ট্রাম্পই রাখির শ্বশুর মশাই, বিয়ে নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য ড্রামা কুইন-এর

  • অবশেষে বিয়ের কথা কী খোলসা করলেন রাখি
  • বিয়ের চার মাস পরও অচেনা তাঁর স্বামী
  • এবার প্রকাশ্যেই তিনি দাবি করলেন ট্রাম তাঁর শ্বশুর
  • সোশ্যাল মিডিয়ায় মুহুর্তে ছড়ালো চাঞ্চল্যতা

debojyoti AN | Published : Nov 26, 2019 5:49 AM IST

বেশ কয়েকমাস হল রাখি সাওয়ান্ত সাত পাকে বাঁধা পড়েছেন। কিন্তু প্রথম থেকেই বিয়ে নিয়ে কেমন রাখ রাখ ঢাক ঢাক ভাব  দেখা গিয়েছিল রাখির মধ্যে। বিয়ের ছবি প্রকাশ্যে আনলেও প্রথমে তিনি বলেছিলেন এগুলো তাঁর ফোটোশ্যুটের ছবি। কিন্তু জল্পনা উষ্কে যেতেই বিয়ের কথা স্বীকার করেন রাখি। জানান তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের একজন ব্যক্তিকে বিয়ে করেছেন রাখি। কিন্তু তাঁর নাম প্রকাশ্যে আনা সম্ভব নয়। 

বিয়ের পর গুছিয়ে সংসার করছেন রাখি। একাধিকবার সকলের সামনে এসে সে কথা জানিয়েছিলেন তিনি। কিন্তু একই সঙ্গে এই জুটি ধরা দেনন কখনই। যদিও সোশ্যাল মিডিয়ায় বিয়ের চূড়া ও সিঁদুর পরে ছবি শেয়ার করেছিলেন। যদিও রাখির বৈবাহিক জীবন থেকে বিন্দু মাত্র সরেনি স্পটলাইট। সম্প্রতি একটি সাংবাদিক বৈঠকে প্রকাশ্যেই রাখিকে প্রশ্ন করা হয় যে তিনি বিয়ে করলেও এখনও কোনও পার্টি কিংবা রিশেপসন করেননি। কবে হবে সেই অনুষ্ঠানে। 

 

 

উত্তরে রাখি যা জানালেন তা নিয়ে নয়া জল্পনা ছড়ালো নেট দুনিয়ায়। মুহুর্তের মধ্যে তাঁকে ট্রোল হতে হল সোশ্যাল মিডিয়ায়। তিনি জানান, তাঁর বিয়ে উপলক্ষ্যে খাওয়াবেন মোদিজি। এখানেই শেষ নয়, সঙ্গে তিনি আরও জানান যে,  তাঁর রিসোপশন পার্টি দেবেন মার্কিন যুক্ত রাষ্ট্র প্রেসিডেন্ট ডোনাল ট্রাম্প। কারণ তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের বধূ। সেই মর্মে ডোনাল ট্রাম্প তাঁর শ্বশুর মশাই। মুহুর্তে ড্রামা কুইনের এই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় হাসির রোল ওঠে। 

Share this article
click me!