ইমার্জেন্সিতে অটল বিহারী বাজপেয়ীর ভূমিকায় অভিনয় করবেন শ্রেয়াস তালপাড়ে

কঙ্গনা রানাউতের বহুল প্রতীক্ষিত ছবি ইমার্জেন্সিতে প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর চরিত্রে অটল বিহারী বাজপেয়ী অভিনয় করেছেন।

Senjuti Dey | Published : Jul 27, 2022 4:50 PM IST

কঙ্গনা রানাউতের বহুল প্রত্যাশিত ছবি 'ইমার্জেন্সি'তে প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর ভূমিকায় অভিনয় করছেন শ্রেয়াস তালপাড়ে-এর প্রথম চেহারা৷ বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের আসন্ন ছবি 'ইমার্জেন্সি' মুক্তির আগেই তোলপাড় সৃষ্টি করেছে। কঙ্গনা তৎকালীন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করবেন। অনুপম খেরকে দেখা যাবে প্রয়াত রাজনীতিবিদ জয় প্রকাশ নারায়ণের চরিত্রে। সম্প্রতি বলিউড অভিনেতা শ্রেয়াস তালপাড়ের ফার্স্ট লুকও প্রকাশ করা হয়েছে যাকে প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর ভূমিকায় দেখা যাবে।

বুধবার, কঙ্গনা রানাউত তার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে শ্রেয়াস তালপাড়ের প্রথম চেহারা প্রকাশ করেছেন। তরুণ অটল বিহারী বাজপেয়ীর সঙ্গে চেহারার সাদৃশ্য থাকা শ্রেয়াস তালপাড়ের চেহারা সবাইকে অবাক করে দিয়েছে। শ্রেয়াসের চরিত্রের প্রথম লুক শেয়ার করে, কঙ্গনা লিখেছেন: '@shreyastalpade27 কে #Emergency-এ ভারতরত্ন অটল বিহারী বাজপেয়ী হিসাবে উপস্থাপন করছি, একজন সত্যিকারের জাতীয়তাবাদী যার জাতির প্রতি ভালবাসা এবং গর্ব ছিল অতুলনীয় এবং যিনি জরুরি অবস্থার সময় একজন তরুণ নেতা ছিলেন।' অটল বিহারী বাজপেয়ীর লেখা কয়েকটি লাইন শেয়ার করে, শ্রেয়াস তালপাড়ে তার ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন: 'সর্বোত্তম প্রিয়, দূরদর্শী, একজন সত্যিকারের দেশপ্রেমিক এবং জনসাধারণের একজন মানুষ। ভারতরত্ন অটল বিহারী বাজপেয়ীর চরিত্রে অভিনয় করতে পেরে সম্মানিত ও আনন্দিত। আমি আশা করি আমি দর্শকদের প্রত্যাশা পূরণ করতে পারব। কঙ্গনারনাউত আমাকে অটল জির চরিত্রে রাখার জন্য আপনাকে ধন্যবাদ। আপনি নিঃসন্দেহে আমাদের দেশের সবচেয়ে প্রতিভাবান এবং বহুমুখী অভিনেত্রীদের একজন কিন্তু আপনি একজন সমান ভালো পরিচালক। এটা #জরুরী অবস্থার সময়! গণপতি বাপ্পা মোরিয়া 'এদিকে, কঙ্গনা রানাউত সম্প্রতি তার সোশ্যাল মিডিয়ায় ইমার্জেন্সির একটি টিজার শেয়ার করেছেন। টিজারে, অভিনেত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে পুরোপুরি মিশে গিয়েছেন বলে মনে হচ্ছে, বিশেষ করে যখন তিনি বলেন যে তার কর্মীরা তাকে 'ম্যাডাম স্যার' বলে ডাকে। 'মণিকর্ণিকা ফিল্মস' ব্যানারে ছবিটি পরিচালনা ও প্রযোজনা করেছেন কঙ্গনা। আগামী বছরের শুরুর দিকে এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুনঃ 

কসমেটিক সার্জারির নাম শুনলে প্রীতি জিন্টার কথা মনে আসে বলে জানিয়েছিলেন তুষার কাপুর

চরম ঘনিষ্ঠ অবস্থায় ধরা পড়েন কৃতি-সুশান্ত!, মনীশ মালহোত্রার বি-ডে পার্টিতে ঠিক কি হয়েছিল?

বরুণ ও জাহ্নবীর 'বাওয়াল' অন্যতম হায়েস্ট বাজেট ফিল্ম হতে চলেছে!
কঙ্গনার পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে একজন ভক্ত মন্তব্য করেছেন, 'স্টার কাস্ট আশ্চর্যজনক।' আরেকজন বলল, 'বাহ। জরুরী পরিস্থিতিতে জড়ো হয়েছিল সমস্ত দুর্দান্ত তারকা।' আরও একজন ভক্ত বলেছেন, 'বাহ, কী পছন্দ।'শ্রেয়াসকে শেষবার ক্রিকেটার প্রভিন তাম্বে চরিত্রে দেখা গিয়েছিল তার বায়োপিক 'কৌন প্রভিন তাম্বে?' তে। মান্নু অর মুন্নি কি শাদি নামে একটি চলচ্চিত্রও রয়েছে তার।

Read more Articles on
Share this article
click me!