসাবে এটি করেছেন এবং তাঁর গুজ্জু ভাইয়ের স্টাইলে তাঁকে একটি কলম বিক্রি করেন এবং তিনি তাকে বলেছিলেন যে কলমটি চলচ্চিত্রের গল্পের মতো,যা লিওকে বিক্রি করতে হবে। ভিডিওটির সমাপ্তিতে প্রশংসায় হাত তালি দিচ্ছে লিও এবং তা দেখে  বাকিরাও হাত তালি দিচ্ছে।

Latest Videos

যাঁরা দশটা-পাঁচটা চাকরি নয়, একটু অন্য ভাবে জীবনে উন্নতি করতে চান, তাঁদের জীবনে প্রতিষ্ঠিত হতে লাগে কিছু হাটকে আইডিয়া– এখানে তেমনই একটি আইডিয়ার খোঁজে রয়েছে রঘু। আর খুঁজতে খুঁজতে সে পৌঁছে যায় চিনদেশে। আর সেখানেই পেয়ে যায় তার ব্যবসার আসল চাবিকাঠি–ভায়াগ্রা। চিনদেশ থেকে সেই ভায়াগ্রা নিয়ে রঘু পৌঁছয় দেশে। তুখোড় ব্যবসায়িক চালে হাত মেলায় এক চিকিৎসকের সঙ্গে। ব্যস তাতেই কেল্লাফতে। 

এইভাবে এগোতে থাকে ছবির গল্প। ছবির বার্তাকে দর্শকদের মধ্যে পৌঁছে দেবার জন্য বেশ স্মার্ট উপায় বেঁছে নিয়েছেন পরিচালক মিখিল মুসালে।  কিন্তু এই কমেডি গল্পের পরিণতি কোন দিকে যায়, সেই নিয়েই থাকছে অদম্য কৌতূহল। ছবিতে রাজকুমার ছাড়াও মৌনী রায়, পরেশ রাওয়াল, গজরাজ রাও এবং সুমিত ব্যাস গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। সবকিছু ঠিক থাকলে দীপাবলীতেই ফ্লোর কাঁপাতে আসছে এই গ্যাং।

Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News