দশক শেষে দীর্ঘ চুম্বন, পরিবার ও বন্ধুদের ধন্যবাদ জানিয়ে সোনমের পোস্ট

  • বছর শেষে সোনমের দীর্ঘ পোস্ট
  • আহুজার সঙ্গে ঘনিষ্ট অভিনেত্রী
  • দশ বছরের স্মৃতির পাতা উল্টোলেন সোনাম
  • ধন্যবাদ জানালেন সকলকেই

debojyoti AN | Published : Jan 1, 2020 4:37 AM IST / Updated: Jan 01 2020, 10:59 AM IST

একটি বছয় নয়, শেষ হয়ে গেল একটি দশক। শুরু হল নতুন বছর, সঙ্গে নতুন দশক। দশক শেষের দিনটিতেই আবেগঘণ পোস্ট সোনম কাপুরের। নতুন বছরকে স্বাগত জানানোর পাশাপাশি অনেকেই ফিরে দেখেছেন শেষের দশ বছর কেমন কাটল তাঁর। সেই তালিকা থেকে বাদ পড়েনি সোনাম কাপুরও। তিনিই কয়েকটি শব্দের মধ্যে বেঁধে ফেললেন তাঁর শেষ দশ বছরের উত্থান পত্তন। 

আরও পড়ুনঃ বছরের শেষ লগ্নে ডুবন্ত সূর্যের কোলে অন্তরঙ্গতায় মাতলেন নিক-প্রিয়ঙ্কা, দেখুন চোখধাঁধানো ছবিগুলি

কেমন ছিল সোনামের সেই সফর! নিজেই লিখলেন তিনি। ছবির জগতে যে সোনাম বাজিমাত করেছেন তা আর বলার অপেক্ষা রাখে না। একের পর এক ভিন্ন স্বাদের ছবি তিনি দর্শকদের উপহার দিয়েছেন। এরই মাঝে নয়া লুকে একাধিকবার ধরা দিয়েছিলেন তিনি। ফ্যাশন শো থেকে শুরু করে ট্রেন্ডি লুক, একের পর এক পুরস্কারও জিতেছেন তিনি। তবে এখানেই শেষ নয়। 

 

 

এই দশকেই সোনম কাপুর খুঁজে পেয়েছেন তাঁর স্বপ্নের পুরুষকে। যাঁর চোখে তিনি খুঁজে পেয়েছিলেন নতুন সম্পর্কের আভাস। যেখানে তাঁর প্রতিটা পদে পদে রয়েছে এক অজানা সুখের চাবিকাঠি। তারই সঙ্গে এবার দীর্ঘ চুম্বনে হাজির সোনম কাপুর। পাশাপাশি তাঁর পাশে থাকার জন্য পরিবার, বন্ধু ও চলচ্চিত্র জগতকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি। নতুন বছরে নতুন কিছু করা, যা নিজের স্বপ্নপূরণের লক্ষ্যে এগিয়ে যেতে সাহাষ্য করবে।  
 

Share this article
click me!