'পুরো বাবার মতই হয়েছে', কোন বলি স্টারকিডকে নিয়ে এমন মন্তব্য সলমন খানের

মস্তিতে সলমন খান। আইফা ২০২০র অনুষ্ঠানে সঞ্চালনা করবেন তিনি। তার আগেই জানিয়ে দিলেন একজন সঞ্চালকের কেমন হওয়া উচিৎ।

Saborni Mitra | Published : Mar 29, 2022 5:40 PM IST

সম্পূর্ণ অন্য ভূমিকায় দেখা গেল বলিউড ভাইজানকে। অনন্যা পান্ড ও বরুণ ধাওয়ানের সঙ্গে একটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে রীতিমত হাসি-মজায় জমিয়ে দিলেন তিনি। সেখানে অনন্যা পান্ডের বাবা চাঙ্কি পান্ডকে নিয়ে মজার মন্তব্য করতেও পিছপা হননি সলমন খান। তিনি বলেন অনন্যা চাঙ্কি পান্ডের মেয়ে। পুরোপুরি বাবার মতই হয়েছে। 

বাবার মত হয়েছে 
আইফা ২০২০ জন্য জোরদার প্রস্তুতি চলছে বিটাউনে। তারই একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সলমন খান ও অনন্যা পান্ডে। অনুষ্ঠানের সঞ্চাল মণীষ পল। সেখানেই সলমন খান অন্যান্যকে অনুষ্ঠানের স্পনসর সঙ্গে বিনামূল্যে গাড়ি ইস্যুতে কথা বলতে বলেন। অনুষ্ঠানে স্পনসান নেকক্সা বিনামূল্যে একটি গাড়ি দিতে পারে বলেও বিটাউনে জোর গুঞ্জন। সলমন খানের কথা শুনে অনন্যা সরাসরি নেক্সা সংস্থাকে জিজ্ঞাসা করেন তারা বিনামূল্যে গাড়ি দেবেন কিনা। পাশাপাশি নিজের জন্যও বিনামূল্য একটি গাড়ির দাবি জানান। অনন্যা পান্ডেকে দেখেই সলমন খান বলেন চাঙ্কি পান্ডের মেয়ে। পুরোপুরি চাঙ্গি পান্ডের মতই হয়েছে। 

সঞ্চালককে সংবেদনশীল হতে হবে 
সূত্রের খবর রীতেশ দেশমুখের সঙ্গে আইফার মঞ্চ শেয়ার করে নেবেন সলমন খান। এদিন অস্কার মঞ্চের কথাও উঠে আসে। কারণ সম্প্রতি অস্কারের মঞ্চে থাপ্পড় খেতে হয়েছে হোস্টকে। তার উত্তর দিতে গিয়ে সলমন খান বলেন সঞ্চালককে সর্বদাই সংবেদনশীল হতে হয়। 

বলিউড নিয়ে চিন্তা 
সলমন খান এদিন বলেন দক্ষিণী সিনেমাগুলি দারুণ সফল হচ্ছে। বিশ্বজুড়ে সাফল্য পাচ্ছে। কিন্তু বলিউড অনেকটাই পিছিয়ে পড়েছে। এখানে এমন ছবি তৈরি করা উচিৎ যা দর্শকের মনে অনেক সময় ধরে থেকে যায়। দক্ষিণী সিনেমাগুলির ক্ষেত্রে সিনেমা শেষ হওয়ার পরেই নায়কের রেশ মনে থেকে যায়। কিন্তু বলিউডে তেমন ছবি খুবই কম হচ্ছে। বলিউডে স্ক্রিপ্টের ওপর আরও জোর দেওয়া জরুরি বলেও জানিয়েছেন তিনি। 
 

Read more Articles on
Share this article
click me!