RIP Sidharth Shukla: শেষ ইনস্টাগ্রাম পোস্টে করোনা যোদ্ধাদের ধন্যবাদ জানিয়েছিলেন সিদ্ধার্থ

ম্যাসিভ হার্ট অ্যাটাকে সিদ্ধার্থের আচমকা সব পিছনে ফেলে যাওয়া মেনে নিতে পারছেন না কেউ। তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে যে এখনও ভীষণভাবে জীবন্ত এই অভিনেতা।

Parna Sengupta | Published : Sep 2, 2021 8:29 AM IST / Updated: Sep 02 2021, 02:55 PM IST

এখনও ঘোর কাটেনি তামাম ভক্তের। সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) নেই, এ যেন বিশ্বাস হচ্ছে না এখনও। শুধু টেলিভিশনের কলাকুশলীরাই নন, তাঁর ভক্তরা হতবাক এই চলে যাওয়ায়। বিরাট এই ধাক্কায় এখনও থমথমে গোটা বলিউড। সিদ্ধার্থের এত অল্প বয়সে চলে যাওয়া মনে করিয়ে দিচ্ছে আরেক ক্ষতের কথা। সেই যে হাসিমুখের ছেলেটা। সেই সুশান্ত সিং রাজপুত। আজও গোপনে রক্তক্ষরণ হয় যাঁর জন্য। 

কিন্তু ম্যাসিভ হার্ট অ্যাটাকে সিদ্ধার্থের আচমকা সব পিছনে ফেলে যাওয়া মেনে নিতে পারছেন না কেউ। তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে যে এখনও ভীষণভাবে জীবন্ত এই অভিনেতা। এখনও জ্বলজ্বল করছে তাঁর প্রতিটি পোস্ট। বিগ বস ১৩-এর বিজয়ীকে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয় তাঁর। 

সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) বেশ অ্যাক্টিভ ছিলেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলোতে। নিজের শেষ ইনস্টাগ্রাম পোস্টে (last Instagram) দেশের করোনা যুদ্ধের প্রথম সারির যোদ্ধাদের (frontline warriors) ধন্যবাদ জানিয়ে ছিলেন তিনি। লিখেছিলেন, প্রত্যেক স্বাস্থ্যকর্মীকে অন্তর থেকে ধন্যবাদ। জীবনের ঝুঁকি নিয়েছেন, অসংখ্য ঘন্টা কাজ করেন এবং রোগীদের সান্ত্বনা দেন যারা তাদের পরিবারের সাথে থাকতে পারেন না। আপনারা সত্যিই, সাহসী! প্রথম সারিতে থাকা খুব সহজ নয়, কিন্তু আমরা সত্যিই আপনাদের প্রচেষ্টার প্রশংসা করি।

নিজের পার্সে কত টাকা রাখেন মুকেশ অম্বানি, জানলে চোখ কপালে উঠবে

ব্যাঙ্কের চেক থেকে রান্নার গ্যাসের দাম, পয়লা সেপ্টেম্বর থেকে চালু একাধিক নতুন নিয়ম

Bank Holidays in September : সেপ্টেম্বর মাসে কোন কোন দিনে বন্ধ ব্যাঙ্ক, দেখে নিন তালিকা

সিদ্ধার্থ শুক্লার পরিবারে রয়েছেন তাঁর মা ও দুই বোন। প্রাথমিক ভাবে মৃত্যুর কারণ হিসেবে হার্ট অ্যাটাককেই দায়ী করা হচ্ছে। কুপারস ফরেনসিক ডিপার্টমেন্টের চিকিৎসক জানাচ্ছেন ময়নাতদন্ত শেষ না হওয়া পর্যন্ত মৃত্যুর কারণ সঠিক ভাবে বলা সম্ভব নয়। 

"

Share this article
click me!