গল্প নয়, সত্যিই চাঁদে জমি শাহরুখ খানের, ইয়েস বস-এর স্বপ্নই যেন আজ সত্য

  • গল্প মনে হলেও এটাই বাস্তব
  • চাঁদের বুকে রয়েছে শাহরুখ খানের জমি
  • ভক্তের উপহার প্রতিবছর পান শাহরুখ 
  • মুহুর্তে খবর ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়

debojyoti AN | Published : Nov 12, 2019 8:45 AM IST / Updated: Nov 12 2019, 02:36 PM IST

ব্যাস ইতনা সা খওয়াব হ্যায়...। এই ইতনা-টা যে কতটা তার মালুম পরতে পরতে পড়েছে সকলের। একের পর এক প্রাপ্তী। শাহরুখ খান থেকে শুরু করে আজ তিনি সারা দুনিয়ার কিং খান। বিশ্বজুড়ে ভক্তের সংখ্যা যাঁর বিপুল, সেই মানুষটার স্বপ্ন যে কতটা বড় তা বোধহয় এখনও সকলের অজানা। 

নিজের সম্পত্তির মাপকাঠি যাই হোক না কেন, কিং খানের প্রাপ্তী যোগ যে বেজায় তুঙ্গে তা আর বলার অপেক্ষা রাখে না। প্রিয় তারকাদের উদ্দেশে অনেকেই উপহার দিয়ে থাকেন, কিন্তু এবার শাহরুখ খানের ভাগ্যে যা জুটল তা আর বলার অপেক্ষা রাখে না। কেবল পৃথিবী নয়, এবার শাহরুখ খান ইচ্ছে হলেই পা রাখতে পারেন চাঁদে। আর তা আজ বাস্তব। কারণ চাঁদের বুকেই জমি রয়েছে শাহরুখ খানের নামে। 

সম্প্রতি প্রকাশ্যে এই খবর। শাহরুখ খানের একজন ভক্তই তাঁকে উপহার দিয়েছেন এই জমি। এখানেই শেষ নয়, প্রতিবছর একটু একটু করে তিনি চাঁদে জমি কিনছেন শাহরুখ খানের নামে। আর প্রতিবছরই তার সার্টিফিকেট পৌঁছে যায় কিং খানের কাছে। তাঁর সঙ্গে নিত্য যোগাযোগও রাখেন শাহরুখ খান। নম্র সভাবের এই অভিনেতা বরাবরই তাঁর ফ্যানেদের প্রতি বেশ অনুরাগী। সাধ্য মত কথা বলা থেকে শুরু করে প্রশ্নের উত্তর দেওয়া, যোগাযোগ রাখা সবই করে থাকেন। সম্প্রতি এক ভক্তের জন্মদিনেও তিনি কথা দিয়েছেন, শীঘ্রই নিজের পরবর্তী ছবির নাম ঘোষণা করবেন শাহরুখ খান। 

Share this article
click me!