একাধিকবার সিদ্ধার্থকে চুমু খেলেন শেহনাজ, ভিডিও ঘিরে হৈ চৈ নেটদুনিয়ায়

  • মনের কথার পর প্রকাশ্যে সিদ্ধার্থকে চুমু খাচ্ছেন শেহনাজ
  • সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে
  • একবার নয়, একাধিকবার চুমু খেতে দেখা গেছে অভিনেত্রীকে
  • যতদিন যাচ্ছে ততই যেন সিদ্ধার্থ-শেহনাজের প্রেম প্রকাশ্যে আসছে

Riya Das | Published : Jan 17, 2020 6:34 AM IST / Updated: Feb 05 2020, 10:25 AM IST

'বিগ বস ১৩' শুরু থেকেই সিদ্ধার্থ  শুক্লা ও রেশমি দেশাই এর সঙ্গে বহু কাদা ছোড়াছুড়ি দেখা গেছে। একসময়ে এরাই  ছিলেন টেলিপর্দার জনপ্রিয় জুটি। ঝগড়া করেই  বেশিরভাগ সময়েই খবরের শিরোনামে এসেছেন সিদ্ধার্থ শুক্লা। সে রেশমি হোক বা দেবলীনা, এমন পর্যায়ে সেই ঝামেলা পৌঁছেছে যে সলমনও বিরক্ত হয়েছেন। এমনকী কিছুদিন আগেই সিদ্ধার্থর একটি অশালীন ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। শুধু ভাইরালই নয় গ্রেফতারের দাবিও উঠেছিল তার বিরুদ্ধে।

আরও পড়ুন-চুম্বন থেকে শয্যাদৃশ্য নয়া অবতারে ধরা দিলেন এই অভিনেত্রী, চিনে নিন তাকে...

 সকলের সঙ্গে ঝামেলা করলেও শেহনাজ গিলের সঙ্গে তাকে ঠিক উল্টো সুরেই কথা বলতে দেখা গিয়েছে। সিদ্ধার্থ কি সত্যিই শেহনাজকে পছন্দ করেন নাকি শো-তে টিকে থাকার জন্য এই অভিনয়। সেই নিয়েই  প্রশ্ন উঠেছে দর্শকদের মনে। সদ্যই ফেভারিট কাপল হিসেবে ভোট পেয়েছেন তারা। কিছুদিন আগেই শেহনাজকে নিয়ে নিজের মনের কথা খুলে বলেছিলেন  সিদ্ধার্থ। এমনকী শেহনাজ যখন পারসের সঙ্গে ঝগড়া করেন তখন নাকি সবথেকে বেশি মিষ্টি লাগে শেহনাজকে। এবার মনের কথার পর প্রকাশ্যে সিদ্ধার্থকে চুমু খাচ্ছেন শেহনাজ। সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে সিদ্ধার্থকে একবার নয়, একাধিকবার চুমু খেতে দেখা গেছে অভিনেত্রীকে। শুধু সিদ্ধার্থের কাছেই নয় শেহনাজের কাছেও যে সিদ্ধার্থ ধীরে ধীরে স্পেশ্যাল হয়ে উঠছে তার প্রমাণ ভিডিওটিতেই মিলেছে।

 

আরও পড়ুন-জল্পনার অবসান, বয়সকে তুড়ি মেড়ে ৭৫-এ গাটছড়া বাঁধলেন দীপঙ্কর-দোলন...

 

'বিগ বস ১৩' মানেই বাড়তি উন্মাদনা। বিগ বস মানেই ফুল অফ এন্টারটেইনমেন্ট। সেটের মধ্যে একসঙ্গে দীর্ঘক্ষণ সময় কাটাতে হয় প্রতিযোগীদের। একসঙ্গে সময় কাটাতে কাটাতে অনেকের সঙ্গে অনেকের খুব বন্ধুত্ব হয়ে যায়। সেখান থেকে বন্ধুত্ব তারপর প্রেম। আর সবশেষের পরিণতি বিচ্ছেদ এ তো হামেশাই লেগে রয়েছে। একের পর এক ঘটনা নিয়ে তোলপাড় হতে চলেছে সোশ্যাল মিডিয়া। আর যতদিন যাচ্ছে ততই যেন সিদ্ধার্থ-শেহনাজের প্রেম প্রকাশ্যে আসছে। এমকী সিদ্ধার্থকে দিয়ে একপ্রকার জোর করেই নিজের গালে চুমু দিতে বাধ্য করছেন শেহনাজ সেই ভিডিও প্রকাশ্যে এসেছে।

Share this article
click me!